স্বামী করোনা আক্রান্ত হওয়ায় পরিবারকে বেধড়ক মারের অভিযোগ উঠল পাটুলিতে। করোনা আক্রান্তের ওই অসহায় পরিবারকে প্রতিবেশীরা মিলে বেধড়ক মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে। এখানেই শেষ নয় কোভিড আক্রান্তের  ৫ মাসের অন্তঃসত্তা স্ত্রীকে ধাক্কা দেওয়াও হয়েছে। পুরো ঘটনারটির বিরুদ্ধে পাটুলি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

আরও পড়ুন, সার কোম্পানির নামে আর্থিক কেলেঙ্কারি, সল্টলেকে তল্লাশি ইডির আধিকারিকদের


 করোনা আক্রান্ত স্ত্রী জানিয়েছেন,' গত ১৭ জুলাই শুক্রবার সন্ধেয় আমার স্বামীর করোনা পজিটিভ রিপোর্ট  পাই। তারপর থেকে আমাদের পরিবারের ৪ জন সদস্য় হোম আইসোলেশনের নিয়ম মেনে রয়েছি। ফ্ল্য়াটের থেকে কোনওভাবে বেরোয়নি। বেরোনোর চেষ্টাও করিনি। সেদিন থেকে আমাদের সবথেকে কাছের প্রতিবেশীরা আমাদের সঙ্গে খারাপ ব্য়বহার শুরু করে। পাড়ার বাকি লোকদের কাছে কুৎসা রটিয়ে বেরায়। শুধু তাই নয় মাত্রা ছাড়িয়ে গিয়েছে গতকাল। ওরা কালকে কলিংবেল টিপে ঘরে ঢুকে আমার পরিবারকে জুতো পেটা করে। আমার স্বামী একজন হাইপারটেনশনের রোগী এবং আমি একজন ৫ মাসের অন্তঃসত্তা , আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার চেষ্টা করে। আমি এই সব ঘটনা পাটুলি থানাকে জানিয়েছি। জানি না থানা কোনও পদক্ষেপ নেবে কিনা' বলে তিনি সংশয় প্রকাশও করেছেন।

আরও পড়ুন, 'জানুয়ারিতে দল ছাড়ছে তৃণমূলের ১০০ বিধায়ক ২০ মন্ত্রী', দাবি কংগ্রেস নেতার


অপরদিকে, ওই পরিবারের বিরুদ্ধে করোনা গোপন করার অভিযোগ তোলে স্থানীয়রা। স্থানীয়দের অভিযোগ, ওই পরিবারের ৪ জনের মধ্যে ৩ সদস্যের কোভিড পজিটিভ। তা সত্বেও কোনও রকম সুরক্ষা নেয়নি ওই আক্রান্তের পরিবার। কোয়ারান্টিনে না থেকে রাস্তায় ঘুরে বেরিয়েছে বলে অভিযোগ।

 

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের