Sex Toy: চরম যৌন সুখের আনন্দ পেতে ‘সেক্স টয়’-এর ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ, জেনে নিন এর গুণাবলী

যৌন সুখের জন্য সেক্স টয় অবশ্যই গুরুত্বপূর্ণ, কারণ এগুলি বিছানায় আনন্দ বাড়াতে 'প্রযুক্তিগতভাবে' তৈরি করা হয়। ৫টি কারণ জেনে নিন যে, কেন যৌন জীবনে অবশ্যই প্রয়োজনীয় এই ‘খেলনা’-গুলি। benefits of using sex toys

 

Sahely Sen | Published : Aug 9, 2023 1:59 AM IST

16

সম্প্রতি, জার্মানিতে একটি ২৮ হাজার বছর বয়সী সেক্স টয় পাওয়া গেছে, যা এখনও পর্যন্ত পাওয়া প্রাচীনতম 'সেক্স টয়' বলে মনে করা হচ্ছে। যৌন সঙ্গমের সময় বিশেষ সুখ-প্রদায়ী খেলনার ব্যবহার হাজার হাজার বছর আগে থেকেই ব্যবহার করা হত। যদিও আমরা একবিংশ শতাব্দীতে এসে সেগুলি নিয়ে আলোচনা, কেনা এবং ব্যবহার করতে অস্বাচ্ছন্দ্যবোধ করি। যৌন সুখের জন্য সেক্স টয় অবশ্যই গুরুত্বপূর্ণ, কারণ এগুলি বিছানায় আনন্দ বাড়াতে 'প্রযুক্তিগতভাবে' তৈরি করা হয়।

26

অনেক মানুষ বিশ্বাস করেন যে, 'সেক্স টয়' শুধুমাত্র নিঃসঙ্গ মানুষদেরই যৌন সুখ দেয়। এই ধারণা একেবারেই ভুল। সেক্স টয় দুজন সঙ্গমরত মানুষের মধ্যে যৌনতার আনন্দকে দ্বিগুণ করে তুলতে পারে। একজন অপরজনের শরীরে স্বচ্ছন্দ্যে ব্যবহার করতে পারেন।

36

যৌন উত্তেজনা চরমে পৌঁছনোর জন্য মহিলাদের সঠিক ধরনের ক্লিটোরাল বা মানসিক উদ্দীপনা হওয়া প্রয়োজন। এটা পুরুষদের জন্য একটা জটিল কাজ হতে পারে। এইক্ষেত্রে বেশিরভাগ মহিলাদের একটা সাহায্যের প্রয়োজন। যৌন খেলনা এই কাজে সঠিক সহায়তা করতে পারে।

46

প্রয়োজনীয় সঠিক ধরনের যৌন খেলনা নিয়ে আলোচনা করলে যৌন চাহিদা এবং আকাঙ্ক্ষা সম্পর্কে দুজন দুজনকে খুব ভালো বুঝতে পারবেন। সঙ্গীকে আরও ভালোভাবে চেনার জন্য কথোপকথন খুবই গুরুত্বপূর্ণ। এটি আপনার পারফরম্যান্সেও আপনাকে সাহায্য করবে।

56

দুজন মানুষের মধ্যে একঘেয়ে চেনা সেক্স জীবনে নতুন ফর্মুলা যোগ করতে পারে সেক্স টয়। বিছানায় একঘেয়েমি ভাঙতে সাহায্য করবে। অ্যানাল প্লাগ এবং ভাইব্রেটর, রেস্ট্রেন্টস, চাবুক, প্যাডেল, দড়ি, ক্ল্যাম্প, ব্লাইন্ডফোল্ড এবং ইলেক্ট্রোস্টিমুলেশন খেলনাগুলি প্রযুক্তিগতভাবে লিঙ্গ নিরপেক্ষ এবং দারুণ আনন্দ বাড়ায়।

66

যৌন খেলনাগুলি আপনার যৌন আনন্দে সহায়তা করার জন্য বৈজ্ঞানিকভাবে ডিজাইন করা হয়েছে। মনে রাখবেন, একই সময়ে আপনার মন এবং শরীর উভয়কে উদ্দীপিত করা কোনও মানুষের পক্ষে সহজ কাজ নয় এবং সেইখানেই সেক্স টয় ব্যবহার করা উচিত। প্রাপ্তবয়স্কদের এই খেলনাগুলি শরীরের মধ্যে সঠিক আনন্দের পয়েন্টগুলিতে আঘাত করার জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।

আরও পড়ুন-
Sex Tips: হাতে সময় না থাকলে চটজলদি উদ্দাম যৌনরসের মজা উপভোগ করবেন কীভাবে?
Benefits of Garlic For Sex: এক কোয়া রসুনেই মিলবে চরম যৌন সুখ, জেনে নিন টোটকা
Sex Tips: সেক্সে সমস্যা? যৌন জীবনে স্ফূর্তি ফিরিয়ে আনতে মেনে চলুন কয়েকটি গুরুত্বপূর্ণ টিপস
Tips For Good Luck: বাড়িতে পূজাপাঠের ক্ষেত্রে ১০টি মারাত্মক ভুল অবশ্যই এড়িয়ে চলুন

Share this Photo Gallery
click me!
Recommended Photos