শুভজিৎ পুততুন্ডঃ- বিশ্বভারতীতে ভাঙচুর কাণ্ডে সিবিআই তদন্তের দাবিতে মিছিল এবিভিপির ছাত্রছাত্রীদের। বিশ্ব ভারতীতে ভাঙচুর কাণ্ডে সিবিআই তদন্ত চেয়ে এবং উপযুক্ত শাস্তির দাবিতে সল্টলেকে সিজিও কমপ্লেক্সে অবস্থিত সিবিআই দফতরে ডেপুটেশন দেয় এবিভিপি।

আরও পড়ুন, 'করোনার থাবায়' দিলীপ ঘোষ, গেলেন হোম কোয়ারান্টাইনে

 সল্টলেক সেন্ট্রাল পার্কের রবীন্দ্র মূর্তির সামনে থেকে মিছিল করে সিজিও কমপ্লেক্সে আসে এবিভিপির ছাত্রছাত্রীরা।গেটের সামনে রাস্তায় বসে বিক্ষোভ দেখায় এবিভিপির ছাত্রছাত্রীরা। বেশ কিছুক্ষন বিক্ষোভ দেখায় এবিভিপি। শিক্ষাঙ্গনে নক্কারজনক ঘটনার সঙ্গে যুক্ত দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানায় তাঁরা।  বিশ্ব ভারতীতে ভাঙচুর কাণ্ডে সিবিআই তদন্ত চেয়ে এবং উপযুক্ত শাস্তির দাবিতে সল্টলেকে সিজিও কমপ্লেক্সে অবস্থিত সিবিআই দফতরে ডেপুটেশন দেয় এবিভিপি।

আরও পড়ুন, জেইই-নিট পরীক্ষা পিছোতে কেন্দ্রের কাছে আর্জি, পড়ুয়াদের সুরক্ষা নিয়ে টুইট মমতার


চলতি মাসের ১৭ তারিখে শান্তিনিকেতনের বিশ্বভারতীর পাঁচিল দেওয়াকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছিল বিশ্বভারতী চত্বর। হামলা চালানো হয়। ভাঙচুর করা হয়েছিল। এই ঘটনার সিবিআই তদন্তের মাধ্যমে উপযুক্ত শাস্তির দাবিতে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ রবীন্দ্রনাথের ছবি নিয়ে সল্টলেকের সেন্ট্রাল পার্কের সামনে থেকে সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতর অভিযান করে।  
 

 

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে