Bharat Bandh  

(Search results - 29)
  • <p>রাজ্য জুড়ে কৃষি বিল বাতিলের দাবিতে চলছে বনধ। কৃষক আন্দলনের সমর্থনেই চলেছে বিক্ষোভ। কৃষি বিল বাতিলের দাবিতেই দেশ জুড়ে চলছে বিক্ষোভ। এই বন্ধের সমর্থনেই মিছিল বিমান বসুর। বিমান বসুর নেতৃত্বে মৌলালি থেকে এন্টালি পর্যন্ত চলে মিছিল।</p>
    Video Icon

    KolkataDec 8, 2020, 6:52 PM IST

    কৃষি বিল বাতিলের দাবিতে বনধ, বিমান বসুর নেতৃত্বে মৌলালি থেকে এন্টালি পর্যন্ত চলল মিছিল

    রাজ্য জুড়ে কৃষি বিল বাতিলের দাবিতে চলছে বনধ। কৃষক আন্দলনের সমর্থনেই চলেছে বিক্ষোভ। কৃষি বিল বাতিলের দাবিতেই দেশ জুড়ে চলছে বিক্ষোভ। এই বন্ধের সমর্থনেই মিছিল বিমান বসুর। বিমান বসুর নেতৃত্বে মৌলালি থেকে এন্টালি পর্যন্ত চলে মিছিল।
     

  • <p>বনধের প্রভাব ডায়মন্ড হারবারে। ডায়মন্ড হারবার রোড অবরোধ করে সিপিএম কর্মীরা। বেহালা ট্রাম ডিপোতে রাস্তায় টায়ার জ্বালিয়ে চলল বিক্ষোভ। পাশাপাশি পুলিশ কে লক্ষ করে ইট ছুঁড়তে থাকে অবরোধকারীরা।</p>
    Video Icon

    KolkataDec 8, 2020, 6:26 PM IST

    বনধের জেরে উত্তপ্ত ডায়মন্ড হারবার রোড

    বনধের প্রভাব ডায়মন্ড হারবারে। ডায়মন্ড হারবার রোড অবরোধ করে সিপিএম কর্মীরা। বেহালা ট্রাম ডিপোতে রাস্তায় টায়ার জ্বালিয়ে চলল বিক্ষোভ। পাশাপাশি পুলিশ কে লক্ষ করে ইট ছুঁড়তে থাকে অবরোধকারীরা।
     

  • <p>কৃষি বিল প্রত্যাহারের দাবিতে ভারত বনধ। বনধের প্রভাব পড়েছে রাজ্যের একাধিক জায়গায়। বনধে কোথাও চলছে বিক্ষোভ । আবার কোথাও রাস্তার মাঝেই চলছে ক্রিকেট খেলা।</p>
    Video Icon

    West BengalDec 8, 2020, 5:06 PM IST

    বনধে রাস্তার মাঝে ক্রকেট খেললেন শিলিগুড়ি মিউনিসিপ্যাল কর্পোরেশনের প্রশাসক

    কৃষি বিল প্রত্যাহারের দাবিতে ভারত বনধ। বনধের প্রভাব পড়েছে রাজ্যের একাধিক জায়গায়। বনধে রাস্তার মধ্যেই চলছে ক্রিকেট খেলা। ক্রিকেট খেললেন শিলিগুড়ি মিউনিসিপ্যাল কর্পোরেশনের প্রশাসক তিনি।

  • undefined

    India Dec 8, 2020, 4:42 PM IST

    ছবিতে দেখুন কৃষকদের ডাকা ভারত বনধ, কাল রাষ্ট্রপতির কাছে যাবে বিরোধীরা

    নতুন কৃষি বিলের প্রতিবাদে মঙ্গলবার কৃষকদের ডাকা ভারত বনধে মিশ্র সাড়া পড়েছে গোটা দেশে। কমবেশি অধিকাংশ রাজ্যেই যথেষ্ট সাড়া পড়েছে। প্রতিবাদী কৃষকদের ডাকে সাড়া দিয়ে বেশ কয়েক সংগঠনও বনধে সামিল হয়েছে। বিরোধী রাজনৈতিক দলগুলিও কৃষকদের ডাকা বনধকে সমর্থন জানিয়েছে। অন্যদিকে এদিন কেন্দ্রীয় কৃষি মন্ত্রীর সঙ্গে দেখা করেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর। অন্যদিকে অরবিন্দ কেজরিওয়ালকে গৃহবন্দি করা হয়েছে বলে দাবি করে আপ। যদিওয় আম আদমি পার্টির অভিযোগ উড়িয়ে দিয়েছে দিল্লি পুলিশ। 

  • <p>Bangla_Bharat Bandh</p>

    KolkataDec 8, 2020, 3:37 PM IST

    কৃষকদের ডাকা ভারত বনধের প্রভাব কলকাতায়, বিভিন্ন জায়গায় রেল অবরোধ-বিক্ষোভ

    কৃষি আইন প্রত্যাহারের দাবিতে কৃষক সংগঠগুলির ডাকা ভারত বনধের মিশ্র প্রভাব পড়ল কলকাতায়। যাদবপুর সহ কলকাতা লাগোয়া বিভিন্ন স্টেশনে বিক্ষোভ দেখায় বামকর্মী সমর্থকরা। মৌলালির এন্টালি মার্কেটে বিমান বসুর নেতৃত্বে বিক্ষোভ দেখানো হয়। শহরের বিভিন্ন জায়গায় সরকারি বাস আটকানো হয়। বনধের প্রভাব দেখা যায় ধর্মতলা চত্বরেও।  

  • <p>Bangla_Bharat Bandh</p>

    KolkataDec 8, 2020, 2:49 PM IST

    কৃষি আইন প্রত্যাহারের দাবিতে ভারত বনধ, মিশ্র প্রভাব পড়ল হাওড়ায়

    কৃষি আইন প্রত্যাহারের দাবিতে দেশ জুড়ে ভারত বনধের ডাক দিয়েছে কৃষক সংগঠন। সেই বনধের প্রভাব পড়ল পশ্চিমবঙ্গেও। হাওড়ার বিভিন্ন জায়গায় রেল অবরোধ করা হয়। ডোমজুড় স্টেশনের কাছে রেল অবরোধ করে বিক্ষোভ দেখায় আন্দোলনকারীরা। বেশ কয়েকটি জায়গায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখানো হয়।

  • <p>केंद्र सरकार के नए कृषि कानूनों के खिलाफ दिल्ली की सीमाओं पर पिछले 12 दिनों से डटे प्रदर्शनकारी किसानों ने आज यानी मंगलवार को भारत बंद का ऐलान किया है। यह भारत बंद आज सुबह 11 बजे से दोपहर तीन बजे तक रहेगा।</p>

    India Dec 8, 2020, 8:57 AM IST

    কৃষকদের বনধে অশান্তি রুখতে ১৪৪ ধারা জারি,পাল্টা শান্তিপূর্ণ বনধের আশ্বাস বিক্ষোভকারীদের

    তিনটি  কৃষি আইন বাতিলের দাবিতে বিক্ষোভরত কৃষকদের ডাকে মঙ্গলবার। এদিন  সকাল থেকেই তৈরি রয়েছে দিল্লি প্রশাসন। পুলিশের তরফে জানান হয়েছে অশান্তি এড়াতে সবরকম কড়া পদক্ষপ নেওয়া হয়েছে। দিল্লি পুলিশের পক্ষ থেকে জানান হয়েছে যদি কৃষকরা জোর করে দোকানপাট বন্ধ করতে উদ্যোগী হয় তাহলে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রায় ৪ হাজার ট্রাফিক পুলিশ ও কয়েকশো নিরাপত্তা রক্ষী মোতায়েন থাকবে দিল্লির সীমানাবর্তী এলাকাগুলিতে। 

  • undefined

    India Dec 7, 2020, 5:16 PM IST

    'সাধারণ মানুষের সমস্যার কারণ হতে চান না', এমনটা দাবি করে বনধের সময় জানালেন কৃষক নেতা

    মঙ্গলবার ভারত বনধ। সোমবার আরও একবার সেকথা স্মরণ করিয়েদিলেন দিল্লির উপকণ্ঠে বিক্ষোভকারী কৃষকরা। এদিন তাঁদের অবস্থান বিক্ষোভ ১২ দিনে পড়ল। ক্রমশই সমর্থন বাড়ছে বলেও দাবি করা হয়েছে আন্দোলনকারী কৃষকদের তরফে । প্রতিবাদী কৃষকরা এদিন জানিয়েছেন, আগামিকাল তাঁরা বেলা ১১টা থেকে দুপুর ৩টে পর্যন্ত ধর্মঘট পালন করবে। দেশের মানুষকে সমস্যায় না ফেলেই এই বনধ সফল হবে বলেও দাবি করেছেন তাঁরা। আর সেই কারণেই বনধের সময় ১১টা-৩টে পর্যন্ত। তাঁদের দাবি অফিস যাত্রীরা অফিসে পৌঁছে যাবেন। তারপরই শুরু হবে বনধ।

  • undefined

    West BengalDec 7, 2020, 3:46 PM IST

    কৃষি বিল বিরোধী ভারত বনধে সামিল হচ্ছে বাংলা, মেদিনীপুরের সভা থেকে কী বার্তা মমতার

    কৃষি আইনের ফের সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। মেদিনীপুরের সভা থেকে কৃষি আইনের তীব্র বিরোধিতা করেন। মঙ্গলবার কৃষক সংগঠনেলর ডাকা ভারত বনধকে নৈতিক সমর্থন জানালেন মমতা। আইনের বিরোধিতা বাংলাও সামিল হবে বলে জানালেন মুখ্যমন্ত্রী।

  • <p>देश के किसान कृषि कानूनों के विरोध में बीते दस दिनों से सड़क पर हैं। वे दिल्ली बॉर्डर पर डेरा डाले हुए हैं। किसानों के विरोध के गतिरोध को खत्म करने के लिए सरकार और किसानों के बीच अब तक पांच दौर की बातचीत हो चुकी है।&nbsp;</p>

    India Dec 6, 2020, 4:12 PM IST

    MSP নিয়ে লিখিত প্রতিশ্রুতি দিতে রাজি কেন্দ্রীয়, কৃষকদের ডাকা বনধে সমর্থন কংগ্রেসের

    তিনটি কৃষি বিল প্রত্যাহারের দাবিতে এখনও অনড় রয়েছেন বিক্ষোভকারী কৃষকরা। রবিবার তাঁদের আন্দোলন ১১ দিনে পড়ল। সিংহু, টিকোরি-সহ একের পর এক সীমা অবরোধ করে অবস্থান বিক্ষোভে বসেছে কৃষকরা। পরিস্থিতি স্বাভাবিক করতে একের পর এক বৈঠক হচ্ছে কেন্দ্রীয় সরকারের সঙ্গে। কিন্তু এখনও পর্যন্ত আইন প্রত্যাহারের দাবিতে অনড় থাকায় কোনও সমাধান সূত্র পাওয়ায় যায়নি। আগামী মঙ্গলবার বনধের ডাক দিয়েছে আন্দোলনকারী কৃষক সংগঠনগুলি।

  • <p>कृषि कानूनों के खिलाफ दिल्ली बॉर्डर पर चल रहे किसान आंदोलन को दुनियाभर में समर्थन मिल रहा है। खासतौर से कनाडा, अमेरिका, ऑस्ट्रेलिया, इंग्लैंड और दूसरे देशों में बसे पंजाबी सोशल मीडिया पर किसान आंदोलन का सपोर्ट कर रहे हैं।&nbsp;</p>

    India Dec 4, 2020, 6:46 PM IST

    কেন্দ্রীয় সরকারকে চাপে ফেলতে নয়া কৌশল, মঙ্গলবার ভারত বনধের ডাক কৃষকদের

    কৃষি বিল নিয়ে কেন্দ্রীয় সরকারের সঙ্গে আলোচনার মধ্যেই আরও কঠোর পদক্ষেপ নেওয়ার কতা ঘোষণা করল আন্দোলনকারী কৃষকরা। দিল্লি উপকণ্ঠে অবস্থান বিক্ষোভরত কৃষকরা আগামী মঙ্গলবার অর্থাৎ ৮ ডিসেম্বর দেশজুড়ে ধর্মধটের ডাক দিয়েছে। পাশাপাশি দিল্লির সমস্ত রাস্তা তারা অবরোধ করবে। কৃষকদের পক্ষ থেকে জানান হয়েছে ওই দিন কেন্দ্রীয় সরকার যাতে কোনও ট্যাক্স সংগ্রহ করতে না পারে সেদিকেও নজর দেবে কারণ। তাই তারা মূলত দেশের সমস্ত জাতীয় সড়ক ও টোল প্লাজাগুলি অবরোধ করবে। 
     

  • <p>জেলায় জেলায় চলছে বাম-কংগ্রেসের বনধ। একই ছবি দেখা গেল নদিয়ার একাধিক জায়গায়। রাস্তা অবরোধ করে চলছে সেখানে ধর্মঘট। যার জেরে যানজটের পরিস্থিতি তৈরি হয় সেখানে। এক নজরে দেখে নিন ভিডিও।</p>
    Video Icon

    West BengalNov 26, 2020, 2:48 PM IST

    বাম-কংগ্রেস বনধে উত্তপ্ত নদিয়া, রাস্তা অবরোধ করে চলছে সেখানে ধর্মঘট

    জেলায় জেলায় চলছে বাম-কংগ্রেসের বনধ। একই ছবি দেখা গেল নদিয়ার একাধিক জায়গায়। রাস্তা অবরোধ করে চলছে সেখানে ধর্মঘট। যার জেরে যানজটের পরিস্থিতি তৈরি হয় সেখানে। এক নজরে দেখে নিন ভিডিও।

  • <p>বনধ ঘিরে উত্তপ্ত গোটা দেশ। মেদিনীপুর শহরের একাধিক জায়গায় চলছে বন্ধ। রাস্তা আটকে কোথাও চলছে ক্রিকেট খেলা। আবার কোথাও চলছে লুডো খেলা। এক নজরে দেখে নিন ভিডিও।</p>
    Video Icon

    India Nov 26, 2020, 2:02 PM IST

    বনধ ঘিরে উত্তপ্ত গোটা দেশ, রাস্তা আটকে কোথাও চলছে ক্রিকেট আর কোথাও লুডো খেলা

    বনধ ঘিরে উত্তপ্ত গোটা দেশ। মেদিনীপুর শহরের একাধিক জায়গায় চলছে বন্ধ। রাস্তা আটকে কোথাও চলছে ক্রিকেট খেলা। আবার কোথাও চলছে লুডো খেলা। এক নজরে দেখে নিন ভিডিও।

  • <p>India Strike</p>

    India Nov 26, 2020, 10:09 AM IST

    কারা ডাকল ধর্মঘট, বন্ধ থাকবে কোন কোন পরিষেবা, ধর্মঘটিদের দাবি কী কী - জেনে নিন সব কিছু

    বৃহস্পতিবার সারা ভারতে চলছে ধর্মঘট। সারা দেশেই প্রভাব পড়তে পারে পরিবহন ও ব্যাঙ্ক পরিষেবায়। কারা ডাকল এই ধর্মঘট। কীসের দাবিতে এই ধর্মঘট।

  • বনধ সমর্থকদের তাণ্ডবে রণক্ষেত্র মালদহের সুজাপুর, পুলিশকে লক্ষ্য করে ইঁটবৃষ্টি-গাড়িতে আগুন

    KolkataJan 9, 2020, 3:09 PM IST

    বন্‌ধে সুজাপুরে হিংসা কেন,তদন্তে যাচ্ছে সিআইডি-র প্রতিনিধি দল

    ভারত বনধ নিয়ে সুজাপুরে হিংসার ঘটনায় বৃহস্পতিবারই তদন্তের দায়িত্ব তুলে দেওয়া হল সিআইডির হাতে। এ দিনই সুজাপুরে যাচ্ছে সিআইডির প্রতিনিধি দল। সুজাপুরে তাণ্ডব ও পুলিশের গাড়িতে আগুন লাগানোর অপরাধে শুরু হয়েছে তদন্ত।