সোশ্যাল মিডিয়ার হাত ধরে এমন বহু ঘটনা সামনে এসেছে বহুবার। বেশ কিছু এমন ঘটনা রয়েছে যা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই  চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছে আমাদের অবস্থান ও আমাদের সমাজ ব্যবস্থা। ঠিক যেন সামনে ধরা এক আয়নার কাজ করে চলেছে এই সোশ্যাল মিডিয়া। তবুও বেশিরভাগ ক্ষেত্রেই আমরা এর খারাপ দিকটাই বা ক্ষতিকর দিকটা নিয়েই বেশি মেতে থাকি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার হাত ধরে এমন কিছু ঘটনা সামনে এসেছে যা নিয়ে রীতিমতো শোরগোল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- করোনামুক্ত ভারতের গান একদল মহিলার, ঝড়ের গতিতে ভাইরাল নেট দুনিয়ায়

আরও পড়ুন- করোনা ভাইরাসে আক্রান্তের লক্ষণগুলো কী কী, জানাল সমীক্ষা

নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও ফুটেজ। যাতে দেখা যাচ্ছে ভার ঠাসা মেট্রো স্টেশনে উদ্দাম যৌনতায় মেতে উঠেছে যুগল। প্রকাশ্য দিবালোকে লস এঞ্জেলস-এর মত ভীড় ঠাসা মেট্রো স্টেশনে যুগলের এই কীর্তি রিতীমতো অপ্রস্তুতে ফেলেছে সহযাত্রীদের। উপস্থিত বেশ কিছু যাত্রী এই দৃশ্যে ভিডিও করে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। যা রিতীমতো শেয়ার হতে হতে ভাইরাল পোস্টে পরিণত হয়েছে। বহু মানুষ তাদের ভিন্ন ভিন্ন মন্তব্য জানিয়েছেন এই পোস্টগুলিতে। তাতে কেউ কেউ পক্ষে আবার অনেকে বিরোধী মন্তব্যও করেছেন।

আরও পড়ুন- পশ্চিমবঙ্গ কো-অপারেটিভ সার্ভিস কমিশনে শূণ্যপদ, চলছে আবেদন পক্রিয়া

লস এঞ্জেলস-এর মেট্রো স্টেশনের এই ঘটনা নতুন কিছু নয়। এর আগেও এমন ঘটনা বহুবার সামনে এসেছে। প্রকাশ্যে যৌনসঙ্গমে মত্ত হওয়ার ঘটনা বার বার সামনে এসেছে। এর আগেও দিনের আলোয় প্রকাশ্যে এমন ঘটনা ঘটানোর জন্য পূর্ব ক্রোয়েশিয়ার স্লাভনস্কির এক বাসিন্দাকে বেশ মোটা অঙ্কের জরিমানা দিতে হয়েছিল। এছাড়া নিউইয়র্কের মোট্রোতেও এমন ঘটনা দেখা গিয়েছে যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বিতর্ক শুরু হয়ে গিয়েছিল।