বিলবোর্ডে বিজ্ঞাপন নয় চলছে পর্ণ ভিডিও, স্তম্ভিত হয়ে দেখলেন এলাকাবাসী

ল্লির অন্যতম জনপ্রিয় এলাকা কনৌট প্লেসে ঘটেছে এই ঘটনা। সেখানে একটি ডিজিটাল বিলবোর্ড বা বিজ্ঞাপন বোর্ডেই পর্ন ভিডিও চলতে শুরু করে। শনিবার এই ঘটনা দেখে চমক পেয়েছেন সকলে।

Sayanita Chakraborty | Published : Aug 25, 2024 10:06 AM IST

জনবহুল রাস্তা। রাস্তা দিয়ে যেমন হেঁটে যাচ্ছে স্কুল পড়ুয়ারা। তেমনই যাচ্ছে বৃদ্ধরা। আবার কোনও মাঝবয়সী ব্যক্তি পসরা নিয়ে বসেছেন তো কোনও মা তাঁর শিশুকে নিয়ে ব্যস্ত কেনা কাটায়। এই কর্মব্যস্ত জনবহুল রাস্তায় হঠাৎ ঘটল এক অঘটন। যা দেখে চমক পেলেন সকলে। স্তম্ভিত হলেনও বলা চলে। কেউ ফুটপাথে দাঁড়িয়ে গেলেন, কেই চলন্ত গাড়ি থেকে মুখ বের করে দেখলেন। সকলের নজর কাড়ল বিলবোর্ড।

সেখানে চলছে উদ্দাম যৌনতার ভিডিও। অবাক করা হলেও এমনটাই সত্য। নয়া দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশনের আধিকারিকরা কোনও মতে ভিডিও বন্ধ করল।

Latest Videos

জানা গিয়েছে, দিল্লির অন্যতম জনপ্রিয় এলাকা কনৌট প্লেসে ঘটেছে এই ঘটনা। সেখানে একটি ডিজিটাল বিলবোর্ড বা বিজ্ঞাপন বোর্ডেই পর্ন ভিডিও চলতে শুরু করে। শনিবার এই ঘটনা দেখে চমক পেয়েছেন সকলে। লোকজনের নজরে আসতে পুলিশকে জানান তাঁরা। তারপর মিউনিসিপ্যাল কর্পোরেশনের আধিকারিকরা ব্যবস্থা নেন।

 

 

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ভারতীয় ন্যায় সংহিতা ও তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের হয়েছে। যে বা যারা বিলবোর্ডে পর্ণ ভিডিও চালিয়েছিলেন, তাদের শনাক্ত করে গ্রেফতার করার চেষ্টা চলছে। তাদের অনুমান, বিলবোর্ডের স্ক্রিনটি কোনওভাবে হ্যাক করা হয়েছিল। বিলবোর্ডের দুটি অংশ আছে। একটিতে বিজ্ঞাপন চলে। অপরটি ইন্টারঅ্যাকটিভ টাচস্ক্রিন। দুটি প্যানেলই সার্ভার দ্বারা নিয়ন্ত্রিত। ফায়ারওয়াল ও অ্যান্টিভাইরাস প্রোটেকশন আছে।

কনৌট প্লেসে ফ্রি ওয়াই-ফাই আছে। অনুমান তা কোনওভাবে হ্যাক হয়েছে। বর্তমানে তদন্ত চলছে এই ঘটনার। কেউ বা কারা কেন এমন ঘটনা ঘটালো তা নিয়ে চলছে তদন্ত। 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র