সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! কার ঠাঁই ৩০০ কোটির ক্লাবে! কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১. লক ডাউনে শর্টফিল্মঃ .চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত ১ লক্ষ দৈনিক মজুরের মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন শাহেনশাহ। তার এই উদ্যোগে সোনি পিকচার্স এবং কল্যাণ জুয়েলার্সও সামিল হয়েছে। 

বিস্তারিতঃ টলি থেকে বলি, অমিতাভের উদ্যোগে সাড়া দিয়ে একজোট তারকারা

২. করোনায় রাজ্যে আসছে না রাজা-মন্ত্রীঃ করোনা রুখতে সারা দেশজুড়ে লকডাউন চলছে। টানা ২১ দিনের এই লকডাউনে সকলেই এখন গৃহবন্দি। এই লকডাউনে সমস্ত রাজ্যবাসীকে ঘরে থাকার বার্তা দিয়েছিলেন 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র  রাজা হবুচন্দ্র এবং মন্ত্রী গবুচন্দ্র।

বিস্তারিতঃ করোনার প্রকোপে রাজ্যে আসছেন না 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী', নয়া চমক দেবের

৩ শরীরে করোনার লক্ষণঃ জে কে রাউলিং। মানেই যাঁর পরিচয়। বিখ্যাত হ্যারি পটার সিরিজের লেখিকা জে কে রাউলিং-কে চেনেন না সাহিত্য জগতে এমন মানুষের সংখ্যা হাতে গোনা। দনিয়াজোড়া খ্যাতি সম্পন্ন সেই লেখিকার শরীরেও নাকি বাসা বেঁধেছিল মারণ করোনাভাইরাস।

বিস্তারিতঃ ২ সপ্তাহ ধরে শরীরে করোনার লক্ষণ, কীভাবে সুস্থ হলেন রহস্য ফাঁস করলেন হ্যারি পটারের লেখিকা

৪. অনুষ্কার খোলা চিঠিঃ এই সময়টা বাড়িতে থেকে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে উপভোগ করা উচিত। এক খোলা চিঠিও লেখেন অনুষ্কা। পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন এই জুটি। শেয়ার করলেন ঘরে বসে খেলার ছবি। 

বিস্তারিতঃ 'পরিবারের সঙ্গে সময় কাটিয়ে ভালো স্মৃতি তৈরি করুন', করোনায় খোলা চিঠি অনুষ্কার

৫. ঘরে বন্দি ভিকিঃ বাড়িতে সকলেই নিজের কাজে ব্যস্ত। পরিচারিকাদের ছুটি। নিজেই রান্নার কাজে হাত লাগালেন ভিকি কৌশল। নিজেই শেয়ার করলেন ভিডিও। অমলেট বানিয়ে তাক লাগালেন অভিনেতা। 

বিস্তারিতঃ লক ডাউনের দৌলতে অসাধ্য সাধন, গর্বিত ভিকি শেয়ার করলেন ভিডিও

৬. রাধুনীর খোঁজ পেলেন শুভশ্র্রীঃ লকডাউনে মাঝে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় পেয়ে গিয়েছেন একজন দক্ষ রাধুনি। যে কেবল ভাল রাঁধেনই না, দেখতেও নাকি ভীষণ হ্যান্ডসামন। শুভশ্রী নিজের ইনস্টা স্টোরিতে সেই রাধুনির বানানো পায়েসের ছবি পোস্ট করেছেন। 

বিস্তারিতঃ লকডাউনের মাঝেই হ্যান্ডসাম রাধুনিকে খোঁজ পেলেন শুভশ্রী, পোস্ট করলেন ছবি

৭. মুখ্যমন্ত্রীকে নিয়ে চিন্তিত রুদ্রনীলঃ করোনা আতঙ্কে গ্রাস করেছে গোটা বিশ্বকে। ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। অভিনেতা থেকে অভিনেত্রী, সাধারণ মানুষ প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। সেই তালিকা থেকে বাদ নয় টলি অভিনেতা রুদ্রনীল ঘোষ।

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রীকে নিয়ে চিন্তায় দিন কাটছে এই টলি অভিনেতার, জানুন কেন

৮. করোনায় আক্রান্ত পুরব কোহলিঃকণিকা কাপুর হাসপাতাল থেকে ছাড়া পেতেই ফের এক বলিউড তারকা আক্রান্ত করোনায়। রক অন ছবির অভিনেতা পুরব কোহলি আক্রান্ত হলেন করোনা ভাইরাসে। কেবল অভিনেতাই নন, তাঁর পরিবারের প্রত্যেক সদস্যই এখন সংক্রমক।

আরও পড়ুনঃফের বলিউডে করোনার কোপ, পরিবার সহ আক্রান্ত রক অন ছবির নায়ক

৯. এই ছবি বলিউডের গালে চড়ঃ প্রভাস অভিনীত এই ছবি মুক্তির পরই ঝড় তুলেছিল ভারতের বক্স অফিসে। তবে ছবির প্রশংসা করতে গিয়ে রাম গোপাল বর্মা বলেছিলেন, 'এই ছবি বলিউডের গালে চড়'। এই মন্তব্যের পরই একাধিক তারকার তোপের শিকার হতে হয়েছিল পরিচালককে।

আরও পড়ুনঃ'বাহুবলি ২ বলিউডের গালে চড়', মন্তব্যে বিতর্কে রামগোপাল বর্মা

১০. আলিয়ার দোষে বিয়ে পিছিয়ে যাওয়ার আশঙ্কাঃ জ্যোতিষি আচার্য বিনোদ কুমারের কথায়, আলিয়ার কুষ্ঠিতে দোষ আছে। যার কারণে এই বছর বিয়ে করলে আলিয় ও রণবীরের মধ্যে মনোমালিন্যতা, ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। এই কারণেই বিয়ে পিছবার কথা ভাবছে দুই পরিবার।

আরও পড়ুনঃআলিয়ার কুষ্ঠিতে দোষ, রণবীরের সঙ্গে এ বছর বিয়ে হলে ঘটতে পারে সাংঘাতিক অঘটন