প্রয়াত বলিউড অভিনেতা  ইরফান খান। দিন কয়েক আগেই তিনি মাকে হারিয়েছিলেন। মা জয়পুরে প্রয়াত হওয়ায় মুম্বইয়ে বসে ভিডিও কনফারেন্সেই শেষকৃত্যের সাক্ষী  হয়েছিলেন বলিউডের এই প্রতিভাবান অভিনেতা। আর তার ঠিক  কয়েকদিন  পরেই নিজে চলে গেলেন। তাঁর এমন চলে যাওয়ায় রীতিমত শোকের ছায়া ভারতে তথা আন্তর্জাতিক স্তরেও। ইরফান খানকে নিয়ে মন খুললেন বিখ্য়াত ডিজাইনার অগ্নিমিত্রা পাল।

আরও পড়ুন, 'আমার নতুন ছবি 'কয়েদখানা'তে অভিনয়ের কথা ছিল ইরফানের', অনেক অজানা কথা বললেন পরিচালক গৌতম ঘোষ


ডিজাইনার অগ্নিমিত্রা পাল জানালেন,  কিছু দিন আগেই  ইরফান খান তাঁর মাকে হারিয়েছেন। ছেলেও চলে গেলেন এবার। আমি মনে করি ওনারা যেখানেই থাকবেন একসঙ্গে শান্তিতে থাকবেন। ১৩০ কোটির ভারতবাসীরই আজ সাংঘাতিক রকমের মনখারাপ। উনি যে এত তাড়াতাড়ি এই ভাবে সবাইকে ছেড়ে চলে যাবেন তা ভাবতে পারিনি। তবে দেখতে তথাকথিত নায়কের মত না হলেও অভিনয় দিয়েই তিনি মানুষের মন জয় করেছেন। লুক যে আসলে কখনও ম্য়াটার করে না সেই কথাটাই আবার প্রমাণিত হল বলে জানালেন অগ্নিমিত্রা পাল।

আরও পড়ুন, 'ইরফান খান চিরকাল বেঁচে থাকবেন তাঁর কাজের মধ্যে দিয়ে', জানালেন ঋতুপর্ণা

উল্লেখ্য়, মঙ্গলবারই শোনা যায়, মুম্বইয়ের ককিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন অভিনেতা। মুখপাত্র জানিয়েছিলেন, কোলোন ইনফেকশন নিয়ে তিনি ভরতি। চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছিলেন। কিন্তু বুধবারের মধ্য়েই সব  শেষ। আন্তর্জাতিক স্তরের এই অভিনেতা ৫৪ বছরেই বিদায় নিলেন। 

আরও পড়ুন, 'আমার মৃত্যুর আগে ইরফান খানের সঙ্গে কাজ করা হল না', চূড়ান্ত আফসোস নিয়ে জানালেন সৃজিত

 

 

 

চিন থেকে সোজা কলকাতা বিমানবন্দরে, ১০ টন করোনা-চিকিৎসার সামগ্রী নিয়ে শহরে নামল উড়ান

স্ক্রিন ছুঁয়েই প্রিয় জনের অনুভূতি, করোনা রুখতে শহরের হাসপাতালে চালু 'ভারচুয়াল ভিজিটিং আওয়ার্স'

বাবুলের কথা এবার চিকিৎসক সংগঠনের মুখে,করোনায় মৃত্যু স্বাস্থ্য়কর্তার -স্বীকার করুক রাজ্য