দিনে ২৪টা ডিম থেকে বিরিয়ানি, চিংড়ি মালাইকারি, জানুন ধোনি-কোহলি-রোহিত সহ ১০ ক্রিকেটারের ফেভারিট ফুড

ফিটনেসের কারণে ক্রিকেটাররা সবসময় ডায়েট মেনে চলেন। ইচ্ছে থাকলেও তাদের প্রিয় খাবার তারা সবসময় খেতে পারেন না। তবে মাঝে মধ্যে ডায়েট ভেঙে প্রিয় খাবারে বুদ হন ধোনি, বিরাট, রোহিতরা। শুধু ভারতীয় ক্রিকেটাররা নয়, বিদেশী ক্রিকেটাররাও অনেকে ভারতের তেলে-ঝালে খাওয়ার খেতে পছন্দ করেন। জেনিন নিন  আইপিএলের ১০ তারকা ক্রিকেটারদের ফেভারিট খাবার কী।
 

Sudip Paul | Published : Sep 24, 2021 1:57 PM IST

110
দিনে ২৪টা ডিম থেকে বিরিয়ানি, চিংড়ি মালাইকারি, জানুন ধোনি-কোহলি-রোহিত সহ ১০ ক্রিকেটারের ফেভারিট ফুড

সিএসকে (CSK) অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) ফিটনেসের ক্ষেত্রে সচেতন। ঘণ্টার পর ঘণ্টা ব্যায়াম করা ছাড়াও খাওয়ার ক্ষেত্রেও তার অনেক নিয়ন্ত্রণ করে চলেন। কিন্তু ধোনি যখন ডায়েটের বাইররে খাওয়া দাওয়া করেন তখন, তিনি বাটা চিকেন-নান, কাবাব, চিকেন টিক্কা, পিজ্জা খেতে ভালোবাসেন।
 

210

আরসিবি (RCB) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) 'সুশি' খেতে খুব ভালোবাসেন। যদিও তিনি দিল্লির বিখ্যাত ছোলে-বাটোরে পছন্দ করতেন, নামী ক্রিকেটার হওয়ার আগের দিনগুলিতে প্রচুর ছোলে-বাটোরে খেতেন।

310

মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ডায়েটের বাইরে দিনে প্রচুর ডিম খান। সেই সংখ্যা দিনে ২৪টিতেও পৌছায়। তিনি মুম্বইয়ের বিখ্যাত বড়া পাও এবং সেভ পুরি পছন্দ করেন। আইপিএলের প্রতিটি মরসুমে তিনি মুম্বইয়ের স্ট্রিট ফুড তার পুরো দলকে একদিনের জন্য খাওয়ান। এর বাইরেও তিনি আলু পরাটা খুব পছন্দ করেন।

410

দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) 'গব্বর' অর্থাৎ শিখর ধাওয়ান (Shikhar Dhawan) কড়াই চিকেন পছন্দ করেন। এর বাইরে, তিনি উত্তর ভারতের বিশেষ বাটার চিকেন মাসালা এবং হায়দ্রাবাদী চিকেন বিরিয়ানি পছন্দ করেন।

510

দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) কিংবদন্তি খেলোয়াড় রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) নিরামিষ ভোজী। তাই বাইরের খাবার তার ফেভারিটেরর তালিকায় নেই।  সে মায়ের হাতের তৈরি পনির ক্যাপসিকাম খেতে পছন্দ পছন্দ করেন।

610

২০২১ আইপিএলে কেকেআরে (KKR) যোগ দিয়েছেন তারকা স্পিনার হরভজন সিং (Harbhajan Singh)। পাঞ্জাবি খাবার  খুবই পছন্দ করেন তিনি। তার মধ্যে দই, পুদিনা চাটনি এবং আচারের সাথে আলু পরাটা তার খুব প্রিয়।

710

ইউনিভার্সাল বস এবং পাঞ্জাব কিংসের (Punjab Kings) ব্যাটসম্যান ক্রিস গেইল (Chris Gayle) বাঙালি খাবার পছন্দ করেন। যেখানে নন-ভেজের মধ্যে চিংডি মালাইকারি তার প্রিয়, এর সাথে মিষ্টি দই এবং মিষ্টিতে রসগোল্লা পছন্দ করেন।

810

বিরাট কোহলির নিকটতম বন্ধু এবং দক্ষিণ আফ্রিকার বিস্ফোরক ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স ভারতকে খুবই ভালোবাসেন। আরসিবি (RCB)তারকা খেতে পছন্দ দক্ষিণ ভারতীয় খাবার ধোসা।

910

এমএস ধোনির প্রিয় বন্ধু এবং সিএসকে (CSK) ব্যাটসম্যান সুরেশ রায়না সবচেয়ে বেশি কাবাব খেতে পছন্দ করেন, যদিও তিনি ফিটনেসের কারণে এটি সব সময় খাওয়ার সুযোগ পাননা।

1010

মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ম্যাগি খেতে ভালোবাসেন। তার স্ট্রাগেলের দিনগুলিতে, তিনি ম্যাগি খেয়ে  অনেক দিন কাটিয়েছেন। এ ছাড়াও তিনি গ্রিন টি পান করতে পছন্দ করেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos