কলকাতা হাইকোর্টের অনুমতি পেয়ে অবশেষে সল্টলেক মৈত্রী সংঘের গণেশ পূজো উদ্বোধন হল সাড়ম্বরে।  পুজোর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিজেপি নেতা মুকুল রায়। উপস্থিত ছিলেন মৈত্রী সংঘের সভাপতি তথা বিজেপি নেতা সব্যসাচী দত্ত এবং তাঁর স্ত্রী-সহ অন্যান্যরা।

 আরও পড়ুন, রাজ্যপালের সঙ্গে বিরোধী পক্ষের মতো আচরণ করছে শাসকদল, মন্তব্য দিলীপ ঘোষের


করোনার আবহে সল্টলেক মৈত্রী সংঘের গণেশ পূজো উদ্বোধন হল শনিবার। তবে করোনার কথা মাথায় রেখে অন্য বারের তুলনায় ছোট্ট করে করা হচ্ছে গণেশ পুজো। এবার সপ্তম বছরে পড়ল সল্টলেক মৈত্রী সংঘের গণেশ পুজো। শনিবার পুজোর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিজেপি নেতা মুকুল রায়। উপস্থিত ছিলেন মৈত্রী সংঘের সভাপতি তথা বিজেপি নেতা সব্যসাচী দত্ত এবং তাঁর স্ত্রী ইন্দ্রানী দত্ত সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

আরও দেখুন, প্লাস্টিক কাপে আর নয়, মাটির ভাঁড়ে চা এবার মিলবে কলকাতা বিমানবন্দরে, দেখুন সেই ছবি


 করোনা আবহে সল্টলেকে মৈত্রী সংঘের গণেশ পুজো ঘিরে জটিলতা দেখা দিয়েছিল। সল্টলেক মৈত্রী সংঘের গণেশ পুজোর অনুমতি পেতে অসুবিধায় পড়তে হয়। প্রথমে বিধাননগর পুলিশের তরফে অনুমতি মেলেনি।  পুজোর অনুমতি দেয়নি বিধাননগর পৌরনিগম।  এরপরেই পুজোর অনুমতি চেয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন কর্মকর্তারা। তবে শেষ পর্যন্ত কলকাতা হাইকোর্টের অনুমতি মেলায় করোনা বিধি মেনেই সাড়ম্বরে গণেশ পুজো করে সল্টলেক মৈত্রী সংঘ। ২২ থেকে ২৪ তারিখ পর্যন্ত এখানে পুজো চলবে। সেই সংক্রান্ত অনুমোদন দিয়েছে বিধাননগর পুলিশ কমিশনারেট।

আরও পড়ুন, স্বাস্থ্যভবন পাঠানো সত্ত্বেও ভর্তি নিয়ে টালবাহানা মেডিক্যালের, শ্বাসকষ্টে ছটফট ৮৫-র বৃদ্ধা

 

মুকুল রায় জানিয়েছেন,' করোনা পরিস্থিতি জন্য প্রতিবারের মত এবার বড় আয়োজন করা হয়নি। ছোট করে গণেশ পুজো আয়োজন করেছেন  মৈত্রী সংঘের উদ্য়োক্তরা।
আমি এখানে বহুবার এসেছি। সেই জন্য একটা বিশেষ অনুভূতি রয়েছে। যেহেতু আজকে খুব কাছাকাছি ছিলাম, তাই গনেশজিকে প্রণাম করে গেলাম।' আর অনুমতি সমস্যা প্রসঙ্গ তুলতেই তিনি জানান, 'এমনটা সব সময় থাকে নতুন কিছু নয়'। শহরের এত একটা পুজোর জন্য হাইকোর্টের অনুমতি নিতে হল প্রসঙ্গে  বিজেপি নেতা সব্যসাচী দত্ত জানান,'পশ্চিমবঙ্গে এখন সবটাই অনুপ্রেরণা। আমাদের সেরকম অনুপ্রেরণা পড়েনি বলেই হাইকোর্টের অনুমতি নিতে হয়েছে। '

 

     

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে