মদন মিত্রের  উপর স্টিং অপারেশনের চেষ্টার অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করল বালিগঞ্জ থানার পুলিশ। জানা গিয়েছে, ধৃতদের মধ্যে একজন প্রেসিডেন্সির পড়ুয়া।  ইতিমধ্য়েই প্রাক্তন মন্ত্রীর অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে বালিগঞ্জ থানার পুলিশ।

আরও পড়ুন, স্মার্টফোন না থাকলে কি চড়া হবে না মেট্রো, কীভাবে হবে ১৪ তারিখের বুকিং,জেনে নিন

শুক্রবার দক্ষিণ কলকাতার বালিগঞ্জ প্লেসের একটি অটোমোবাইলের অফিসে যায় প্রেসিডেন্সির পড়ুয়া-সহ ৩ যুবক। ওই অফিসটির সঙ্গে যুক্ত রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। সূত্রের খবর, এদিন অফিসের ভিতরে ঢুকে গোপনে মোবাইলে ছবি ও ভিডিও তুলছিল ওই যুবকরা। বিষয়টি নজরে পড়তেই হাতে নাতে তাদের ধরে ফেলা হয়। এরপর প্রাক্তন মন্ত্রীর অভিযোগের ভিত্তিতেই তিন অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।জানা গিয়েছে, ধৃত অঙ্কন দত্ত, সঞ্জয় চক্রবর্তী, মৃণাল মুখোপাধ্যায় সকলেই বেলঘরিয়ার বাসিন্দা।  

আরও পড়ুন, শুধু কলকাতাতেই করোনা নিয়ে এই পর্যন্ত মৃত্যু ১ হাজার ৩৫০, একদিনে মৃত ১৭


বিষয়টি জানতে পেরে শুক্রবার রাতেই ধৃতদের পরিবারের সদস্যরা মদন মিত্রের সঙ্গে দেখা করেন। তাঁর কাছে ক্ষমা চেয়ে নেন। প্রাক্তন মন্ত্রীর অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে বালিগঞ্জ থানার পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পরে ব্ল্যাকমেল করার পরিকল্পনা নিয়েই এই ভিডিও, ছবি জোগাড় করছিল ওই ৩ যুবক।বাজেয়াপ্ত করা হয়েছে ধৃতদের মোবাইল। স্থানীয় সূত্রের খবর, ধৃতরা বিজেপি কর্মী।  গোটা ঘটনার পিছনে রাজনীতির কোনও যোগাযোগ আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।


 

        

 

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা