এগুলি সবচেয়ে বিপজ্জনক সেক্স পজিশন, ভুল করেও ট্রাই করবেন না

বিভিন্ন গবেষণা ও সমীক্ষার মাধ্যমে এমন তিনটি সেক্স পজিশন পাওয়া গিয়েছে, যা অত্যন্ত বিপজ্জনক।  সেই তিনটি সেক্স পজিশন সম্পর্কে বলছি, যা আপনার জন্য খুব বিপজ্জনক প্রমাণিত হতে পারে। জেনে নিন সেগুলো কি কি-

deblina dey | Published : Jun 12, 2022 6:21 AM IST

18
এগুলি সবচেয়ে বিপজ্জনক সেক্স পজিশন, ভুল করেও ট্রাই করবেন না

যৌনতার সেরা গ্রন্থ হিসাবে পরিচিত, 'কামসূত্র' কিছু আশ্চর্যজনক যৌন অবস্থানের পরামর্শ দেয়, যা আমরা সকলেই আমাদের যৌন জীবনে চেষ্টা করা প্রয়োজন। তবে এমন কিছু পজিশন আছে, যেগুলো দেখতে খুব সাধারণ মনে হলেও খুবই বিপজ্জনক। 
 

28

বিভিন্ন গবেষণা ও সমীক্ষার মাধ্যমে এমন তিনটি সেক্স পজিশন পাওয়া গিয়েছে, যা অত্যন্ত বিপজ্জনক। এই যৌন অবস্থানগুলি পার্টনারের গোপনাঙ্গের ক্ষতি করতে পারে। এই নিবন্ধে, আমরা আপনাকে সেই তিনটি সেক্স পজিশন সম্পর্কে বলছি, যা আপনার জন্য খুব বিপজ্জনক প্রমাণিত হতে পারে। জেনে নিন সেগুলো কি কি-

38

ডগি স্টাইল-
এই স্টাইলের সময়, পুরুষ সঙ্গী যদি মহিলা সঙ্গীর গোপনাঙ্গে ভুল বা জোর করে তার গোপনাঙ্গ প্রবেশ করিয়ে দেয়, তবে মহিলা সঙ্গীর গোপনাঙ্গে আঘাত হতে পারে। 
 

48

আনন্দময় মুহূর্ত কাটাতে গিয়ে এমন পরিস্থিতি বিপজ্জনক প্রমাণিত হতে পারে। এমনকি যদি পুরুষ সঙ্গী তার গোপনাঙ্গ  এমন জায়গায় প্রবেশ করার চেষ্টা করে যেগুলির জন্য সঙ্গী প্রস্তুত নাও থাকতে পারে৷
 

58

কাউগার্ল পজিশন- 
ইউএস ন্যাশনাল ইনস্টিটিউট অফ হেলথ-এ প্রকাশিত এক গবেষণায় বলা হয়েছে, কাউগার্ল পজিশনে নারী সঙ্গী তার পুরুষ সঙ্গীর উপরে থাকে, যা পুরুষের গোপনাঙ্গে আঘাত লাগতে পারে। এর কারণ হল, নারী উপরে থাকার কারণে পুরুষের চলাফেরা করতে অসুবিধা হয়। 
 

68

গবেষণায় বলা হয়েছে, নারী সঙ্গীর শরীরের পুরো ওজন যদি পুরুষ সঙ্গীর ওপর পড়ে, তাহলে তা বিপজ্জনক প্রমাণিত হতে পারে। এছাড়াও, হঠাৎ করে অতিরিক্ত ওজন ফেলা পুরুষ সঙ্গীর গোপনাঙ্গে আঘাতের কারণ হতে পারে।
 

78

মিশনারি সেক্স পজিশন-
এই পজিশন হল সবচেয়ে জনপ্রিয় সেক্স পজিশন। যাইহোক, এনজেড হেরাল্ডের একটি প্রতিবেদন অনুসারে, ব্রাজিলিয়ান গবেষকরা দেখেছেন যে পুরুষ সঙ্গীরা যখন ক্লাইম্যাক্স করার চেষ্টা করে তখন প্রায় ২১ শতাংশ পেনাইল ফ্র্যাকচার ঘটে। এই সময়ে পুরুষরা পূর্ণ শক্তি এবং গতির সঙ্গে ক্লাইম্যাক্স পাওয়ার চেষ্টা করে, তাই যদি গতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায় তবে এটি খুব বিপজ্জনক হতে পারে।
 

88

অতএব, নিরাপদ যৌনতা অনুশীলন করার পরামর্শ দেওয়া হয়, বিভিন্ন পজিশন চেষ্টা করুন এবং নিশ্চিত করুন যে আপনি যা কিছু করার চেষ্টা করতে চান তা উভয়ের সম্মতিতে হয়। এটি যৌনতা প্রদানকারী এবং গ্রহণকারী উভয়ের জন্যই মজাদার ও আরামদায়ক হওয়া উচিত। মহিলা সঙ্গীর যদি সমস্যা হয় তবে প্রথমে তার সঙ্গে কিছু সময় ফোরপ্লে করার চেষ্টা করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos