ইনিই বিশ্বের হট অ্যান্ড সেক্সি ফুটবল এজেন্ট, বিকিনি ফটো শুট দেখলে ঘাম ঝড়বে আপনারও

ফুটবল বিশ্বে হটেস্ট ফুটবল এজেন্ট নামেই পরিচিতি তার। তার হট  লুকে পাগল বিশ্বের নামী নামী ফুটবলার। প্লেয়ারদের মতই তার ফ্যান ও ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোয়া। হট মডেল আনামারিয়া প্রোডান তৈরি করেছিলেন এক নয়া নজির। ইউরো চালাকালীন জেনে নিন সেই কাহিনি।
 

Sudip Paul | Published : Jun 14, 2021 4:41 PM IST

112
ইনিই বিশ্বের হট অ্যান্ড সেক্সি ফুটবল এজেন্ট, বিকিনি ফটো শুট দেখলে ঘাম ঝড়বে আপনারও

২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়েছিল রোমের ক্লাব  এএফসি হারম্যানস্ট্যাড। ২০১৮ সাল পর্যন্ত প্রোমোশন এবং বাকি সব কিছুর নিরিখেই এক নম্বর জায়গাটি পাকা করে রেখেছিল জনপ্রিয় এই ফুটবল ক্লাব। তারপর থেকে থেকেই ঋণের বোঝায় ডুবে য়ায় ক্লাবটি। এএফসি হারম্যানস্ট্যাড ক্লাবের ঋণের বোঝা আনুমানিক পরিমাণ প্রায় ১ মিলিয়ন মার্কিন ডলার। ক্লাবের উঠে যাওয়া প্রায় নিশ্চিত ছিল। সেই সময় ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হলেন হটেস্ট ফুটবল এজেন্ট আনামারিয়া প্রোডান। 
 

212

একেই হয়তো বলে ফুটবল প্রেম। এএফসি হারম্যানস্ট্যাড ক্লাবকে নতুন জীবন দিয়েছিলেন ৪৭ বছরের প্লে বয় মডেল আনামারিয়া প্রোডান। ক্লাবটি কিনে নিয়ে ক্লাব কর্তৃপক্ষ, প্লেয়ার ও সনমর্থকদের নয়নের মণি হয়ে ওঠেন এই হট মডেল। 
 

312

কোনও মডেলের এমন বিশাল একটি ফুটবল ক্লাব টেক ওভার করে নেওয়ার ঘটনা সত্যিই নজিরবিহীন ছিল। শুধু রোমের ফুটবল ফেডারেশন নয়, গোটা ফুটবল বিশ্ব আনামারিয়ার ভূমিকাকে কুর্ণিশ জানিয়েছিল।

412

যদিও কত টাকা দিয়ে ক্লাবটি তিনি কিনেছেন সে বিষয়ে কিছুই জানাননি মডেল আনামারিয়া প্রোডান। এমনকী লগ্নি বিষয়ক কোনও তথ্য জানানো হয়নি এএফসি হারম্যানস্ট্যাড ক্লাব কর্তৃপক্ষের তরফেও।  
 

512

যদিও রোমানিয়ান বেশ কিছু মিডিয়ার তরফে এএফসি হারম্যানস্ট্যাড ক্লাবের ঋণের বোঝার একটা আনুমানিক হিসেব প্রকাশ করা হয়েছিল। ভারতীয় টাকায় যে হিসেবটা দাঁড়ায় প্রায় ৭ কোটি ৫৫ লক্ষ টাকার কাছাকাছি।  
 

612

এত বিপূল পরিমাণ টাকা দিয়ে ক্লাব পুরো কিনে নেওয়া মুখের কথা নয়। সিবিউ-র এই বিখ্যাত ফুটবল ক্লাবটি কিনে নেওয়ার পর ৪৭ বছরের ওই মডেল বলেছিলেন, "হারম্যানস্ট্যাড-কে নতুন জীবন দিয়ে আমরা সত্যিই খুব খুশি। এতে আখেরে ক্লাবের মূল্য বিশ্ব দরবারে আরও বাড়ল।"  
 

712

এর আগে দুটি রোমানিয়ান ক্লাবের এগজিকিউটিভ চেয়ারম্যান ছিলেন আনামারিয়া। প্রাক্তন চেলসি ফরওয়ার্ড  আদ্রিয়ান মুতু ছিলেন আনামারিয়ার অন্যতম হাই-প্রোফাইল ক্লায়েন্ট।  এছাড়া একাধিক ফুটবল প্লেয়ারের ক্লায়েন্ট আনামারিয়া।  
 

812

নতুন ক্লাবের দায়িত্বভার নেওয়ার পর ক্লাবের পাশে সর্বতভাবে দাঁড়ানোর আশ্বা দিয়েছিলেন  আনামারিয়া। ভাল দল গঠন ও দলের পারফরমেন্স যেন ভাল হয় সেদিকেও নজর দেন হটেস্ট ফুটবল এজেন্ট।
 

912

এছাড়া নিজেও বরাবর খুব সৌখিন বলেই পরিচিত আনামারিয়া। তাই ক্লাবকেও ঢেলে সাজানোর ইঙ্গিত দিয়েছিলেন তিনি। সেই মত কাজও করেছিলেন তিনি।
 

1012

ফুটবলারের সঙ্গেই আনামারিয়ার প্রেম-বিয়ে থেকে শুরু করে ফুটবল ক্লাবে মোটা অঙ্কের লগ্নি।  এ সবের পিছনেই রয়েছে অপার ফুটবল প্রীতি। তা না হলে, এই সংকটজনক পরিস্থিতিতে কেউ ফুটবল ক্লাব কিনবেন না।  
 

1112

সোশ্য়াল মিডিয়ায় খুবই সক্রিয় আনামারিয়া প্রোডান। নিজের ঘন ঘন ছবি বদলান তিনি। নিজের বিকিন পরিহিত একাধিক ছবি শেয়ার করেন বিশ্বের অন্যতম হটেস্ট ও সেক্সিয়েস্ট এজেন্ট।
 

1212

তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও কম নয়। আনামারিয়ার এক একটি ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সোশ্য়াল মিডিয়ায়। সকলেই পছন্দ করেন এই ফুটবল এজেন্টকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos