একের পর এক আকাশছোঁয়া ছক্কা। স্টেডিয়ামের চারিদিকে স্ট্যান্ডে আছড়ে গিয়ে পড়ছে এক একটা বল। দেখে কেউ বলবে এই লোকটা গত দেড় ছর ধরে ক্রিকেটের বাইরে ছিলেন। এমনকী বোঝার উপায় নেই সদ্য জাতীয় দল থেকে অবসর গ্রহণ করেছেন তিনি। সব আবেগ ঝেড়ে ফেলেছেন। একের পর এক বিশাল বিশাল ছক্কায় জানান দিচ্ছে এবছর আইপিএলে তার লক্ষ্য স্থির করে ফেলেছেন মহেন্দ্র সিং ধোনি। দলকে চতুর্থবার আইপিএল চ্যাম্পিয়ন করতে প্রস্তুত মহেন্দ্র 'সিংহ' ধোনি। সিএসকের শেয়ার করা ভিডিওতে ধোনির ছক্কা আর তা দেখে রায়নার সিটি মন ভাল করে দেবে আপনারও।

আরও পড়ুনঃআইপিএল-এর ইতিহাসে সেরা ১০ ব্যাটসম্যান, যাদের ব্যাট বরাবর শাসন করে ২২ গজকে

আরব আমিরশাহি উড়ে যাওয়ার আগে চেন্নাইতে ৫ দিনের অনুশীলন শিবির আয়োজন করেছিল সিএসকে। শোনা গিয়েছে ধোনির অনুরোধেই আয়োজন করা হয় এই ক্যাম্প। চেন্নাই সুপার কিংস দল মরুদেশে উড়ে যাওয়ার আগে অনুশীলনের দু-একটি স্টিল ছবি সামনে আসলেও, কোনও ভিডিও প্রকাশ করেনি সিএসকে কর্তৃপক্ষ। স্বাস্থ্য সংক্রান্ত নিরাপত্তার জনিত কারণেই অনুশীলনে এবার কোনও ফ্যান বা সাংবাদিকদের প্রবেশের অনুমতি দেওয়া হয়ননি। সিএসকে ব্যক্তিগত উদ্যোগে এই ভিডিও তৌরি করে। ধোনিরা চেন্নাই ছাড়ার পরই শেয়ার করা হয় তিন বারের আইপিএল জয়ীদের অনুশীলনের ভিডিও। 

আরও পড়ুনঃআরসিবির ফোটোতে নেই কোহলি, জল্পনায় জল ঢাললেন তিনি নিজেই

আরও পড়ুনঃবিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় রঙিন প্রতিযোগিতা, ফিরে দেখা আইপিএলের ইতিহাস

অনুশীলনে ধোনির ব্যাটে সেই পুরোনো ধামাকা দেখে খুশি চেন্নাই সুপার কিংসের ভক্তরা। শেয়ার করা ভিডিওতে শুধু যে ধোনি একের পর এক গগনচুম্বী ছক্কা মারছেন তাই নয়, এক একটা ছক্কা এত দূরে গিয়ে পড়ছে যে তা হা হয়ে দেখছেন সুরেশ রায়না সহ সিএসকের অন্যান্য প্লেয়াররা। ধোনির শট দেখে সুরেশ রায়না সিটি বাজাচ্ছেন। সেই পুরনো মেজাজ। ফিটনেসে কোনও ঘাটতি নেই। এমনকী হ্যান্ড-আই কোঅর্ডিনেশন সেই আগের মতোই। একইভাবে ব্যাটে-বলে কানেক্ট হচ্ছে। সব দেখে সকলের ফ্যানেদের মনে একটাইব কথা,'মাহি মার রাহা হ্যায়'।