করোনাকে হারিয়ে যুদ্ধজয়ী হয়ে বাড়ি ফিরলেন পশ্চিমবঙ্গের দমকল মন্ত্রী সুজিত বসু। তাকে পুষ্পবৃষ্টি এবং শঙ্খ বাজিয়ে  অভিনন্দন জানাতে হাসপাতালে উপস্থিত হয়েছিল বিধান নগর  ৩৮ নং ওয়ার্ডের সমস্ত কর্মীবৃন্দ। তবে, হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত ১৪ দিন হোম আইসোলেশনে থাকবেন তিনি।

 

 

আরও পড়ুন, বনবিবির পূজো দিয়ে শুরু, বাংলার টাটকা ইলিশের খোঁজে গভীর সমুদ্রে পাড়ি দেবেন মৎস্যজীবীরা


প্রসঙ্গত  সুজিত বসু রাজ্যের প্রথম মন্ত্রী যাঁর শরীরে কোভিড ধরা পড়েছিল। যদিও তাঁর শরীরে কোনও উপসর্গ  নেই বলে মন্ত্রী প্রথমে হোম আইসোলেশনে ছিলেন। তারপর  চিকিৎসকের পরামর্শে দ্রুত আরোগ্য় লাভে তিনি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন।  উল্লেখ্য়  মন্ত্রীর বাড়ির পরিচারিকা অসুস্থ হয়ে পড়েন। তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হলে কোভিড পজিটিভ পাওয়া যায়। এরপরই মন্ত্রী সপরিবারে ফুলবাগান থানা এলাকায়, ই এম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিজেই যান কোভিড পরীক্ষা করাতে। পরীক্ষার রিপোর্টে জানা যায়, সুজিত বসুর রিপোর্ট কোভিড পজিটিভ।  আক্রান্ত হন তাঁর স্ত্রী সহ অন্য় এক পরিচারিকাও।  অবশ্য় চিকিৎসকের   চেক-আপের পর এখন তাঁর ছেলে এবং স্ত্রীকে ছেড়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন, পারদ নামলেও আদ্রতা জনিত অস্বস্তি থাকছেই, কলকাতা সহ রাজ্য়ে ভারী বৃষ্টির পূর্বাভাস


সুজিত বসু শুভ কামনায় ফোন করেছেন কিংবদন্তী সংগীতশিল্পী আশা ভোঁসলে থেকে আরও অনেকেই। সম্প্রতি তাঁর দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনায় পুজোর আয়োজনও করেছিলেন  কাউন্সিলর জয়দেব নস্কর। তবে এবার সবার সেই শুভকামনায় করোনাকে হারিয়ে যুদ্ধজয়ী হলেন দমকল মন্ত্রী সুজিত বসু।

 

 

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

 পিটিএসে নতুন করে আক্রান্ত আরও ৮, করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন ১০০ পুলিশ কর্মী

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি