Asianet News BanglaAsianet News Bangla

Crime: ইভটিজিংয়ের প্রতিবাদ করতেই ভয়াবহ ঘটনার শিকার শহরের তরুণী, পুলিশের জালে ২

ইভটিজিংয়ের প্রতিবাদ করতেই তরুণীর সঙ্গে ভয়াবহ ঘটনা নিউটাউনে। ইভটিজিংয়ের প্রতিবাদ করতেই ওই তরুণীকে টেনেহিঁচড়ে রাস্তা দিয়ে নিয়ে গেল বাইক সওয়ারি যুবক।  

A young woman in Newtown has been attacked by two motorbike riders due to protesting eve teasing RTB
Author
Kolkata, First Published Oct 22, 2021, 5:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ইভটিজিংয়ের (Eve teasing ) প্রতিবাদ (Protest) করতেই তরুণীর সঙ্গে ভয়াবহ ঘটনা শহরে। ইভটিজিংয়ের প্রতিবাদ করতেই ওই (Lady) তরুণীকে টেনেহিঁচড়ে রাস্তা দিয়ে নিয়ে গেল বাইক সওয়ারি যুবক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নিউটাউন (Newtown) এলাকায়। অভিযুক্ত ২ জন যুবকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ (Newton Police)।

আরও পড়ুন, উত্তরাখণ্ডে ট্রেকিংয়ে গিয়ে বাংলার ৫ জনের মৃত্যু, প্রাণ হারালেন ঠাকুরপুকুরের বাসিন্দাও

পুলিশ সূত্রে খবর, রেস্টুরেন্টে কর্মরত তরুণী বাড়ি ফেরার সময় কটূক্তি প্রতিবাদ করতে গেলে অশালীন মন্তব্যের শিকার হতে হয় বলে অভিযোগ। এদিকে অভিযুক্তদের মোবাইলে ছবি তুলতে গেলে তরুণীর হাত ধরে বাইকে চেপে টানতে টানতে টেনেহিঁচড়ে রাস্তা দিয়ে নিয়ে যায় বাইক সওয়ারি যুবক। তাতে অল্পবিস্তর আহত হয় ওই তরুণী।নিউটাউন থানায় অভিযোগের ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তের নাম রাজু মজুমদার ও সবুজ শীল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে রেস্টুরেন্টের কাজ শেষ করে বাড়ি ফিরছিল জগৎপুর এর বাসিন্দা এক তরুণী।নিউটাউন গোল বিল্ডিংয়ের কাছে আসতেই বাইকের ওপর বসে থাকা দুই যুবক প্রথমে তরুণীকে কটূক্তি করে।এর পর ওই কথা শুনে প্রতিবাদ করতে এলে ওই তরুণীকে অশালীন মন্তব্য করতে থাকে। এরপরেই ঘটনা বীভৎস রুপ নেয়।

আরও পড়ুন, Fire: চেতলা ঝুপড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড, দাউদাউ আগুনে ঝলসে গুরুতর জখম ২ শিশু-সহ ৬

তরুণী মোবাইলে ছবি তুলতে গেলে বাধা দেয়।এর পর মোবাইল সহ তাঁর হাত ধরে বাইক স্টার্ট করে এগিয়ে যায় দুষ্কৃতী। যারফলে ওই তরুণীকে কিছুটা টানতে টানতে নিয়ে যায়। হাত ছেড়ে দিলে পরে গিয়ে অল্পবিস্তর আহত হয়।  নিউটাউন থানায় অভিযোগ দায়ের করলে নিউটাউন এলাকা থেকে ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাদের বারাসাত কোর্টে তোলা হচ্ছে। প্রসঙ্গত, ২০২০ সালে ইভটিজিংয়ের একটি ভয়বাহ ঘটনা ঘটেছিল গুজরাটে। ইভটিজারই মেরে ভেঙে দেয় নির্যাতিতার হাত-পা। উল্টে পুলিশ এফআইআর দায়ের করে নির্যাতিতার বিরুদ্ধেই। ঘটনাটি গুজরাতের বনাসকাঁঠা জেলার দেওদর তালুকের রায়া গ্রামের।  

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios