পড়ে গিয়েছে আইপিএলের ঢাকে কাঠি। একে একে আরব পাড়ি দিচ্ছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দলগুলি। ইতিমধ্যেই মরুদেশে পৌছে গিয়েছে রাজস্থান রয়্যালস, কিংস ইলেভেন পঞ্জাব ও কলকতা নাইট রাইডার্স। শুক্রবার আরব আমিরশাহির উদ্দেশ্যে রওনা দেবে মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংস। সিএসকের তরফে জানানো হয়েছে, দল শুক্রবার ১২টা ৪৫ মিনিট নাগাদ দুবাইয়ের বিমান ধরতে পারে। দলের সঙ্গে দুবাইয়ে উড়িয়ে নিয়ে যাওয়া হবে নেট বোলারদেরও।

আরও পড়ুনঃধোনিকে দুপাতার আবেগ ভরা চিঠি মোদীর, সমস্ত কাজ ফেলে কি উত্তর দিলেন এমএসডি

অবসর গ্রহণের পর এই কদিন দলের সঙ্গে চুটিয়ে অনুশীলন করেছেন ধোনি। দীর্ঘ দিন ক্রিকেটে বাইরে থাকার কারণে ধোনির অনুরোধেই অনুশীলন শিবিরের আয়োজন করেছিল সিএসকে। এই কদিন অনুশীলনে নিজেকে পুরোনো ফর্ম ফিরে পাওয়ার চেষ্টা করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। বৃহস্পতিবার ধোনিদের অনুশীলনের একটি ছবি পোস্ট করেছে চেন্নাই সুপার কিংস। যেখানে অনুশীলনের পর খোশ মেজাজে সতীর্থদের সঙ্গে কথা বলতে দেখা গেছে ধোনিকে। আইপিএল যুদ্ধে সামল হতে যে পুরোপুরি প্রস্তুত তা ধোনিকে দেখেই বোঝা যাচ্ছে।

আরও পড়ুনঃশুরু কেকেআরের আইপিএল অভিযান,মরুদেশে পাড়ি দিল তিলোত্তমার প্রাণের দল

আরও পড়ুনঃপিপিই কিট পড়েই আইপিএল অভিযানে রাজস্থান রয়্যালস, আরব গেল উথাপ্পারা

শুক্রবার আরব পারি দিচ্ছে গোটা সিএসকে দল। তবে দলের সঙ্গে আরব যাচ্ছেন না তারকা স্পিনার হরভজন সিং। ব্যক্তিগত কারণেই তিনি দলের সঙ্গে আরব আমিরশাহি উড়ে যাচ্ছে না। শোনা যাচ্ছে মায়ের অসুস্থতার জন্যই হরভজন আপাতত দেশের বাইরে যেতে চাইছেন না। একই কারণে চেন্নাইয়ের ক্যাম্পেও দেখা যায়নি পঞ্জাব দ্য় পুত্তরকে। রবীন্দ্র জাদেজা ও শার্দুল ঠাকুরও ব্যক্তিগত কারণে চিপকের ট্রেনিং ক্যাম্পে উপস্থিত ছিলেন না। তবে দু'জনে স্কোয়াডের সঙ্গে আমিরশাহি রওনা হবেন।