ফের শহরে রাতের অন্ধকারে মাদক খাইয়ে ধর্ষণ।  ধর্ষণ।  এবার নিউটাউন এলাকার এক নির্মিয়মান বহুতলে নিয়ে গিয়ে বছর সতেরোর এক নাবালিকাকে  মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ উঠল। পুলিশ তদন্তে নেমে নবাবপুর এলাকা থেকে ওই যুবক কে গ্রেফতার করেছে।

আরও পড়ুন, ফের চূড়ান্ত অমানবিকতা দেখল কলকাতা, বেকবাগানের বাড়িতে ১৪ ঘণ্টা পড়ে করোনা আক্রান্তের দেহ

পুলিশ সূত্রে খবর ,গতকাল রাতে থানায় নবাবপুর এলাকা থেকে একজন ফোন করে জানায় , এক নাবালিকা রাস্তায় বসে কাঁদছে। তার সঙ্গে কিছু হয়েছে। সেই মতো পুলিশ সেখানে গিয়ে মেয়েটিকে মদ্যপ অবস্থায় উদ্ধার করে। জিজ্ঞাসাবাদ করে জানতে পারে। সে সিটি সেন্টার এলাকায় এক বান্ধবীর বাড়ি থেকে নিজের বাড়ি যাওয়ার জন্য দাঁড়িয়ে ছিল। সেই সময় এক যুবক বাইকে করে এসে দাঁড়িয়ে বলে তার বাড়ি চেনে।  সে, তার বোনেরই বন্ধু বলে পরিচয় দেয় বাইক আরোগী। সেই কথা শুনে বিশ্বাস করে তার বাইকে উঠে যায়। কিন্তু তার বাড়ির দিকে না গিয়ে নিউটাউন আকাঙ্খা এলাকায় একটি নির্মিয়মান বহুতলে নিয়ে যায়। বলে এখানে একটা কাজ আছে মিটিয়ে নিয়ে যাবে। তখন ওই যুবক কিছু একটা খাইয়ে দেয়। এরপর নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

আরও পড়ুন, দিনে ১ লক্ষ করোনা পরীক্ষা করতে কলকাতায় আসছে 'কোবাস ৬৮০০', উদ্য়োগে রাজ্য সরকার

অপরদিকে, ঘটনার পর অভিযুক্ত ওই যুবক পালিয়ে যায়। ওই নাবালিকা রাস্তায় বেরিয়ে কাঁদতে থাকে। পথচারিরা দেখতে পেয়ে থানায় খবর দেয়।পুলিশ গিয়ে নাবালিকাকে উদ্ধার করে। এরপর পুলিশ তদন্তে নেমে নবাবপুর এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করে। রবিবার ধৃতকে বারাসাত কোর্টে তোলা হবে। শহরে ক্রমশ লাগাতার ধর্ষণের ঘটনা বেড়েই চলেছে। উল্লেখ্য এর আগে নিউটাউনে হোটেলে এক নাবালিকেও মাদক খাইয়ে রাতভোর ধর্ষণ চালিয়েছিল যুবক। স্বাভাবিকভাবেই এই কঠিন পরিস্থিতি মেয়েদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

 

 

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

 করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এক সেনা কর্তার, ফোর্ট উইলিয়ামের শোকের ছায়া

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের