রাজ্য়ে করোনায় মৃত্যু হল আরও এক পুলিশ কর্মীর। উপসর্গ দেখা দেওয়ায় সন্দেহ হতেই তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য় পাঠানো হয়। এরপর রিপোর্ট আসলেই দেখা যায় যে তার করোনা পজিটিভ। সঙ্গে সঙ্গে তাঁকে শহরের কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। তবে শেষ রক্ষা হল না।

আরও পড়ুন, অমিতাভের আরোগ্য় কামনায় সারা কলকাতা, রবিবার পুজো ও যজ্ঞ হল শ্য়ামবাজারের শিবমন্দিরে
 
সূত্রের খবর, করোনায় মৃত ওই   সিভিক ভলান্টিয়ারের ইস্ট ট্রাফিক গার্ডে কর্মরত ছিলেন । সম্প্রতি তাঁর করোনা উপসর্গ দেখা দেয়। এরপরই তাঁর লালারস নমুনা পরীক্ষার জন্য পাঠানো  হয়। রিপোর্ট পজিটিভ আসায় এক মুহূর্তও দেরি করা হয়নি। দ্রুত তাঁকে ভর্তি করা হয় বেলেঘাটা আইডি হাসপাতালে। কিন্তু শেষ অবধি বাঁচানো গেল ওই  সিভিক ভলান্টিয়ারকে। শনিবার বেলেঘাটা আইডি হাসপাতালেই  মৃত্যু হয়েছে তাঁর।  
 

আরও পড়ুন, বাড়ি পৌঁছে দেবে বলে বাইকে বসাল 'বন্ধু', মাদক খাইয়ে নিউটাউনে বছর ১৭-র নাবালিকাকে ধর্ষণ

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। সেইসঙ্গে আক্রান্তের সংখ্যা বাড়ছে পুলিশ মহলেও। জানা গিয়েছে, কসবা থানার ৭ পুলিশকর্মীও এবার করোনা আক্রান্ত হয়েছেন। শনিবার এই রিপোর্ট এসেছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, সাত পুলিশকর্মীর লালারস পরীক্ষার জন্য নাইসেডে পাঠানো হয়েছিল। সেই রিপোর্ট পজিটিভ আসে। এই সাত কর্মীর মধ্যে ১ জন সাব ইন্সপেক্টর, ৩ জন অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর, ২ জন কনস্টেবল ও ১ জন সিভিক ভলান্টিয়ার রয়েছেন বলে জানা গিয়েছে। আপাতত সবাইকেই আইসোলেশন সেন্টারে রাখা হয়েছে।

 

 

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

 করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এক সেনা কর্তার, ফোর্ট উইলিয়ামের শোকের ছায়া

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের