দিলীপ ঘোষের ওপর হামলা থেকে গুড়াপে এক বিজেপি কর্মীকে গুলি, কলকাতায় এসে মমতাকে পাাল্টা আক্রমণের পথে হাঁটলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। এদিন মমতা আর হিংসা সমার্থক বলে মন্তব্য করলেন তিনি।

আরও পড়ুন :আমাকে ভয় পাচ্ছে তৃণমূল, দিদিকে বার্তা দিলীপের

আরও পড়ুন :'পলিটিক্য়াল টুরিজম' করছেন, দেবশ্রী নিয়ে আপত্তিতে অনড় শোভন

​​​​​​​
বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ওপর হামলার প্রতিবাদে রাজ্য জুড়ে প্রতিবাদ কর্মসূচিতে নেমেছে দলের কর্মীরা। এবার বিজেপির জনসংযোগ কর্মসূচিতে এসে তৃণমূল নেত্রীকে একহাত নিলেন বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। এদিন তিনি বলেন, রাজ্যে বিরোধী মতামতকে থেঁতলে মারার চেষ্টা করছে মমতা ব্যানার্জির সরকার। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছেছে যে মমতা ব্যানার্জি ও হিংসা সমার্থক হয়ে গেছে। এমনকী পশ্চিমবঙ্গ ও হিংসাও একই শব্দে পরিণত হয়েছে। মমতা সরকারের এই কাজের প্রতিবাদ ও নিন্দা করছি আমরা।
এই বলেই অবশ্য থেমে থাকেননি বিজেপির এই সর্বভারতীয় নেতা। রাজ্যের এই হালের জন্য মানবাধিকার সংগঠনগুলোকেও কাঠগড়ায় দাঁড় করান বিজয়বর্গীয়। তিনি বলেন,কোনও ধরনের সামান্য কিছু হলেও মোদী সরকারের বিরুদ্ধে সরব হয় এই মানবাধিকার সংগঠনগুলি। রাজ্যে যখন মমতার সরকার বিরোধীদের মতকে পিষে মারার অপচেষ্টা করছে তখন তাঁরা কোথায়।

আরও পড়ুন :মহিলা মহলের আব্দার, 'দিদিকে বলো'-তে গিয়ে গান ধরলেন ইন্দ্রনীল, দেখুন ভিডিও

​​​​​​​আরও পড়ুন : আরও বিপাকে তৃণমূল সাংসদরা, এবার সিবিআই দফতরে প্রসূন, দেখুন ভিডিও


রাজ্যে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি বলছে, শুক্রবারই লেকটাউনে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ওপর চড়াও হয় তৃণমূলের লোকজন। অভিযোগ,সকালে চায়ে পে চর্চায় যোগ দিতে গেলে দিলীপ ঘোষের সঙ্গী বিজেপি কর্মীদের মারধর করে তৃণমূলের কর্মীরা। এমনকী সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েই হামলার মুখে পড়তে হয় খোদ বনগাঁ উত্তরের বিধায়ক বিশ্বজিৎ দাসকে। বিধায়কের অভিযোগ,গাড়ি থেকে নামিয়ে তাঁকে মারা হয়েছে। এই ঘটনাতেও কাঠগড়ায় উঠেছে তৃণমূলের নাম। এখানেই থেমে থাকেনি রাজ্যে শাসক হিংসার ছবি। বিজেপির অভিযোগ,গুড়াপে তাদের দলের এক কর্মীকে গুলি করেছে তৃণমূলের লোকজন। এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।