Asianet News BanglaAsianet News Bangla

বাইক থেকে ছিটকে পড়লেন আরোহী, রাস্তায় গড়াগড়ি খাচ্ছে মদের বোতল, মধ্যরাতে মা ফ্লাইওভারে পথ দুর্ঘটনা

ঘড়ির কাঁটায় তখন রাত ১টা। এসএসকেএমের দিক থেকে একটি বাইক চিংড়িঘাটা যাচ্ছিল। সেই সময় আইটিসি হোটেলের ঠিক সামনে মা ফ্লাইওভারে চিংড়িঘাটা র‍্যাম্পে দুর্ঘটনাটি ঘটে। 

bike accident happened in Maa Flyover alcohol bottle recovered from the spot bmm
Author
Kolkata, First Published Oct 18, 2021, 7:59 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফের রাতের কলকাতায় (Kolkata) পথ দুর্ঘটনা (Road Accident)। রবিবার রাতে মা ফ্লাইওভারে (Maa Flyover) বাইক দুর্ঘটনা (Bike Accidnet) ঘটে। বাইক থেকে ছিটকে পড়ে যান আরোহী। গাড়ির গতি অত্যন্ত বেশি থাকার জেরেই এই দুর্ঘটনা বলে অনুমান পুলিশের (Police)। ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছে আশঙ্কাজনক অবস্থায় ওই আরোহীকে উদ্ধার করে হাসপাতালে (Hospital) নিয়ে যায় পুলিশ। 

ঘড়ির কাঁটায় তখন রাত ১টা। এসএসকেএমের (SSKM) দিক থেকে একটি বাইক চিংড়িঘাটা (Chingrighata) যাচ্ছিল। সেই সময় আইটিসি হোটেলের ঠিক সামনে মা ফ্লাইওভারে চিংড়িঘাটা র‍্যাম্পে দুর্ঘটনাটি ঘটে। বাইক আরোহীর সঠিক পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। তবে তাঁর বাইকের উপর 'আর্মি' (Army) লেখা ছিল। তার জেরে পুলিশের অনুমান, ওই ব্যক্তি সেনা কর্মী। এদিকে ঘটনাস্থান থেকে এটি মদের বোতল উদ্ধার করা হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, মদ্যপ অবস্থায় বাইক চালাচ্ছিলেন তিনি। কিন্তু, টাল সামলাতে না পেরে বাইক থেকে তিনি ছিটকে পড়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। গুরুতর অবস্থায় আরোহীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় চিত্তরঞ্জন হাসপাতালে। বর্তমানে ওই হাসপাতালেই চিকিৎসাধীন তিনি। 

আরও পড়ুন- উৎসবের মরশুমে অজানা জ্বরের প্রকোপ মুর্শিদাবাদে, আক্রান্ত বহু শিশু

আরও পড়ুন- মেলায় ফুচকা খাওয়াই কাল হয়েছে, বংশীহারীতে অসুস্থ প্রায় ২০ জন

এদিকে রাত ১০টার পর মা ফ্লাইওভারে বাইক ওঠার উপর নিষেধাজ্ঞা জারি রয়েছে। দু’দিকেই পুলিশি নিরাপত্তা থাকে। ফলে সেই নিরাপত্তা এড়িয়ে কীভাবে ওই বাইক আরোহী ফ্লাইওভারে উঠলেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে শহরে দুর্ঘটনা যেন রোজকার ঘটনা হয়ে গিয়েছে। বেশির ক্ষেত্রেই এর জন্য দায়ি হচ্ছে বেপরোয়া গতি। নজরদারি সত্ত্বেও কোনও লাভ হচ্ছে না। পুজোর সময়ও এই রাস্তায় ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটেছে। 

আরও পড়ুন- প্রবল বৃষ্টির জেরে বধের আগে মাঠে দাঁড়িয়ে ভিজছে রাবণ, কোথাও ত্রিপলে মোড়া অবস্থায় পড়ে ময়দানে

নবমীর রাতে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটে মা উড়ালপুলে। বাইক নিয়ে ঠাকুর দেখতে যাচ্ছিলেন বেশ কয়েকজন। অভিযোগ, বাইকের গতি বেশি থাকায় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। আহত হন চারজন বাইক আরোহী। মা উড়ালপুল ধরে হু হু করে ছুটছিল একের পর এক বাইক। স্পিডমিটারে নজর দেওয়ার সময় ছিল না কারও। এমনকী, কারও মাথায় হেলমেটও ছিল না। সূত্রের খবর, আট থেকে ন’জনের একটি দল বাইকে চেপে ঠাকুর দেখতে বেরিয়েছিল। চিংড়িঘাটার দিক থেকে মা উড়ালপুলে ওঠার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ির পিছনে দুটি বাইক ধাক্কা মারে। বাইকে থাকা চার যুবক রাস্তার ধারে পড়ে যান। এর মধ্যে এক বাইক চালকও গুরুতর আহত হন। বেশ খানিকক্ষণ রাস্তায় পড়েছিলেন তিনি। পুলিশ এসে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

Follow Us:
Download App:
  • android
  • ios