বছর শেষ হতে মাত্র আর কটা দিন বাকি। কিন্তু তাঁর সঙ্গে অনেক আনন্দও অপেক্ষা করছে, কারণ সামনেই বড় দিন।  আর এই উৎসবের মরসুমে শুধু শীতটাই পড়ছিল না, কিন্তু সেটাও আজ পূরণ হয়ে গেল কলকাতায়। কারণ শহর কলকাতার তাপমাত্রা আজ ১১.৭ ডিগ্রি সেলসিয়াস।  শীতে জমিয়েই ঘুরতে বেরোবে সবাই। তাই  বড়দিন  ও পয়লা জানুয়ারি-র  কথা মাথায় রেখে সল্টলেক নিকোপার্কে চালু হল নতুন রাইড 'শুট দা ভূত'।

 

 

আরও পড়ুন, ১১ তেই হাত পা কাঁপছে শহরের, আশঙ্কা আরও ৩ ডিগ্রি কমার

'শুট দা ভূত' মূলত, বিদেশি কায়দায়  তৈরি একটি নতুন রাইড।  এই রাইড এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, দমকল মন্ত্রী সুজিত বসু ও  বিধাননগর পৌরনিগমের মেয়র কৃষ্ণা চক্রবর্তী । এতদিন পর্যন্ত নিকো পার্কে কোনও লেজার শো ছিল না। তাই 'শুট দা ভূত'-র মত একটি লেজার শোয়ের রাইড করা হলো। 'শুট দা ভূত' শো চলে আসায়, এখন থেকে নিকো পার্কে চালু হয়ে গেল লেজার শো। লেজার বন্দুক এর মাধ্যমে রোবট ভূত গুলোকে গুলি করার সুযোগ রয়েছে এবং যে যত গুলো ভূতকে মারতে পারবে লেজার বন্দুক এর মাধ্যমে তার তত বেশি পয়েন্ট হবে।  বাচ্চা থেকে বড় সকলের জন্য মজাদার ও সকলেই এটা এনজয় করতে পারবে দাবি নিকো পার্ক কর্তৃপক্ষের।

আরও পড়ুন, 'ভুল বুঝিয়ে রাজ্যে ছড়াচ্ছে হিংসা', মুর্শিদাবাদ ও মালদহে যাওয়ার ইচ্ছাপ্রকাশ রাজ্যপালের

'শুট দা ভূত' রাইডের জন্য়, ভুত বাংলার মতো গড়ে তোলা হয়েছে। এর ভিতরে ৪৫ জন একসঙ্গে এই রাইডের আনন্দ উপভোগ করতে পারবে এবং এই রাইড এর আনন্দ উপভোগ করতে প্রবেশ মূল্য ১০০ টাকা। তাহলে বাঙালির অন্য়তম পছন্দের ঋতুতে,  ভূত শিকার করে ভালই মজা পাবে।