কলকাতা মেডিক্যালে আচমকা করোনা আক্রান্ত রোগীর দৌড়োদৌড়িতে নাজেহাল হাসপাতাল কর্তৃপক্ষ। ৫ দিন আগে ওই মধ্যবয়স্ক রোগীকে ভর্তি করা হয় কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। এই মুহুর্তে সুপার স্পেশালিটি ব্লকে রয়েছেন ওই রোগী।

আরও পড়ুন, পুরোনো ছন্দে ফিরছে শহর, জানুন সোমবার থেকে চালু কী কী পরিষেবা

 হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, করোনা আক্রান্ত ওই রোগীর বয়স ৩৪। সম্প্রতি তাঁকে  কলকাতা মেডিক্যালে হাসপাতালে ভর্তি করানো হয়। আর তারপর থেকেই তিনি কার্যত দৌড়োদৌড়ি করে বেড়াচ্ছেন। কখনও লেপ মুড়ি দিয়ে দৌড়াদৌড়ি করছেন ওয়ার্ডের মধ্যে, কখনও ছুটে ছাদে চলে যাচ্ছেন। কখনও বা ৯ তলার ছাদের কার্নিশে বসে পা দোলাচ্ছেন। বছর চৌত্রিশের করোনা আক্রান্ত রোগীর কাণ্ডতে চিন্তায় পড়েছেন মেডিকেল কলেজের সুপার স্পেশালিটি ব্লকের কর্তৃপক্ষ। এদিকে এই ব্লকেই করোনা আক্রান্তদের চিকিৎসা চলছে। কেউ বা চিকিৎসার জন্য বেডে বসে থাকছেন। এই অবস্থায় চিন্তায় চিকিৎসকেরাও।

আরও পড়ুন, বর্ষা ঢুকতে আর বেশি দেরি নেই, কলকাতার পারদ একধাক্কায় ফের নীচে

হাসপাতাল সুপার ইন্দ্রনীল বিশ্বাস জানিয়েছেন, 'করোনা পজেটিভ হওয়ায় এই রোগীকে হাসপাতালে আনা হয়েছে। চিকিৎসার জন্য সুপার স্পেশালিটি ব্লকে তাঁকে রাখা হয়েছে। কিন্তু মাঝেমধ্যে লেপ-কম্বল নিয়ে ছোটাছুটি করছে ওয়ার্ডের মধ্যে। আবার কখনও কখনও লুকিয়ে পড়ছে। ফলে সমস্যা তৈরি হচ্ছে। সম্ভবত মানসিকভাবে ভারসাম্যহীন এই রোগী।  তাঁকে দ্রুত  সুস্থ করে তোলার চেষ্টা করছেন   চিকিৎসকরাও।'

 

 

রাজ্য়ে করোনা আক্রান্তের সংখ্য়া ছাড়াল ৫০০০, একদিনে আক্রান্ত ৩১৭ 

 করোনা মোকাবিলায় বড়সড় উদ্য়োগ, পরিষেবা বাড়াতে ৫০০ ডাক্তার-নার্স নিচ্ছে রাজ্য

করোনা আক্রান্ত বেলেঘাটা থানার আধিকারিক সহ পরিবারের ৬ সদস্য, আইডিতে এখন চিকিৎসধীন

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসিস্ট্যান্ট

কোভিড পজিটিভ হয়ে মৃত্য়ু প্রখ্যাত ইতিহাসবিদ হরিশঙ্কর বাসুদেবনের