মাত্র ২৫,০০০ টাকায় পেয়ে যাবেন হুন্ডাই Alcazar SUV, চলছে এক অবিশ্বাস্য অফার

| Mar 04 2023, 03:47 PM IST

New Generation Hyundai Verna Features

সংক্ষিপ্ত

শীঘ্রই বাজারে আসছে হুন্ডাই Alcazar SUV। চলছে সেই গাড়ির বুকিং। আর বুকিং করতে ক্রেতারা পেতে চলেছেন এক অবিশ্বাস্য অফার।

কোরিয়ান অটো মোবাইল কোম্পানি হুন্ডাই-র গাড়ি সব সময়ই থাকে খবরের শীর্ষে। বেশ কিছুদিন আগে খবর হয়েছে বাজারে আসছে হুন্ডাই Alcazar SUV। চলছে সেই গাড়ির বুকিং। আর বুকিং করতে ক্রেতারা পেতে চলেছেন এক অবিশ্বাস্য অফার।

হুন্ডাই Alcazar SUV কিনতে ব্যয় করতে হবে মাত্র ২৫,০০০ টাকা। গাড়ি বুকিং এর জন্য এই টাকার অঙ্কই স্থির করা হয়েছে কোম্পানির পক্ষ থেকে। হুন্ডাই মোটর ইন্ডিয়া লিমিটেডের চিফ অপারেটিং অফিসার জানান, ‘আমরা হুন্ডাই Alcazar SUV উন্নত করেছি। নতুন যুগের গতিশীলতা সমাধানের সঙ্গে একটি দুর্দান্ত অভিজ্ঞতা দেওয়ার জন্য নতুন প্রযুক্তি চালু করেছি।’

Subscribe to get breaking news alerts

এবার জেনে নিন কী কী ফিচার্স রয়েছে হুন্ডাই Alcazar SUV-তে-

হুন্ডাই Alcazar SUV একটি নতুন ১.৫ লিটার টার্বো- পেট্রোল ইঞ্জিন আছে।

নতুন ১.৫ লিটার পেট্রোল ইঞ্জিন মধ্য আকারের SUV সেগমেন্টের জন্য ক্লাস লিডিং পাওয়ার সরববাহ করবে।

নতুন ১.৫ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিনটিও RDE কমপ্লায়েন্ট এবং E20 জ্বালানির জন্য প্রস্তুত।

গিয়ারবক্স বিকল্পগুলো মধ্য রয়েছে একটি ছয় গতির ম্যানিয়াল ও একটি নতুন ৭- স্পীড ডিসিটি, ২.০ পেট্রোলে স্বয়ং ক্রিয়ভাবে ৬- স্পীড টর্ক কনভার্টারের সঙ্গে মিলিত।

হুন্ডাই এর মতে, Alcazar ১.৫ টার্বো পেট্রোল ও ইন্টিগ্রেটেড স্টার্ট স্টপ প্রযুক্তি পাবেন।

আবার কোম্পানির মতে, ৭DCT ট্রান্সমিশন ভেরিয়েন্ট হল সবচেয়ে জ্বালানি সাশ্রয়ী পাওয়ারট্রেন। যা ২০ kmpl-র মাইলেজ দেয়। ৬ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন ভেরিয়েন্ট ১৭.৫ kmpl-র মাইলেজ দেয়। এতে রয়েছে ১০.২৫ ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ১০.২৫ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, অটো ক্লাইমেট কন্ট্রোল, ওয়্যারলেস ফোন চার্জিং, ক্রুজ কন্ট্রোল, ভেন্টিলেটড সিট, ভয়েস নিয়ন্ত্রণ প্যানোরামিক সানরুফ আছে।

সে যাই হোক, বর্তমানে হুন্ডাই Alcazar বুকিং চলছে। এক্ষেত্রে গ্রাহকজের কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন বুক করতে হবে। সারা দেশে যে কোনও হুন্ডাই সিগনেটার আউটলেটে গিয়ে একটি অফলাইনেও বুক করতে পারেন। এক্ষেত্রে ২৫,০০০ টাকা ডিপোজিট করলেই হবে। হুন্ডাই-র নতুন ১৬০ hp, ১.৫ লিটার টার্বো- পেট্রোল ইঞ্জিনযুক্ত Alcazar SUV Kia-র লাইন আপের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে। যার মধ্যে রয়েছে নতুন Verna, Creta, SUV, Seltos এবং Karen। যা ২১ মার্চ লঞ্চ হবে। সে যাই হোক, হুন্ডাই Alcazar কিনতে আগ্রহী হলে যোগাযোগ করুন কোম্পানির সঙ্গে।

 

আরও পড়ুন

হাঁচি-কাশি-সঙ্গে জ্বর এই সমস্যায় অ্যান্টিবায়োটিকের ব্যবহার নয়, রইল বিশেষজ্ঞদের স্বাস্থ্য টিপস

এই বয়সেই সহবাসের জ্বালায় পাগল হয়ে পড়েন মহিলারা, জানলে চমকে যাবেন

একেক ধরনের মানুষ একেক রঙের মস্তিষ্কে গড়ে ওঠেন, জেনে নিন আপনার পছন্দের রঙের সাথে আপনার চারিত্রিক বৈশিষ্ট্য়গুলি