একচিলতে কালো কাপড়ে ঢাকা স্তনযুগল, সি-থ্রু পোশাকে নিতম্বের খাঁজে আগুন জ্বালালেন উরফি


আর কতটা নীচে নামবে, উরফিকে দেখে এই একটা প্রশ্ন উঠে আসছে। শিরোনামে থাকার জন্য যে এতটা নীচে নামাও সম্ভব তা ফের প্রমাণ করে দিলেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। লাজ লজ্জা ত্যাগ করে এমন পোশাক পরে কেউ রাস্তায় বেরোতে পারে তা  উরফির পক্ষেই সম্ভব। সেক্সি ফিগার ফ্লন্টস করে নামমাত্র পোশাক পরেই মুম্বইয়ের রাস্তায় পাপারাৎজিদের পোজ দিলেন উরফি। এছাড়া নিজের সোশ্যাল মিডিয়াতেও হট ছবি পোস্ট করেছেন উরফি জাভেদ। মেদহীন শরীরে কালো রঙের সি-থ্রু ড্রেসে এবার তাক  লাগালেন উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। শরীরে পোশাক না রাখাটাই যেন সবচেয়ে ভাল। আর সেই মতো সি-থ্রু মনেোকিনি পরেই সকলের রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। একঝলকে দেখে নিন উষ্ণ ছবিগুলি।

Riya Das | Published : Jul 21, 2022 4:32 AM IST

19
 একচিলতে কালো কাপড়ে ঢাকা স্তনযুগল, সি-থ্রু পোশাকে নিতম্বের খাঁজে আগুন জ্বালালেন উরফি

তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। 

29


প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের সি-থ্রু মনেোকিনি পরেনেটপাড়ায় ঘুম কেড়ে নিলেন ফ্যাশনিস্তা। উন্মুক্ত শরীরে নেটপাড়ায় ঝড় তুললেন  উরফি জাভেদ। তবে এতটা শরীর দেখাতে গিয়েই নোংরা কটাক্ষের শিকার হলেন উরফি জাভেদ।

39

সেক্সি ফিগার ফ্লন্টস করে নামমাত্র পোশাক পরেই মুম্বইয়ের রাস্তায় পাপারাৎজিদের পোজ দিলেন উরফি। এছাড়া নিজের সোশ্যাল মিডিয়াতেও হট ছবি পোস্ট করেছেন উরফি জাভেদ। মেদহীন শরীরে কালো রঙের সি-থ্রু ড্রেসে এবার তাক  লাগালেন উরফি জাভেদ।
 

49


 নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। শরীরে পোশাক না রাখাটাই যেন সবচেয়ে ভাল। আর সেই মতো সি-থ্রু মনেোকিনি পরেই সকলের রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। এমন পোশাক পরে কেউ রাস্তায় বেরোতে পারে, তা যেন  উরফির পক্ষেই সম্ভব। 
 

59

কালো রঙের সি-থ্রু ড্রেসের সঙ্গে কালো রঙের হাই হিল স্টিলেটো এবং মাথায় বান বেধেছেন উরফি জাভেদ। পুরো শরীরটাই যেন উন্মুক্ত। নেটপাড়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত উরফিকে দেখে কালঘাম ছুটছে ভক্তদের।
 

69

কালো রঙের সি-থ্রু ড্রেসের সঙ্গে কালো রঙের হাই হিল স্টিলেটো এবং মাথায় বান বেধেছেন উরফি জাভেদ। পুরো শরীরটাই যেন উন্মুক্ত। নেটপাড়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত উরফিকে দেখে কালঘাম ছুটছে ভক্তদের।
 

79


উরফির এই মনোকিনি দেখে নোংরা কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।   উরফির এই পোশাক দেখে ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনদের একাংশ। নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, এই পোশাক পরতে আপনার লজ্জা করে না। কেউ লিখেছেন, আপনি পর্ন ভিডিও তৈরি করুন সবথেকে ভাল হবে।

89

কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেলেন উরফি জাভেদ। 

99

বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন পাপারাৎজিরা।  যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos