ফের শিরোনামে বেহালা।  এবার বেহালা চৌরাস্তার এপেক্স নার্সিংহোমের বিরুদ্ধে গুরুতর অভিযোগ। সেখানে ভর্তি রয়েছে করোনা রোগী। আর তাঁদের সামনে ব্য়বহৃত হ্যান্ড গ্লাভস, মাক্স, পিপিই কীট ফেলা হচ্ছে রাস্তার মোড়ে। যেগুলি থেকে রীতিমত সংক্রমণের আশঙ্কা রয়েছে। প্রতিবাদ করতেই উল্টে এলাকাবাসীদেরকেই হুমকি দেয় ওই নার্সিংহোম। শেষ পুলিশ এলে বেকায়দায় পড়ে গিয়ে দোষ স্বীকার করে।

আরও পড়ুন, রেকর্ড ভাঙা সংক্রমণ, রবিবার থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হচ্ছে বেলুড় মঠ


সূত্রের খবর, কোভিড চিকিৎসা অনুমতি পাওয়ার পর থেকেই ব্য়বহৃত হ্যান্ড গ্লাভস, মাক্স, পিপিই কীট  রাস্তার মোড়ে ফেলার অভিযোগ ওঠে  বেহালা চৌরাস্তার এপেক্স নার্সিংহোমের বিরুদ্ধে। যেগুলি থেকে রীতিমত সংক্রমণের আশঙ্কা রয়েছে । এবিষয়ে আগাম সতর্ক বার্তা দিয়ে শহরবাসী ও শহরের হাসপাতালকে। যে আক্রান্ত বা আক্রান্তের সামনে ব্য়বহার করা কোনও সরঞ্জাম যেনও রাস্তা ফেলা না হয়। সেটা পুরসভার বিশেষ গাড়িতেই ফেলা হয়। কিন্তু তার ধারেকাছেও না গিয়ে সোজা রাস্তায় ফেলে বেহালার ওই হাসপাতাল। আতঙ্কে কাঁটা হয়ে ছিল বেহালার ওই এলাকার বাসিন্দারা। প্রতিবাদ করতে গেলে উল্টে থানা-পুলিশের ভয় দেখিয়ে এলাকাবাসীকে হুমকি দিচ্ছিল বেহালা চৌরাস্তার ওই এপেক্স নার্সিংহোমের চিকিৎসক। এরপরে শনিবার নিরাপত্তাহীনতার চরমে পৌছে স্থানীয় লোকেরা বিক্ষোভে ফেটে পড়ে। 

আরও পড়ুন, বঙ্গোপসাগরে তৈরি হতে পারে নিম্নচাপ, কলকাতা সহ উত্তরবঙ্গে বৃষ্টির পূর্বাভাস

অবশেষে শনিবার সীমা ছাড়িয়ে যাওয়ায় ঘটনাস্থলে যায় বেহালা থানার পুলিশ। ততক্ষণে ক্ষোভে ফুঁসছে বেহালার ওই এলাকার বাসিন্দারা। এরপর বেগতিক দেখে বাধ্য হয়ে  ক্যামেরার সামনেই তাঁদের দোষ স্বীকার করে বেহালা চৌরাস্তার এপেক্স নার্সিংহোম কর্তৃপক্ষ। 

 

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের