শুভজিৎ পুততুন্ডঃ- সিন্ডিকেট নিয়ে বিবাদের জেরে  রণক্ষেত্রের চেহারা নিল পর্ণশ্রী। পর্ণশ্রী থানা এলাকার বীরেন রায় রোড পশ্চিম মুচিপাড়া এলাকায় এই ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ বেশ কিছুদিন ধরেই এলাকায় এই সিন্ডিকেট নিয়ে দুষ্কৃতীদের বাড়বাড়ন্ত হয়েছে।

আরও পড়ুন, স্বাধীনতা দিবসে রাজ্যের ১০ পুলিশ আধিকারিককে বিশেষ সম্মান, প্রহর গুনছে রেড রোড

 বিশ্বজিৎ বিশ্বাস নামে এক ব্যক্তি এলাকায় দুষ্কৃতীদের নিয়ে ঘুরে বেড়ায়। সে মূলত বালি, সিমেন্ট, ইট সরবরাহ করে থাকে। পাশাপাশি ওই এলাকায় আরও একজন  বিল্ডিং মাল মেটেরিয়াল সাপ্লাই-এর কাজে যুক্ত। তার নাম জয় দাস ওরফে গুলে।সম্প্রতি জয় দাসের জন্যই বিশ্বজিৎ বিশ্বাস ওরফে বিজু ওই এলাকায় চুটিয়ে ব্যবসা করতে পারছিল না বলে স্থানীয়দের দাবি। আর তা থেকেই বিবাদের সূত্রপাত। গতকাল রাত ১১ টা নাগাদ আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্রসহ বিশ্বজিৎ বিশ্বাস তার দলবল নিয়ে জয় দাস ওরফে গুলের ওপর আক্রমণ করে বলে অভিযোগ।

আরও পড়ুন, ডাক্তারি পড়ুয়াকে লাগাতার ধর্ষণ, অভিযুক্ত কলকাতা মেডিক্যাল কলেজের চিকিৎসক

 এলাকার বাসিন্দারা জয় দাসকে বাঁচাতে গেলে তাঁদের ওপরও চড়াও হয় বিশ্বজিৎ বিশ্বাসের দলবল । ধারালো অস্ত্রের আঘাতে আহত হয় জয় দাস সহ আরও দু তিনজন। এলাকাবাসীরাই ঘটনাস্থল থেকে তিনজনকে ধরে ফেলেন বাকিরা পালিয়ে যায়। তিনটি বাইক  ভাঙচুর হয়েছে। ওই তিনজনকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়েছে। আহতদের বিদ্যাসাগর হসপাতালে চিকিৎসা চলছে। এই মুহূর্তে থমথমে পর্ণশ্রী থানা এলাকা।

 

      

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে