খোলা পিঠ উন্মুক্ত ক্লিভেজ, বুমরার বোলিংয়ের মতই 'আগুন' স্ত্রী সঞ্জনার বিকিনি ফটোশুট

ভারত বনাম ইংল্যান্ডের (India vs England) বিরুদ্ধে প্রথম একদিনের ম্য়াচে বল হাতে রীতিমত আগুন ঝরিয়েছেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। ৭.৩ ওভার বোলিং করে ১৯ রান দিয়ে  ৩টি মেডেন সহ ৬ উইকেট নিয়েছেন। এটিই একদিনের ক্রিকেটে বুমরার সর্বোচ্চ পারফরম্যান্স। একদিনের ক্রিকেটে ইংল্যান্ডের বিরুদ্ধে এটাই যে কোনও ভারতীয় বোলারদের সেরা পারফরম্যান্স। বুমরার আগুনে বোলিংয়ে ব্রিটিশরা কুপকাত হতেই নেট দুনিয়ায় প্রিয় তারকার ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহল বেড়ে গিয়েছে।  বিখ্যাত ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনকে (Sanjana Ganesan) বুমরা। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় সঞ্জনা। নিজের ছবি ঘনঘ শেয়ার করেন তিনি। বিকিনি (Bikini Photos) পরেও সঞ্জনার একাধিক ছবি ঝড় তুলেছিল নেট দুনিয়ায়। আজ আমরা আপনাদের জানাবো সঞ্জনা সম্পর্কে কিছু তথ্য ও দেখে নিন সেই সকল ছবির ঝলক।

Sudip Paul | Published : Jul 12, 2022 5:14 PM IST / Updated: Jul 13 2022, 10:18 AM IST

18
খোলা পিঠ উন্মুক্ত ক্লিভেজ, বুমরার বোলিংয়ের মতই 'আগুন' স্ত্রী সঞ্জনার বিকিনি ফটোশুট

সঞ্জনার জন্ম পুণেতে, ১৯৯১ সালের ৬ মে। বিশপস স্কুলের পরে তিনি বি টেক করেন সিম্বায়োসিস ইনস্টিটিউট অব টেকনোলজি থেকে। সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে সঞ্জনা গণেশন কিছু দিন কাজ করেছেন তথ্যপ্রযুক্তি ও ডিজিটাল সংস্থায়।
 

28

মডেলিংও করেছেন সঞ্জনা। ২০১৪ মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ফাইনালেও পৌঁছন তিনি৷ সঞ্জনা এম টিভির জনপ্রিয় অনুষ্ঠান স্পিলটসভিলাতেও অংশ নিয়েছেন৷ মডেলিং কেরিয়ারেও শুরুর দিকে নাম করেছিলেন সঞ্জনা গণেশন। ২০১৩ তে সঞ্জনা ফেমিনা মিস গর্জাস পুরস্কার পেয়েছিলেন৷
 

38

তারপর অ্যাঙ্কারিংকেই নিজের পেশা হিসেবে বেছে নন সঞ্জনা। আইপিএলের অ্যাঙ্করিং করে নজরে আসেন তিনি৷ ২০১৯ বিশ্বকাপেও তাঁকে অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বভার সামলেছেন৷ খুব কম সময়ের মধ্যেই সঞ্চালনায় খ্যাতি অর্জন করেন সঞ্জনা গণেশন।

48

আইপিএল-এর পাশাপাশি সঞ্জনার সঞ্চালনা দেখা গিয়েছে ইন্ডিয়ান সুপার লিগ এবং প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগ-এর বিভিন্ন পর্বেও। ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের সময় সঞ্জনার ‘দিল সে ইন্ডিয়া’ শো বেশ জনপ্রিয় হয়েছিল। 
 

58

একসময় আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যুক্ত ছিলেন সঞ্জনা গণেশণ।  আইপিএলের সময় কেকেআর ডায়ারিজ নামে শো করতেন। যা জনপ্রিয়তা পেয়েছিল। ২০১৬ তেও তিনি কেকেআরের সঙ্গে যুক্ত ছিলেন আর নাইট ক্লাব নামের শো হোস্ট করতেন৷
 

68

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় ভরতীয় তারকা ফাস্ট বোলার জসপ্রীত বুমরার স্ত্রী সঞ্জনা। ঘন ঘন নিজের ছবিও শেয়ার করেন তিনি। নেট দুনিয়ায় তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও আকাশ ছোঁয়া। তার শেয়ার করা ছবি ও ভিডিও মুহূর্তে নেট দুনিয়ায় ঝড় তোলে। 

78

নিজের বিকিনি পরিহত একাধিক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সঞ্জনা। যা নেট দুনিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। যেই ছবি গুলিতে তার ফ্যান ফলোয়ার্সরা লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছিল। 
 

88

সমুদ্র তটে একাধিক বিকিন পড়া ছবি শেয়ার করেছেন সঞ্জনা গণেশন। যেই ছবিগুলিতে খুবই হট, সেক্সি ও বোল্ড লাগছে সঞ্জনাকে। সোশ্যাল মিডিয়ায় সঞ্জনার ছবির অপেক্ষায় বসে থাকেন অনুগামীরা। তার প্রতিটি ছবিতে অসংখ্য লাইক ও কমেন্ট পড়ে। বর্তমানে নিজের কাজের পাশাপাশি বুমরার সঙ্গে সুখী দাম্পত্য জীবন উপভোগ  করছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos