ফের করোনা হানা ঠাকুরপুকুর পোস্ট অফিসে। করোনায় আক্রান্ত হলেন ঠাকুরপুকুর পোস্ট অফিসের এক কর্মী। তাই সংক্রমণ রুখতে শনিবার সকাল থেকে বন্ধ ঠাকুরপুকুর পোস্ট অফিস। এদিকে পরিষেবা না পেয়ে বাড়ি ফিরল প্রায় আড়াই হাজার গ্রাহক।

আরও পড়ুন, স্বাস্থ্যভবন পাঠানো সত্ত্বেও ভর্তি নিয়ে টালবাহানা মেডিক্যালের, শ্বাসকষ্টে ছটফট ৮৫-র বৃদ্ধা


রাজ্য জুড়ে বৃহস্পতিবার এব শুক্রবার ছিল লকডাউন।  শনিবার ঠাকুরপুকুর পোস্ট অফিসে যার জেরে হাজির হয় অগুণতি মানুষ। প্রায় দুই থেকে আড়াই হাজার গ্রাহক যারা পরিষেবার পাওয়ার আশায় সপ্তাহান্তে এসেছেন। কিন্তু বাধ সাধল করোনা। করোনা আক্রান্ত হয়েছেন ঠাকুরপুকুর পোস্ট অফিসের একজন কর্মী। তাই মুহূর্তে অন্যান্য কর্মচারী এবং গ্রাহকদের সুরক্ষায় বন্ধ করে দেওয়া হয় ঠাকুরপুকুর পোস্ট অফিস। তবে এমন ঘটনা এই প্রথমবার নয়, আমাদের সংবাদ মাধ্যমকে জানালেন দায়িত্বরত পোস্ট অফিসের এক কর্মী।

আরও পড়ুন, চার বছর ধরে লাগাতার ধর্ষণ, শ্যামপুকুর থানায় বন্ধুর বিরুদ্ধে অভিযোগ দায়ের তরুণীর

পোস্ট অফিসের কর্মী মহাদেব আচার্য জানিয়েছেন, 'আমাদের পোস্ট ম্য়ান চিঠি দিতে গিয়েছিলেন। সেখানে  হয়তো আগে থেকেই কোভিডে আক্রান্ত কেউ ছিল।  তাঁর সংস্পর্শে আসার পরেই আমাদের পোস্ট ম্য়ান কোভিডে আক্রান্ত হন। রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই ঠাকুরপুকুর পোস্ট অফিস বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। স্য়ানিটাইজেশনের পরেই আবার খোলা হবে।'

 

     

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে