Asianet News Bangla

মনের ঝড় নিয়ে গেল চিরঘুমের দেশে, শহরে ফের আত্মঘাতি ৪

  • শহরে মানসিক অবসাদের জেরে ফের আত্মঘাতি ৪ 
  • দশম শ্রেণির ছাত্র অনুরাগ মানসিক অবসাদে ভুগছিল 
  • দীর্ঘ দিন ধরে স্বামীর সঙ্গে মিলমিশ  হচ্ছিল না তৃষার 
  • ৪টি ঘটনাতেই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ 

 

4 citizens of kolkata died by suicide RT
Author
Kolkata, First Published Jun 25, 2020, 10:16 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শহরে মানসিক অবসাদের জেরে ফের আত্মঘাতি ৪। সুশান্ত সিং রাজপুতের  রেশ না কাটতেই  শহরে চারটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল। পুলিশি সূত্রে খবর, কসবার নস্করহাটে বছর উনিশের অনুরাগ রাউত নামে এক যুবক আত্মঘাতি হয়। পুলিশ এসে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন, 'নেশাগ্রস্ত' অবস্থায় রেড রোডে ঘুরছেন অর্ধনগ্ন তরুণী, চরম অস্বস্তির মুখে কলকাতা পুলিশ


পুলিশি সূত্রে খবর, দশম শ্রেণির ছাত্র অনুরাগ দীর্ঘ দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন।  পুলিশ জানিয়েছে, বুধবার কসবার নস্করহাটে একটি তিনতলা বাড়ির দোতলায় অনুরাগ নামের ওই যুবককে সিলিং ফ্যান থেকে ঝুলতে দেখা যায়। অপর দিকে,  হরিদেবপুর থানা এলাকায় দুটি ও নারকেলডাঙা থানা এলাকায় একটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, বুধবার হরিদেবপুরের কবরডাঙায় বছর পঁয়ত্রিশের তৃষা দুয়ারি নামে এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরে স্বামীর সঙ্গে ঝামেলা হচ্ছিল তৃষার। হরিদেবপুরের বরদা সরণি এলাকায় বছর উনচল্লিশের কালীপদ বসাক  নামে এক ব্যক্তির ঝুলন্ত দেহ মিলেছে। তিনি বহু দিন ধরে মাদকাসক্ত ছিলেন এবং মানসিক অবসাদে ভুগছিলেন। বুধবার রাত সাড়ে ১০টা নাগাদ নারকেলডাঙা নর্থ রোডে বছর ছাপ্পান্নর অন্নপূর্ণা বসাক নামে আরও এক মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। ওই মহিলাও মানসিক অবসাদে ভুগছিলেন বলে পুলিশ সূত্রে খবর। চারটি ঘটনাতেই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। 

আরও পড়ুন, ফের পারদ চড়ে হাঁসফাঁস অবস্থা, বৃষ্টির পূর্বাভাস থাকলেও ভোগাবে আদ্রতা

উল্লেখ্য, গত সপ্তাহেই মানসিক অবসাদের জেরে কলকাতায় আত্মঘাতী হয়েছিলেন ৭ জন। প্রতিক্ষেত্রেই দেহ উদ্ধার হয়েছে গলায় ফাঁস লাগায়ে ঝুলন্ত অবস্থায়। লেক থানা এলাকা, বেলেঘাটা, টালিগঞ্জ, বেহালা, পাটুলি এবং রিজেন্ট পার্ক থানা এলাকা-সব জায়গাতেই একই দৃশ্য দেখা গিয়েছিল। তাঁর মধ্যে একজন নাবালকও ছিল।  লেক থানা এলাকায় মাত্র  বছর দশের সানি মণ্ডল গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছিল। এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ু নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। তারপরেই এই মর্মান্তিক ঘটনা ঘটে। শোকস্তব্ধ রাজ্য়ের মুখ্য়মন্ত্রী। এই ঘটনার পর রাজ্য়বাসীকে নিয়ে চিন্তিত পুলিশ কমিশনার অনুজ শর্মাও। তিনি টুইট করে জানিয়েছেন রাজ্য়ের কেউ যদি এই কঠিন পরিস্থিতিতে হতাশায় ভোগে কেউ যদি তাহলে দ্রুত যেন ১০০ ডায়াল করা হয়। কলকাতা পুলিশ তাঁর পাশে আছে, জানালেন সিপি।

 

 

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

 করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি

Follow Us:
Download App:
  • android
  • ios