কলকাতায় ফের চলন্ত ক্যাবে মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠল চালকের বিরুদ্ধে। আর্তনাদে কর্তব্যরত পুলিশকর্মীরা গাড়িটিকে আটকে উদ্ধার করে ওই মহিলাকে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে গড়ফা থানার পুলিশ।

আরও পড়ুন, বিশ্বভারতীর আঁচ এবার সল্টলেকে, সিবিআই তদন্তের দাবিতে সরব এবিভিপি

জানা গিয়েছে, রবিবার রাতে স্বামীর সঙ্গে অ্যাপ ক্যাবে সেলিমপুর লেনে ফিরছিলেন ওই মহিলা। পথে এসি চালানো নিয়ে চালক রাজ সাউয়ের সঙ্গে শুরু হয় বচসা। নির্যাতিতার কথায়, তিনি চালককে বলেছিলেন এসি চালাতে। কিন্ত রাজ সাফ জানায়, এসি চালানো যাবে না। তার যুক্তি, নিয়ম নেই। এরপরই মহিলার স্বামীর সঙ্গে কথা কাটাকাটি হয় ওই চালকের। অভিযোগ, সেই সময় ফোনে মহিলা ছবি তোলে অভিযুক্ত। নির্যাতিতা তা বুঝতে পেরে ফোনটি কেড়ে নেওয়ার চেষ্টা করতেই সমস্য়া বাধে। নির্যাতিতার বয়ান অনুযায়ী, সেই সময়ই চালক তাঁর শ্লীলতাহানি করে।

আরও পড়ুন, 'করোনার থাবায়' দিলীপ ঘোষ, গেলেন হোম কোয়ারান্টাইনে

চলন্ত গাড়িতেই আর্তনাদ করতে থাকেন নির্যাতিতা। এরপরই রাস্তায় কর্তব্যরত পুলিশ আধিকারিকরা গাড়িটি থামায়। ওই মহিলার বক্তব্যের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় রাজ সাউকে। যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ মানতে নারাজ ধৃত। তাঁর কথায়, ফোনে সে ছবি তোলার চেষ্টা করেনি। বরং দেখছিল যে, এসি চালানোর নিয়ম রয়েছে কি না। চালকের দাবি আদতে কতটা যুক্তিযুক্ত তা নিয়ে প্রশ্ন থাকছেই।

 

 

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে