করোনা আক্রান্ত ফের কলকাতায় আরও ২ পুলিশকর্মী। এদের দুই জনেরই করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ এসেছে। এই মুহূর্তে তাঁরা কোভিড হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের সংস্পর্শে আরও কারা কারা এসেছেন তা নিয়ে লিস্ট তৈরী চলছে। 

আরও পড়ুন, করোনা আক্রান্ত এবার কলকাতার পিজি হাসপাতালের ইএনটি বিভাগের প্রধান চিকিৎসক , উদ্বিগ্ন স্বাস্থ্য় দফতর


সূত্রের খবর, আরজিকর মেডিক্যালের ফাঁড়িতে কর্মরত ওই পুলিশ কনস্টেবল বরানগরের বাসিন্দা। তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরজন তিলজলা থানার পুলিশ কর্মী, তাঁকে আলিপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। করোনা উপসর্গের জন্য় দুজনেরই লালারসের নুমনা পরীক্ষা করতে পাঠানো হয়েছিল। রিপোর্ট পজিটিভ এসেছে। এরপরই দ্রুত তাদেরকে হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন, সামাজিক দূরত্ব মেনে চলবে মেট্রো, কীভাবে প্রস্তুতি নিচ্ছে রেল


উল্লেখ্য়, করোনা আক্রান্ত হয়েছেন বিধান নগর পুলিশের এক মহিলা কনস্টেবল। ওই কনস্টেবল বিধান নগর উত্তর থানায় কর্মরত ছিলেন। সোমবার তাঁকে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে কলকাতা পুলিশের কর্মীরাও একের পর এক করোনায় আক্রান্ত হয়ে চলেছেন। মানিকতলা থানার সাব ইন্সপেক্টর, পার্ক স্ট্রিট থানার স্পেশাল ব্রাঞ্চের পুলিশ কর্মী, জোড়াবাগান ট্রাফিক গার্ডের সার্জেন্ট, বউবাজার থানার এক শীর্ষ আধিকারিক, প্রগতি ময়দান থানার ওসি এর প্রত্য়েকেই করোনায় আক্রান্ত হয়েছেন।  পাশাপাশি নতুন করে কলকাতা পুলিশে ১০ জনের মধ্যে সংক্রমণের আশঙ্কা করা হচ্ছে।  সূত্রের খবর, এখনও পর্যন্ত কলকাতা পুলিশে ৫০ জনেরও বেশি আক্রান্ত হওয়ার আশঙ্কা রয়েছে।  

 

 

কোভিড হাসপাতালে স্বাভাবিক মৃত্য়ুতেও পরিবার চাইলে সৎকার করবে কলকাতা পৌরসভা, জানালেন ফিরহাদ

করোনা আক্রান্ত প্রাণ হারালেন এবার রাজ্যের এক আইনজীবী, এদিকে আইসোলেশনে তাঁর স্ত্রী

কোভিড পজিটিভ হয়ে মৃত্য়ু প্রখ্যাত ইতিহাসবিদ হরিশঙ্কর বাসুদেবনের

 বেহালা হাসপাতালের প্রসুতির শরীরে মিলল এবার করোনার জীবাণু, কেপিসি-র ৩ রোগীর রিপোর্টও পজিটিভ

রোগী ফেলে পালাতে পারল না অ্যাম্বুল্যান্স, পিপিই পরা স্বাস্থ্য়কর্মীদেরকে তীব্র প্রতিবাদ নাকতলাবাসীর