রাজ্য জুড়ে দ্বিতীয় দিনের লকডাউনে আরও কড়া পুলিশ। শহরের একাধিক জায়গায় চলছে নাকা চেকিং। সাতসকালে ৫ জনকে আটক এবং ৩টি বাইক  বাজেয়াপ্ত করেছে নিউটাউন থানার পুলিশ।  জোড়াসাঁকোতে ড্রোন উড়িয়ে চলছে পুলিশের কড়া নজরদারি।

 

আরও পড়ুন, লকডাউনে কলকাতা বিমানবন্দরে আটকে একদল যাত্রী, খালি পেটে শুধুই অপেক্ষায়


শনিবার সাপ্তাহিক লকডাউনের দ্বিতীয় দিন। সকাল থেকেই তৎপর পুলিশ । নিউটাউনের ঘুনি বাজার থেকে জ্যোতিনগর বাজার, গৌরাঙ্গনগর বাজার শুনশান। চলছে পুলিশের মাইকিং । প্রয়োজন ছাড়া মানুষ রাস্তায় বেরোলে জিজ্ঞাসাবাদ করে তারপরই ছাড়ছে পুলিশ। লকডাউনের বিধিভঙ্গ করার জন্য ৫ জনকে আটক করা হয়েছে। ৩ টি বাইক বাজেয়াপ্ত করেছে নিউটাউন থানার পুলিশ। নিউটাউন থানার পক্ষ থেকে নিউটাউন নারকেল বাগান মোড়ে চলছে নাকা চেকিং। যারা বাড়ি থেকে বেরোচ্ছে তারা কী কারণে বেরোচ্ছে, উপযুক্ত নথি দেখাতে পারলেই ছাড়া হচ্ছে তাদের। ইতিমধ্যে নিউটাউন থানার পুলিশ পাঁচ জনকে আটক করেছে। 

আরও পড়ুন, কোভিড রুখতে রাজ্য়ের 'সেফ হোম' মডেলেই চলুক গোটা দেশ, জানান আইসিএমআর কর্তা.
 

অপরদিকে,  দ্বিতীয় দিনের লকডাউনে বেহালা ঠাকুরপুকুর এলাকায় বেশিরভাগ জায়গা ফাঁকা। এলাকা ফাঁকা, পুলিশের কড়া প্রহরা চলছে। পর্ণশ্রী থানা এলাকায় দু -একটা জায়গায় দেখা গেল কিছু মানুষ অকারণে রাস্তায় বেরিয়েছে সাইকেল নিয়। এরপরেই অযথা বেরোনোর জন্য পর্ণশ্রী থানার পুলিশ ওই ব্যক্তিদের দিয়ে নিজেদের সাইকেলের হাওয়া খুলিয়ে, কাঁধে  সাইকেল চাপিয়ে দিয়ে বাড়ি পাঠিয়ে দিচ্ছে। 

 

 

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের