Asianet News BanglaAsianet News Bangla

বিনোদনের সেরা ১০ খবর, যা আপনাকে দেবে টলিডউ টু বলিউড আপডেট

বিনোদন জগতের সেরা দশে নজর রাখুন

ছবির মুক্তি থেকে গসিপ, দিনের বিশেষ বিশেষ খবর

বলি থেকে টলি, বিনোদন জগতের হাল হকিকত 

Top ten entertainment news of 22 september
Author
Kolkata, First Published Sep 22, 2019, 2:12 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! কার ঠাঁই ৩০০ কোটির ক্লাবে! কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১) অস্কারে গলি বয়ঃ ৯২তম অস্কার-এ এবার পা রাখতে চলেছে গলি বয়। রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত এই ছবিকে ভারতের বিচারক ও সমালোচক মণ্ডলী মনোনীত করেছেন। খবর প্রকাশ্যে আসার পরই তা মহল বদলে দিল বিটাউনের। শুভেচ্ছা বার্তায় ভরতে থাকল সোশ্যাল মিডিয়ার পাতা। 

বিস্তারিতঃ অস্কার দৌড়ে এবার গলি বয়, আইফা-র মঞ্চ কাঁপিয়ে আবারও শিরোনামে আলিয়া-রণবীরের

২) একই ফ্রেমে থাকবে না রণবীর-আলিয়াঃ বড় পর্দায় এখনও তাঁরা একই সঙ্গে জুটি না বাঁধলেও বিটাউনের সর্বাধিক চর্চিত জুটি আলিয়া-রণবীর। সর্বত্র একই সঙ্গে তাঁদের দেখা গেলেও, বড় পর্দায় এখনও অধারা এই জুটি। তবে অপেক্ষা আর বেশি দিনের নয়। সম্প্রতি মুক্তি পেতে চলেছে তাঁদের আগামী ছবি ব্রহ্মাস্ত্র। 

বিস্তারিতঃ একই সঙ্গে অভিনয় করতে নারাজ আলিয়া-রণবীর, ছবির অফার ফেরালেন দুজনেই

৩) নাইট পার্টিতে দেব-রুক্মিনীঃ পাসওয়ার্ড ছবি নিয়ে প্রথম থেকেই আশাবাদি দেব-রুক্মিনী। ছবির কাজ শুরু হয়েছিল গতবছর ডিসেম্বর মাসে। তবে মাঝে কিডন্যাপ ও নির্বাণের কাজে ব্যস্ত থাকায় পেছতে থাকে ছবির কাজ। অবশেষে সেই ছবির কাজ শেষ করে তা মুক্তির পথে। চলতী বছর পুজোয় বিগবাজেটের ছবির তালিকায় নাম লিখিয়েছে পাসওয়ার্ড। 

বিস্তারিতঃ নাইট ক্লাবে দেব-রুক্মিনী, প্রকাশ্যে 'ট্রিপি লাগে'-র ভিডিও

৪) পার্টিতে মাদক! মুখ খুললেন করণঃশনিবার রাতে জমিয়ে পার্টি, সপ্তাহের শেষে এমন পরিকল্পনা থাকে অনেকেরই। কিন্তু বলিউড সেলিব্রিটিদের পার্টির খবর যদি প্রকাশ্যে উঠে আসে তবে সেই দিকে নজর পড়ে সকলের। কয়েকদিন আগে এমনই একটি পার্টি দিয়েছিলেন করণ জোহার। সেখানেই উপস্থিত ছিলেন একাধির তারকারা। 

বিস্তারিতঃ পার্টিতে নেশা! অবশেষে নিজের বাড়ির বিতর্কিত পার্টি নিয়ে মুখ খুললেন করণ জোহার

৫) মধ্যরাতে সারপ্রাইজ কারিনাঃ ২১ সেপ্টেম্বরই ৩৯-এ পা দিলেন বলিউড বেবো। শুক্রবার রাত থেকেই শুরু সেলিব্রেশন। ঘড়ির কাঁটায় রাত ১২ টা বাজতে না বাজতেই কেক নিয়ে হাজির নবাব পরিবার। এক প্রকার নবাবি কায়দায় জন্মদিনের শুরুটা করলেন করিনা কাপুর। 

মধ্যবিস্তারিতঃ রাতেই শুরু সেলিব্রেশন, এভাবেই করিনা কাপুরকে জন্মদিনে চমকে দিলেন নবাবপুত্র

৬) রামায়ণ না জানায় ট্রোল সোনাক্ষীঃ পর্দায় তাঁর চরিত্র যাই হোক না কেন, বাস্তব জীবনে তাঁর সঙ্গে ফারাক থাকাটাই স্বাভাবিক। কারণ তাঁরা অভিনয় জগতের মানুষ। চিত্রনাট্যের চাহিদা অনুযায়ী কখনও তাঁরা ডাক্তার, কখনও তাঁরা উকিল, কখনও আবার তাঁরাই বিজ্ঞানী। কিন্তু ত বলে রামায়ণ-মহাভারতের সামান্য জ্ঞানটুকু থাকবে না! একথা এক প্রকার মেনে নিতে নারাজ নেটিজেনদের দল। 

বিস্তারিতঃ রামায়ণ নিয়ে কোনও জ্ঞানই নেই, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার সোনাক্ষী

৭) দেখুন আলিয়া-রণবীরের আফ্রিকা সফরের ভিডিওঃ সম্প্রতি প্রকাশ্যে এসেছিল আলিয়া-রণবীরের নতুন খবর। ছুটির মেজাজে দুই তারকা পাড়ি দিয়েছিলেন আফ্রিকা। একই সঙ্গে ছবিই শেয়ার করেছিলেন তাঁরা। তবে কেমন ছিল আলিয়া-রণবীরের আফ্রিকা ট্রিপ। এবার প্রকাশ্যেই মুখ খুললেন আলিয়া ভাট। নিজের ইউটিউ চ্যালেনে শেয়ার করলেন একটি ভিডিও। 

বিস্তারিতঃ সামনেই বাঘ-সিংহ-হরিণ, কেমন ছিল আলিয়ার আফ্রিকা সফর, দেখুন ভিডিও

৮) নাচের মঞ্চে মুখোমুখি হৃত্বিক-টাইগারঃ ছবির মুক্তির আর মাত্র কয়েকটা দিন বাকি। এমনই সময় একের পর এক নয়া চমক নিয়ে হাজির হচ্ছেন ওয়ার ছবির দুই তারকা। সম্প্রতিই বিতর্ক উষ্কে প্রমোশনের নতুন কৌশল বেছে নিতে দেখা যায় হৃত্বিক-টাইগারকে। এতদিন তাঁদের টি-শার্টি নিয়ে একে অন্যকে আক্রমাণ করার পর এবার নাচের মাধ্যমে একে অন্যকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন দুই তারকা।

বিস্তারিতঃ 'ভয়ঙ্কর মুড'-এ ধরা দিলেন হৃত্বিক-টাইগার, প্রকাশ্যে ওয়ার ছবির নতুন গান

৯) বলিউড অভিনেত্রীর মেয়ের মুখে সুকুমার রায়ঃ অবাঙালীদের মুখে বাংলা শুনতে বরাবরই পচ্ছন্দ করেন সকলে। তা বলে বলিউড অভিনেত্রী রীতিমত তালিম দিয়ে তৈরি করলেন মেয়েকে। স্পষ্ট উচ্চারণ বাংলার। বলিউড অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ভিডিও। 

বিস্তারিতঃ বলিউড অভিনেত্রীর মেয়ের মুখে সুকুমার রায়ের কবিতা, ভিডিও দেশে সাধুবাদ নেটিজেনদের

১০) ২০ মিনিটে পাড় হলেন ২ ঘন্টার রাস্তাঃ খিলাড়ি এখন একের পর এক ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত। ফলে সময় নষ্ট করার মত সময় তাঁর হাতে নেই। দিনের অভিকাংশ সময়টাই শ্যুটিং ফ্লোরে কাটাচ্ছেন অক্ষয় কুমার। চলতি বছরে ইতিমধ্যেই দুটি হিট ছবি উপহার দিয়েছেন অক্কি। ফলে বলাই চলে এখন তঁর মঙ্গল তুঙ্গে। এই অবস্থায় সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলা একান্ত প্রয়োজনীয়। 

২ ঘন্টার রাস্তা বিস্তারিতঃ ২০ মিনিটে পেরলেন অক্ষয়, তবে সাধারণ মানুষের কাছে আশ্চর্যের নয়, দেখুন ভিডিও

Follow Us:
Download App:
  • android
  • ios