বসিরহাট মহকুমা এলাকায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। নতুন করে আতঙ্ক দেখা দিয়েছে বসিরহাট এক নম্বর বিডিও তাপস কুন্ডু সহ বিডিও অফিসের ৬ জন সরকারি আধিকারিক করোনা আক্রান্ত হয়েছে। 

আরও পড়ুন, বনবিবির পূজো দিয়ে শুরু, বাংলার টাটকা ইলিশের খোঁজে গভীর সমুদ্রে পাড়ি দেবেন মৎস্যজীবীরা

বসিরহাট মহকুমা লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংখ্যা মহাকুমা এখনও পর্যন্ত ১২৪ জন করোনা পজিটিভ আক্রান্ত হয়েছে। পাশাপাশি সুস্থ হয়েছে ৪৯ জন। নতুন করে আতঙ্ক দেখা দিয়েছে বসিরহাট এক নম্বর বিডিও তাপস কুন্ডু সহ বিডিও অফিসের ৬ জন সরকারি আধিকারিক করোনা আক্রান্ত হয়েছে। অন্যদিকে বাদুড়িয়ার কাটিয়াহাট এক নেভি কর্মী অমিত সরকার, তার শরীরে করোনা  পজিটিভ পাওয়া গেছে। তাঁর সংস্পর্শে আসায় স্ত্রী-ছেলে বাবা-মা সহ মোট ২০ জনকে হোম কোরেন্টিনে থাকার নির্দেশ দিয়েছেন। 

আরও পড়ুন, করোনা যুদ্ধে জয়ী মন্ত্রী সুজিত বসু, পুষ্পবৃষ্টি- শঙ্খ বাজিয়ে অভিনন্দন জানাল অনুগামীরা

অপরদিকে, পুলিশ ইতিমধ্যে বাড়ি সিল করে মাইকিং প্রচার ও স্যানিটাইজেশন করেছে ওই নেভি কর্মীর বাড়ির এলাকায়।সব মিলিয়ে যত সময় যাচ্ছে আক্রান্তের সংখ্যা বাড়ছে। ইতিমধ্যে বিডিও অফিসে স্যানিটাইজার করা হয়েছে বিডিও সরকারি আধিকারিকদের সংস্পর্শে আসা প্রায় ৩০ জনকে হোম করেন্টিন থাকার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য দপ্তর। অন্যদিকে বসিরহাট থানার এক পুলিশ আধিকারিক তমাল সেনগুপ্ত শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে তার সঙ্গে সংস্পর্শে আসা ১১ জন পুলিশকর্মী হোমকোয়ারেন্টিন  থাকার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য দপ্তর। পাশাপাশি  বসিরহাট থানায় স্য়ানিটাইজেশন করা হয়েছে। যত সময় যাচ্ছে ততই আক্রান্তের সংখ্যা বাড়ছে।

 

 

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

 পিটিএসে নতুন করে আক্রান্ত আরও ৮, করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন ১০০ পুলিশ কর্মী

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি