Asianet News BanglaAsianet News Bangla

Ultadanga Flyover: আজ থেকে টানা ৪ দিন বন্ধ উল্টোডাঙা উড়ালপুল, কেএমডিএ-র সঙ্গে বৈঠকে পুলিশ

  আগামী চারদিন বন্ধ শহরের অন্যতম ব্যস্ত উড়ালপুল। দুর্ঘটনা এড়াতে সাময়িক সময়ের জন্য উল্টোডাঙা উড়ালপুলের একাংশ বন্ধ করল কেএমডিএ।

 

Ultadanga flyover closed for Next 4 days from Thursday RTB
Author
Kolkata, First Published Nov 18, 2021, 3:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

  বৃহস্পতিবার থেকে আগামী চারদিন বন্ধ শহরের অন্যতম ব্যস্ত উল্টোডাঙা উড়ালপুল ( Ultadanga flyover)। দুর্ঘটনা এড়াতে সাময়িক সময়ের জন্য বন্ধ করা হল উল্টোডাঙা উড়ালপুলের একাংশ। বৃহস্পতিবার সকাল ৬টা থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত ইন্সপেকশনের জন্যে বন্ধ করা হল উড়ালপুল। ভিআইপি রোড থেকে বাইপাস গামী ব্রিজ বন্ধ করল কেএমডিএ (KMDA)।

কেএমডিএ সূত্রে খবর, বৃহস্পতিবার সকাল ৬টা থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত ইন্সপেকশনের জন্যে বন্ধ করা হল উড়ালপুল। শুক্রবার ব্রিজে লোড বাড়িয়ে পরীক্ষা করা হবে। উল্টোডাঙা উড়ালপুল দুর্ঘটনার পর নতুন করে তৈরি করা হয় ব্রিজের এই অংশ। এখন এই অংশ কতটা ভর বহন করতে পারে বা ব্রিজের জয়নিং রাবার গুলি কি পরিস্থিতিতে আছে সেই বিষয় পর্যবেক্ষণ করার জন্যে এই বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে কেএমডিএ সূত্রে খবর। এদিন কেএমডিএ- এর সঙ্গে কলকাতা পুলিশ, বিধাননগর পুলিশ এবং বিধাননগর ট্রাফিকের বৈঠক হবে। সেখানে আর কোনও উড়ালপুলের ইন্সপেকশনের জন্যে বন্ধ করা প্রয়োজন কিনা সেই বিষয় সিদ্ধান্ত নেওয়া হবে। এদিকে মুখ্যমন্ত্রীর নির্দেশ পাওয়ার পর চিংড়িঘাটা উড়ালপুর নিয়েও তৎপর পুলিশ। এদিন চিংড়িঘাটায় উপস্থিত রাজ্য পুলিশের ডিজি মনোজ মাবব্য, বিধাননগর পুলিশ কমিশনার সুপ্রতিম সরকার, কলকাতা পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার ও বিধাননগরের অন্যান্য পুলিশ আধিকারিকরা।

আরও পড়ুন, Suicide : ডেঙ্গু ধরা পড়তেই রাজ্যের হাসপাতালে আত্মঘাতী রোগী, মানতে নারাজ পরিবার, তদন্তে পুলিশ

আরও পড়ুন, Arms Smuggler: কলকাতার বুকে অস্ত্র বিক্রির পর্দা ফাঁস, একবালপুর থেকে গ্রেফতার ২ কিশোর

  এই প্রসঙ্গে পুলিশ কমিশনার সৌমেন মিত্রকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, 'ইতিমধ্যেই কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার বিধাননগর কমিশনারেটের পুলিশ কর্তাদের সঙ্গে বৈঠক করছেন। যৌথ সহযোগিতায় এই দুর্ঘটনার সমস্যা সমাধানের চেষ্টা চলছে। কয়েকটি পরিকল্পনা করা হচ্ছে। ফের যৌথ বৈঠক হবে।' অপরদিকে, মধ্যমগ্রামের প্রশাসনিক বৈঠকের মুখ্যমন্ত্রী নির্দেশের পর বাদুড়িয়ায় ব্রিজে সরেজমিনে পুরো প্রশাসকরা। বসিরহাট মহকুমা বাদুড়িয়া ব্লক বাজিতপুর গ্রাম পঞ্চায়েতের লক্ষ্মীনাথ পুর ইছামতি নদীর ওপর ২০১০ সালে, তৎকালীন বাম সরকার ব্রিজের শিলান্যাস করেছিলেন সেটুকু হয়েছিল কথার কথা,কিন্তু বাস্তবায়িত হয়নি। ২০১১ সালে তৃণমূল সরকার ক্ষমতায় আসার পর নতুন করে ব্রিজের শিলার ন‍্যাস কাজ শুরু হয়। প্রথম পর্যায় বরাদ্দ হয়েছিল  ১১,কোটি টাকা। কিন্তু ১০, বছর পরও এখনো ব্রিজ কেন সম্পন্ন হলো না। সেই নিয়ে উত্তর ২৪ পরগণার মধ্যমগ্রামের প্রশাসনিক বৈঠকের মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষোভ উগরে দেন, সেই নির্দেশ পাওয়ার পর আজ বৃহস্পতিবার বাদুড়িয়া পৌরসভার পুরো প্রশাসক, টাউন সভাপতি-র নেতৃত্বে একদল পুরো প্রশাসক ব্রিজ দেখতে সরেজমিনে যান।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios