একটি কুমির, চারটি অজগর ও অন্য প্রজাতির সাপ - ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য এদেরকেই বিশেষ উপহার হিসেবে পাঠানোর হুমকি দিলেন পাক পপ সঙ্গীত তারকা রাবি পিরজাদা। সেই সঙ্গে আরও বললেন তাঁর 'এই বন্ধুরা' নরকে মোদীকে ছিঁড়ে খাবে। কিন্তু এই হুমকির পর রাবি নিজেই পড়েছেন আইনি জটে।

সম্প্রতি পাকিস্তানের এই পপ তারকা তথা সঞ্চালক নিদের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন। সেখানেই একটি অজগর সাপ হাতে তাঁকে ভারতের প্রধানমন্ত্রীকে হুমকি দিতে দেখা যায়। তিনি জানান, তিনি এক কাশ্মীরি মহিলা যিনি ভারতের জন্য সাপ হাতে তৈরি হচ্ছেন। এই উপহারগুলি  নরেন্দ্র মোদীর জন্য। মোদী কাশ্মীরিদের উপর অত্যাচার করছেন বলেই তিনি এই উপহার তৈরি করছেন। তাই মোদীকে নরকে মরার জন্য তৈরি হতে বলেন তিনি। আরও জানান, তারপর নরকে ওই সাপ-কুমিররা মোদীকে দিয়ে ভোজন সাড়বে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rabi Pirzada (@rabi.fairy) on Sep 2, 2019 at 8:55am PDT

কাশ্মীর নিয়ে ওভারত-পাক উত্তেজনার আবহে তাঁর এই হুমকি পাকিস্তানে বেশ সমর্থ পাবে বলে আশা করেছিলেন রাবি। কিন্তু এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই তিনি বিপাকে পড়েছেন। এক টিভি চ্যানেল তাঁর এই ভিডিও সম্প্রচার করার পরই পাক পঞ্জাবের বন্যপ্রাণ ও বন সংরক্ষণ দপ্তর থেকে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া শুরু করেছে।  

আরো পড়ুন - ভারত-পাক যুদ্ধ নিয়ে বড় স্বীকারোক্তি, পরমাণু-সম্ভাবনা উসকেও হার মেনে নিলেন ইমরান

আরো পড়ুন - ৭১-এ দু'ভাগ হয়েছিল, এবার চার-পাঁচ টুকরো হবে, বিশ্বের মানচিত্র থেকে মুছে যাবে পাকিস্তান

আরো পজড়ুন - কাশ্মীরিদের নিয়ে দরদ, বালুচদের কী অবস্থায় রেখেছে পাকিস্তান, ফাঁস করলেন মানবাধিকার কর্মী

আরো পড়ুন - কুলভূষণ মামলায় পাকিস্তানের ইউটার্ন, ফের ভিয়েনা চুক্তি লঙ্ঘন

ভিডিওটি রাবি রেকর্ড করেছিলেন তাঁর বিউটি পার্লার থেকে। পাকিস্তানের আইন অনুযায়ী পাইথনের মতো বন্য প্রাণীকে ঘরে পালন করা বেআইনি। তাই বিউটি পার্লারে অজগর রাখার অভিযোগে লাহোরের এক আদালতে ওই পপ তারকার বিরুদ্ধে বন্যপ্রাণ আইনে মামলা করা হয়েছে।