রাজ‍্য জুড়ে চলছে লকডাউন। সপ্তাহের দ্বিতীয় দিনে সকাল থেকেই কলকাতায় বিভিন্ন এলাকায় পুলিশের তৎপরতা দেখা গিয়েছে। এদিকে শনিবার বাইপাসে বেপয়োরা গাড়ি আটকাতে গিয়ে গুরুতর জখম হয়েছেন ডিউটিরত এক ট্রাফিক কনস্টেবল। তিনজন আটক তিলজলা থানায়।  ঘাতক গাড়িটি নিয়ে যাওয়া হয়েছে থানায়।

আরও পড়ুন, শহরকে বুকে আগলে রেখে নিজে গেলেন চলে, কোভিডে মৃত্যু হেস্টিংস থানার পুলিশকর্মীর


শনিবার এক পুলিশ কর্মী জানিয়েছেন, লকডাউনে মদ‍্যপ অবস্থায় দুই যুবক ও এক যুবতী আইন ভাঙার চেষ্টা করছিলেন। ওই দুই যুবক ও এক যুবতিকে  গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, গাড়ি চালাচ্ছিলেন রৌণক আগরওয়াল। 'হাসপাতালে যাবেন কি না' জিজ্ঞেস করতেই আমাদের সংবাদ মাধ্য়মকে জখম ওই  ট্রাফিক কনস্টেবল জানিয়েছেন, আমি পারলে কাছেপিঠের কোনও ডাক্তার দেখিয়ে নেব। কিন্তু হাসপাতাল যাব না। কারণ পুরো ডিউটি করতে চাই।' তারই সঙ্গে বাইপাসের ওই বেপয়োরা গাড়ি নিয়ে তিনি আরও জানিয়েছেন,' ওরা ট্রাফিক আইন লঙ্ঘন করেছে।'  

আরও পড়ুন, লকডাউনে জোড়াসাঁকোতে ড্রোন উড়িয়ে পুলিশের কড়া নজরদারি, নিউটাউনে নাকাচেকিং-আটক ৫


প্রসঙ্গত রাজ্যজুড়ে দ্বিতীয় দিনের লকডাউনে সকাল থেকেই শহরের একাধিক জায়গায় চলছে নাকা চেকিং। সাতসকালে ৫ জনকে আটক এবং ৩টি বাইক  বাজেয়াপ্ত করেছে নিউটাউন থানার পুলিশ।  জোড়াসাঁকো শহর কলকাতার বিভিন্ন জায়গায় ড্রোন উড়িয়ে চলেছে পুলিশের কড়া নজরদারি।
 

 

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের