লকডাউন শিথিলের সঙ্গে রাজ্য়ে করোনা আক্রান্তের সংখ্য়া বেড়েই চলেছে। এবার করোনাভাইরাসের সংক্রমণ হল নবান্নে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় জানিয়েছেন, নবান্নের দুই গাড়ির চালক করোনা পজিটিভ। নবান্নে যেসব গাড়িক চালক কাজ করেন তাদের সবার করোনা পরীক্ষা করা হয়েছে।

আরও পড়ুন, বৃহস্পতিবার থেকেই চালু বেসরকারি বাস, থাকছে আগের ভাড়াই

 
সূত্রের খবর,  বুধবার মুখ্যমন্ত্রী জানিয়েছেন, নবান্নের ওই দুই গাড়ির চালক করোনা আক্রান্ত।  মুখ্যমন্ত্রীর সচিবালয়ের দুই আধিকারিকের গাড়ি চালক ওই দুই জন। সম্প্রতি সন্দেহ হওয়ায় ওই দুই জনকে করোনা পরীক্ষা করাহয়। রিপোর্ট পজিটিভ আসে। ২ দিন ধরে নবান্ন স্যানিটাইজড করা হবে। এর আগে এপ্রিল ও মে মাসে নবান্ন স্যানিটাইডজ করা হয়েছিল। এখন ওই দুই চালক করোনা পজিটিভ হওয়ার কারণে আরও অনেকের করোনা টেস্ট হবে কিনা সেটাই দেখার।

আরও পড়ুন, সকাল থেকে মেঘলা আকাশ, বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস কলকাতা সহ রাজ্য়ে
 
উল্লেখ্য, এর আগে নবান্নের এর আগে নবান্নের এক আমলার ছেলে কোভিড ধরা পড়ে। তিনিও মায়ের সঙ্গে নবান্নে এসেছিলেন।  এ নিয়ে বেশ আতঙ্কের সৃষ্টি হয়। অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের ওই পড়ুয়া ১৫ মার্চ দেশে ফেরেন। তখন তাঁর কোনও উপসর্গ ছিল না। কিন্তু পরে তাঁর শরীরে করোনাভাইরাসের জীবাণু মেলে। এরপরেই ওই আমলা ও তাঁর স্বামীকে কোয়ারেন্টাইনে পাঠানো হয় ও সোয়াব টেস্ট করা হয়। তবে স্বস্তির বিষয় হল টেস্টে তাদের করোনা নেগেটিভ আসে তাদের। সেসময়েও একবার স্যানিটাইজড করা হয় নবান্ন।

 

 

বাংলাদেশ ফেরৎ ২ যাত্রী করোনা পজিটিভ, কোয়ারান্টিনের পর আক্রান্ত হওয়ায় চিন্তায় স্বাস্থ্য দফতর

 কলকাতা মেডিক্যালের ছাদের কার্নিশে বসে করোনা রোগী, সামলাতে গিয়ে নাজেহাল কর্তৃপক্ষ

করোনা মোকাবিলায় বড়সড় উদ্য়োগ, পরিষেবা বাড়াতে ৫০০ ডাক্তার-নার্স নিচ্ছে রাজ্য

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসিস্ট্যান্ট

কোভিড পজিটিভ হয়ে মৃত্য়ু প্রখ্যাত ইতিহাসবিদ হরিশঙ্কর বাসুদেবনের