কলকাতা থেকে হুমকি ফোন গেল শিবসেনা এমপির কাছে। আর সেই অভিযোগের ভিত্তিতেই কলকাতায় এসে কঙ্গনার ফ্য়ানকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। শুক্রবার আলিপুর আদালতে তাঁকে পেশ করে মুম্বই নিয়ে যাওয়ার আবেদন জানায় মুম্বই পুলিশ।

 

 

আরও পড়ুন, বালা সাহেবকে সামনে রেখে শিবসেনাকে আক্রমণ, সোনিয়াকে খোঁচা, 'ভিখারি বনেছি', বললেন কঙ্গনা


জানা গিয়েছে, টালিগঞ্জের বাসিন্দা পলাশ বসু পেশায় একটি মাল্টিজিমের প্রশিক্ষক। অভিযোগ, বছর ৪০-এর পলাশ বসু ভয়েস ওভার ইন্টারনেট প্রটোকল প্রযুক্তি ব্যবহার করে অভিনেত্রী কঙ্গনা রানাউতকে নিয়ে, শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের মোবাইলে ফোন করে হুমকি দিয়েছেন । মুম্বই পুলিশের দাবি, ২ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বরের মধ্যে ওই ফোন এসেছিল সাংসদের কাছে। সেই ফোনের ইন্টারনেট প্রটোকল (আইপি) অ্যাড্রেস থেকে পলাশ বসুকে চিহ্নিত করা হয়েছে। মুম্বই পুলিশের দাবি, পলাশ কঙ্গনা রানাউতের ভক্ত। সেই কারণেই তিনি এই কাজ করেছেন। পলাশের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা দায়ের করেছে পুলিশ। সূত্রের খবর,  ৩ দিন আগে মুম্বই পুলিশের একটি টিম কলকাতায় এসে গিয়েছিল পলাশকে গ্রেফতার করার জন্য। বৃহস্পতিবার রাতে টালিগঞ্জ থানা এলাকা থেকে পলাশকে গ্রেফতার করে মুম্বই পুলিশ।  

 

 

আরও পড়ুন, 'কন্টিনেন্টাল' খাবার ছেড়ে কারাগারের 'রুটি-সব্জি', বাইকুল্লা জেলের দ্বিতীয় রাত কেমন কাটল রিয়ার


তবে অপরদিকে, এই অভিযোগ মানতে নারাজ পলাশের পরিবার। তাঁর আইনজীবী অভিষেক মুখোপাধ্যায় এবং অনির্বাণ গুহঠাকুরতা দাবি করেছেন, 'পুলিশ কোথাও একটা ভুল করছে। হুমকি ফোনের ব্যাপারে কোনও প্রমাণ দিতে পারেনি পুলিশ।আমার মক্কেল কোনও কালেই কঙ্গনার ভক্ত নন। তিনি কোথা থেকেইবা সাংসদের নম্বরই বা পাবেন।' শিবসেনা নেতা সঞ্জয় রাউত কে হুমকি র ঘটনায় অভিযুক্ত পলাশ বসুকে মুম্বই নিয়ে যেতে শুক্রবার অনুমতি দিয়েছে আলিপুর আদালত। ১৪ তারিখ এর মধ্যে মুম্বাই আদালতে পেস করতে হবে। পাশাপাশি সেই  রিপোর্ট ১৯ তারিখ এর মধ্যে আলিপুরে পেশ করতে হবে.

 

        

 

চিকিৎসা সংক্রান্ত খরচ গোপন, কলকাতার ৬ হাসপাতালের বিরুদ্ধে মামলা স্বাস্থ্য কমিশনের

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা