স্ট্র্যান্ড রোডে অগ্নিকাণ্ডে সুদীপের মৃত্যুতে শোকের ছায়া রামরাজাতলায়।  ভয়াবহ অগ্নিকাণ্ডে স্ট্র্যান্ড রোডের নিউ কয়লাঘাট বিল্ডিংয়ে হাওড়ার  রামরাজাতলার বাসিন্দা সুদীপ দাশের মৃত্যু হয়েছে।  মঙ্গলবার রেল কর্তৃপক্ষ পরিবারকে সুদীপের মৃত্যুর খবর দেন।

আরও পড়ুন, 'ভুল মন্ত্র পাঠ করেছেন', মমতার মনোনয়ন পেশের প্রাক্কালে তীব্র আক্রমণ শুভেন্দুর  

 

 


চ্য়াটার্জিহাট থানার অন্তর্গত ৫৩ এর ভট্টাচার্যপাড়ার বাড়িতে স্ত্রী এবং ছেলেকে নিয়ে থাকতেন পূর্ব রেলের সিনিয়ার টেকনিশায়ান সুদীপ দাশ। সোমবার সকাল থেকেই তাঁর বাড়ির সামনে আত্মীয় স্বজন-পাড়া প্রতিবেশিদের ভীড়। পরিবার সূত্রে খবর, ষষ্ঠি তলায় অসুস্থ মায়ের সঙ্গে দেখা করে সোমবার অফিস  বেরিয়ে ষান সুদীপ। কিন্তু সন্ধার পরে তাকে আর ফোনে পাওয়া যাচ্ছিল না। পরে পূর্ব রেলের দফতরে আগুনের ঘটনা জানতে পারেন পরিবারের লোক জন। তখন থেকেই উদ্বেগ শুরু হয়। মঙ্গলবার রেল কর্তৃপক্ষ সুদীপের মৃত্যুর খবর দেন। এরপরেই ছেলে এবং কয়েকজন আত্মীয়স্বজন নিয়ে কলকাতায় রওনা দেন  সুদীপের স্ত্রী। 

 

 

 

আরও পড়ুন, পামেলাকাণ্ডে গ্রেফতার আরও ২, অমৃতাকে জেরা করতেই বেরিয়ে এল নয়া তথ্য 

 

 পরিবারের কেউ কিছু কথা না বলতে চাইলেও সুদীপের এক আত্মীয় বলেন, উনি খুবই শান্ত প্রকৃতির মানুষ ছিলেন।  ওর স্ত্রী জিনিয়া দাশ দাশনগরে চপলাদেবী স্কুলে শিক্ষাকত করেন। ছেলে এমএসসি পড়ছে। অপর এক প্রতিবেশি জানালেন, সুদীপ খুবই ভালো মানুষ ছিলেন। মিশুকে ছিলেন। তিনি যে এভাবে চলে যাবেন, তা ভাবতেই পারিনি।' সুদীপ যে পূর্ব রেলের  নিউ কয়লাঘাট বিল্ডিংয়ে ১৪ তলায় ছিলেন তা আমরা জানতাম বলেন আরও এখ আত্মীয়। এই ঘটনায় শোকস্তব্ধ সুদীপের পরিবার সহ গোটা এলাকা।