পায়ের চোট পুনরুদ্ধার হতেই আবারও জিমে শিল্পা শেট্টি, ব্যায়াম পোশাকে ওয়ার্ক আউট করতেই ভাইরাল অভিনেত্রী

| Nov 28 2022, 06:15 PM IST

শিল্পা_শেট্টি
পায়ের চোট পুনরুদ্ধার হতেই আবারও জিমে শিল্পা শেট্টি, ব্যায়াম পোশাকে ওয়ার্ক আউট করতেই ভাইরাল অভিনেত্রী
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

শুটিংয়ের সেটে বেশ বড়সড় পায়ে চোট পেয়েছিলেন শিল্পা শেট্টি। ৪৭ বছর বয়সেও যে এতটা ফিটনেস ধরে রাখা যায় তা শিল্পার থেকে ভালো কেউ জানেন না। পায়ের সুস্থতার কথা জানিয়ে এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন তিনি।

ফিটনেস এবং যোগব্যায়াম সম্পর্কে তার জুরি মেলা ভার। তার মতো শরীর নিয়ে চর্চা কিংবা খাওয়া দাওয়া নিয়ে উদ্বিগ্ন অভিনেত্রী বোধ হয় বিটাউনে আর দুটো নেই। তিনি আর কেউ নন, তিনি হলেন শিল্পা শেট্টি। রোহিত শেট্টির ইন্ডিয়ান পুলিশ ফোর্স শুটিংয়ের সেটে পায়ে আঘাত পাওয়ার পর অবশ্য তার প্রতিদিনের নিয়মাবলী একটু পরিবর্তন হয়েছে। তবে আর চিন্তার বিষয় নেই, ৪৭ বছরের অভিনেত্রী এদিন ইনস্টাগ্রামে তার সুস্থতার কথা জানান দিয়ে জিমে ব্যায়াম করছেন সেই ফটো পোস্ট করেছেন।

সোমবার, শিল্পা শেঠি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের জিম মেশিনে ব্যায়াম করার একটি ভিডিও শেয়ার করেছেন। জিম কস্টিউম এবং ম্যাচিং স্নিকার্স পরণে ভিডিওটি তার পায়ের ওয়ার্কআউটের অংশগুলি ক্যাপচার করেছে। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, সোমবারের অনুপ্রেরণার সাথে প্লাবিত, পড়ুন, "আপনার জীবনে যাই ঘটে যাক না কেন প্রতিপদে সঠিক পদক্ষেপ নেওয়া অত্যন্ত প্রয়োজনীয়।" সেই নোটে, আজ আমার #MondayMotivation 'স্টেপ আপ' গ্লুট-অ্যাক্টিভেটর ব্যায়ামের মাধ্যমে আঘাত পাওয়া জায়গায় বেশ পুনরুদ্ধার হয়েছে। এটি পায়ের পেশী সক্রিয় এবং শক্তিশালী করে; এবং প্রিহ্যাব-রিহ্যাবের জন্য সত্যিই ভাল। আমি নিখুঁত ফর্মের জন্য উন্ডা(Wunda) চেয়ার ব্যবহার করেছি।"

Subscribe to get breaking news alerts

 

 

পুনরুদ্ধার প্রক্রিয়া সম্পর্কে শিল্পা শেট্টি আরও যোগ করেছেন, “যেহেতু আমি আমার বাম হাঁটুতে বাম টিবিয়াল প্লেটো ফ্র্যাকচার থেকে সেরে উঠছি, @yashmeenchauhan এবং আমি এটাকে খুব সহজভাবেই নিয়েছি। তাই, আমি এই রুটিনটি আরও সরলতার সঙ্গে সম্পাদন করেছি। এই ধরনের একতরফা ব্যায়াম গুরুত্বপূর্ণ কারণ এগুলি দুর্বল দিককে শক্তিশালী করতে এবং এটিক সবল করতে সাহায্য করে, তাই কোনও পেশীর ভারসাম্যহীনতা নেই বিশেষ করে ইনজুরির পরে পুনরুদ্ধারের সময়কালে😌👊 আমি আমার বাম পায়ে ১২-১৫ বার করে ৪ সেট করেছি এবং এটি কিছুই নয়, আপনি যদি নিজের মন থেকে প্রস্তুত থাকেন তবে আপনি অনেক কিছুই করতে পারবেন💪।"

আসন্ন মুভির সম্পর্কে কথা বলতে, শিল্পা শেট্টিকে পরবর্তীতে দেখা যাবে, ইন্ডিয়ান পুলিশ ফোর্স-এ যার পরিচালনায় রয়েছেন রোহিত শেট্টি। দেশ জুড়ে পুলিশ কর্মীদের নিঃস্বার্থ নিষ্ঠা, অটল উত্সর্গ এবং তীব্র দেশপ্রেমের প্রতি শ্রদ্ধা জানায় সিনেমাটি,যারা সমস্ত ঝুঁকির মধ্যেও কাজে অনড় থাকে। জানা গিয়েছে সিদ্ধার্থ মালহোত্রাকেও উক্ত সিনেমায় দেখা যাবে।

আরও পড়ুন

গণশা-মালতীর প্রেমকাহিনি মনে আছে, ফের নয়া চমক নিয়ে আসছে 'আবার বিবাহ অভিযান'

পুরোনো দিনের আইকনিক গানগুলিকে নষ্ট করছেন মালাইকা, অভিনেত্রীর নতুন অ্যালবামে বেশ ক্ষুব্ধ দর্শকমহল

হাই থাই স্লিটে উপচে পড়ছে যৌবন, নীল গাউনে লাস্যময়ী লুকে ধরা দিলেন করিশ্মা