ঐন্দ্রিলাকে হারিয়ে এখন কেমন আছেন সব্যসাচী, সমস্ত প্রশ্নের জবাব দিলেন অভিনেত্রীর মা

| Dec 05 2022, 02:25 PM IST

Aindrila Sharma

সংক্ষিপ্ত

সম্প্রতি এক জীবনবিমা কমিটির পক্ষ থেকে ঐন্দ্রিলা শর্মার জন্য একটি স্মরণ সভার আয়োজন করা হয়েছিল। সেখানে মিডিয়ার সামনে মেয়েকে নিয়ে কথা বললেন অভিনেত্রীর মা শিখা শর্মা।

ঐন্দ্রিলা শর্মা আর নেই। এটা যেন এক মুহূর্তের জন্য বিশ্বাস হচ্ছে না কারোর। এত যে কিসের তাড়া ছিল যাওয়ার, এই প্রশ্নই এখন কুড়ে কুড়ে খাচ্ছে সব্যসাচীকে। ভালবাসার মানুষ চিরদিনের জন্য ছেড়ে চলে গেছে। আর ডাকলেও সে সাড়া দেবে না। তবে তাদের রূপকথার ভালবাসার সাক্ষী রয়েছে গোটা শহর, গোটা সমাজ। ঐন্দ্রিলা চলে গেলেও সে রয়ে গেছে সকলের মনে, সকলের হৃদয়ে। রবিবার অর্থাৎ ২০ নভেম্বর দুপুর ১২ টা ৫৯ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা শর্মা। দীর্ঘদিন ধরে হাওড়ার হাসপাতালে লড়াই চালিয়ে গেছেন ঐন্দ্রিলা শর্মা। সম্প্রতি এক জীবনবিমা কমিটির পক্ষ থেকে ঐন্দ্রিলা শর্মার জন্য একটি স্মরণ সভার আয়োজন করা হয়েছিল। সেখানে মিডিয়ার সামনে মেয়েকে নিয়ে কথা বললেন অভিনেত্রীর মা শিখা শর্মা।

স্মরণ সভার উপস্থিত হয়ে ঐন্দ্রিলা শর্মার মা শিখা শর্মা মেয়েকে নিয়ে কথা বলেন। সকলের সামনে চোখের জল আর ধরে রাখতে না পেরে বারবার কেঁদে উঠেছেন। মেয়ের চলে যাওয়ার শোক কী এত তাড়তাড়ি ভোলা সম্ভব। অভিনেত্রীর মা শিখা শর্মা বলেন, বিধির সঙ্গে দড়ি টানাটানিতে হেরে গেলাম। ছটফটে মেয়েটা আমাদের ছেড়ে চলে গেল। সবাই সবার জায়গায় ফিরলেও আমরা বাবা-মা বড্ড সাদা-কালো হয়ে হেরে গেলাম। ও যেন পরের জন্মে একটা সুস্থ জীবন পায়। এজন্মে তো অনেক কষ্ট করল রোগভোগে। তারপরই ঐন্দ্রিলাকে মার কাছে সব্যসাচীকে নিয়ে প্রশ্ন করা হয়,সেক্ষেত্রে তিনি জানান, ওর মানসিক পরিস্থিতি ঠিক নেই। ও ওর নিজের মতো করে আছে।

Subscribe to get breaking news alerts

 

 

এন্দ্রিলার ছেড়ে যাওয়াটা মানতে পারছে না অভিনেত্রীর পরিবার। কোনওভাবেই ঐন্দ্রিলার মৃত্যুশোক কাটিয়ে উঠতে পারছেন না তার মা- বাবা , দিদি, ও প্রেমিক সব্যসাচী। ঐন্দ্রিলাকে হারানোর পর থেকেই সোশ্যাল মিডিয়া থেকে দূরে চলে গেছেন সব্যসাচী চৌধুরী। তারপর থেকে নানা ধরনের গুজবে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। সব্যসাচী নাকি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি, শরীর খুব খারাপ এমন খবরে আচমকাই তোলপাড় সোশ্যাল মিডিয়া। আর এই খবর বন্ধু সৌরভ দাসের কানে পৌঁছতেও খুব বেশি সময় লাগেনি। তার আর দেরি না করে দিনকয়েক আগেই মধ্যরাতে ক্ষোভপ্রকাশ করে ফেসবুকে পোস্ট করেছিলেন অভিনেতা সৌরভ দাস। সৌরভ পোস্টে লিখেছিলেন, সব্যসাচী একদম সুস্থ আছে। সঙ্গে আছি আমি এবং থাকব। এর পাশাপাশি তিনি এও জানিয়েছেন, যাঁরা ভুয়ো খবর রটাচ্ছেন তারাই অসুস্থ। এবং বাকিরা যেন এই গুজবে কান না দেন তারও অনুরোধ করেছিলেন সৌরভ। ঐন্দ্রিলার শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি কেউই, তার মধ্যে এমন বিভ্রান্তিকর পোস্টে রীতিমতো রেগে আগুন হয়েছেন অভিনেতা। আসলে নেটদুনিয়া থেকে সব্যসাচীর সরে যাওয়ার পর থেকে এই ধরনের গুঞ্জন শুরু হয়েছে। এবং যা রটানো খুব সহজ বলে জানিয়েছেন সৌরভ দাস। এখানেই শেষে পোস্টের শেষ সতর্কবার্তাও দিয়েছেন অভিনেতা। তিনি সাফ জানিয়ে দিয়েছেন। সব্যসাচীকে নিয়ে ভুয়ো খবর রটানো হলে আইনি পদক্ষেপ নেওয়া হবে। তিনি অনুরোধ করে সকলকে বলেছেন, দয়া করে ঐন্দ্রিলার পরিবারকে এই মুহূর্তে শান্তিতে থাকতে দিন। সূত্রের খবর, আপাতত নিজের বাড়িতেই রয়েছেন সব্যসাচী চৌধুরী। এবং তিনি পুরোপুরি সুস্থ রয়েছেন। এবং নিয়মিত ঐন্দ্রিলার পরিবারের সঙ্গেও যোগাযোগ রাখছেন অভিনেতা।

আরও পড়ুন-

অন্তরের স্মৃতিতে থাকুক ঐন্দ্রিলা, ফেসবুকের পর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করলেন সব্যসাচী

'হাতের উপর হাত রাখা সহজ নয়', ২০২১ সালের পোস্টে সব্যসাচীকে ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন ঐন্দ্রিলা

'জিন্দেগি বড়ি হোনি চাহিয়ে, লম্বি নেহি', মাত্র পাঁচ বছরেই টলিপাড়ায় ছাপ ফেলে গিয়েছেন ঐন্দ্রিলা