উন্মুক্ত ক্লিভেজ, অনুভূতিতে উষ্ণতার হাতছানি, ইশান কিশানের জন্মদিনে কী বললেন সুপার হট মডেল বান্ধবী

১৮ জুলাই ভারতীয় দলের (Indian Cricket Team) তারকা ক্রিকেট ইশান কিশানের (Ishan Kishan) ২৪ তম জন্মদিন (Birthday)। সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন বাঁ হাতি উইকেট রক্ষক ব্য়াটসম্য়ান। ভারতীয় দলের  সতীর্থরা থেকে শুরু করে প্রাক্তন ক্রিকেটাররা সকলেই শুভেচ্ছা জানিয়েছেন ইশান কিশানকে। ইশান কিশান নিজের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় থাকে। শোনা যায় মডেল অদিতি হুন্ডিয়ার (Aditi Hundia) সঙ্গে তার সম্পর্ক রয়েছে। ভারতীয় ক্রিকেটারের জন্মদিনে চিনে নিন তার বান্ধবীকে ও জানা যাক কী শুভেচ্ছা জানালেন তিনি। 

Sudip Paul | Published : Jul 18, 2022 1:01 PM IST

110
উন্মুক্ত ক্লিভেজ, অনুভূতিতে উষ্ণতার হাতছানি, ইশান কিশানের জন্মদিনে কী বললেন সুপার হট মডেল বান্ধবী

নিজের ক্রিকেট জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও সবসময় চর্চায় থাকেন ইশান কিশান। শোনা যায় তার সঙ্গে সম্পর্ক রয়েছে অদিতি হুন্ডিয়ার। দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়ায় দুষ্টু-মিষ্টি কমেন্ট করেন। ক্রিকেটার পাশাপাশি প্রেমিক ইশান কিষাণও নেট দুনিয়ায় খুবই চর্চায় থাকে। শোনা যায় অদিতি হুন্ডিয়ার সঙ্গে ডেটিংয়েও গিয়েছেন অদিতি। দুজনের একসঙ্গে ছবিও সামনে এসেছে একাধিকবার।

210

আইপিএল ম্য়াচে ইশান কিশান ভালো খেললে অদিতি সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করেন। একবার অদিতি লিখেছিলেন, 'আমি তোমার জন্য গর্বিত'। তাতে রিয়াকশন দেন তারকা ক্রিকেটারও। ইশান কিষাণের জন্য অদিতির এই কমেন্ট সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে যায়।  তাদের মধ্যে যে সম্পর্ক রয়েছে তা আরও একবার স্পষ্ট হয়ে গিয়েছে সকলের কাছে।

310

মডেল অদিতি হুন্ডিয়া দেখতে খুবই সুন্দরী, সেক্সি ও হট তা। তার আকর্ষণীয় রূপ ও হটনেসেই ভারতীয় ক্রিকেট তারকা ইশান কিশান ক্লিন বোল্ড হয়েছেন বলে শোনা যায়। সুন্দরী মডেলের প্রেমে ইশান কিশান হাবুডুব খাচ্ছেন বলেও শোনা যায়। সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত মডেলের ছবিতে প্রতিক্রিয়াও দেন তারকা ক্রিকেটার।

410

অদিতি হুন্ডিয়া ৫ জানুয়ারী ১৯৯৭ সালে রাজস্থানের রাজধানী জয়পুরে জন্মগ্রহণ করেছিলেন। তিনি ইন্ডিয়া ইন্টারন্যাশনাল স্কুল থেকে তার স্কুল পড়া শেষ করেন। এর পরে, তিনি জয়পুরের সেন্ট জেভিয়ার্স কলেজে  পড়াশোনা করেন। তারপর মডেলিং নিয়ে নিজের কেরিয়ার শুরু করেন অদিতি হুন্ডিয়া। অল্প সময়ের মধ্যেই নাম করা মডেল হয়ে ওঠেন অদিতি।

510

নিজের স্বল্প মডেলিংয়ের কেরিয়ারে অনেক খ্যাতি অর্জন করেছেন অদিতি। দেশের নাম করা মডেল হয়ে উঠেছেন। ২০১৬ সালে তিনি ‘মিস রাজস্থান’ সৌন্দর্য প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান পান। ২০১৭ সালে মিস ইন্ডিয়া কন্টেস্টেও অংশগ্রহন করেছিলেন অদিতি হুন্ডিয়া। ২০১৮ সালে পোল্যান্ডে ‘মিস ডিভা’ সৌন্দর্য প্রতিযোগিতায় তিনি ‘মিস সুপারন্যাচারাল’-এর শিরোপা পেয়েছিলেন।

610

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকেন এই ইশান কিষাণের বান্ধবী অদিতি হুন্ডিয়া। খুব ঘন ঘন অদিতি তার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এই হট মডেল। তার এক একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সময় নেয় না। মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।  অদিতি হুন্ডিয়াপ প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুবই পছন্দ করেন তার ভক্ত ও অনুগামীরা। 

710

সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত মডেল অদিতি হুন্ডিয়ার ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। ইশান কিশানের বান্ধবীর ছবির জন্য অপেক্ষা করে বসে থাকেন তার ফলোয়াররা। নিজের একাধিক হট, বোল্ড এবম সেক্সি লুকও নানা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অদিতি হুন্ডিয়া। তার ছবিতে লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। 

810

ইশান ও অদিতিকে একসঙ্গে দেখা গিয়েছে। যা নিয়ে চর্চাও কম হয়নি। দুজনের একসঙ্গে ছবিও একাধিকবার তারা শেয়ার করেছেন। যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।এর আগে আইপিএলের ম্যাচ দেখার জন্য মাঠেও গিয়েছেন ইশান কিষাণের বান্ধবী অদিতি হুন্ডিয়া। 

910

এই ভারতীয় সুন্দরী নিজেকে শুধুমাত্র মডেলিং এবং সৌন্দর্য প্রতিযোগিতার জগতে সীমাবদ্ধ রাখেননি। আসলে, অদিতি হুন্ডিয়া একজন উদ্যোক্তাও। তিনি 'লেবেল অদিতি হুন্ডিয়া' নামে তার নিজস্ব ফ্যাশন লেবেল চালান। অদিতি হুন্ডিয়ার পোশাক ব্র্যান্ডটি আধুনিকতা বজায় রেখে ট্রেন্ডি ভারতীয় পোশাকের দিকে ঝুঁকছে। তার ফ্যাশন লেবেলের প্রতিটি অংশ তার নিজস্ব ব্যক্তিগত শৈলী প্রতিফলিত করে।
 

1010

জন্মদিনে ইশান কিশান যখন সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন। শোনা যাচ্ছে তার বান্ধবীও তাকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে কারও তরফ থেকে প্রকাশ্যে কিছু বলা হয়নি। তবে তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুজনেই। তবে দুজনের জুটিও সকলেই খুবই পছন্দ করে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos