Burdwan  

(Search results - 356)
  • Image of Galsi

    West BengalJul 29, 2021, 11:02 AM IST

    গলসিতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু ৩ মহিলার, আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন ১

    মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিন মহিলার। কোনও একটি বেপরোয়া গাড়ি তাদের পিষে দেয় দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও একজন। সবার বাড়ি পূর্ব বর্ধমানের  গলসির লোহার পাড়া এলাকায়। 

  • undefined

    West BengalJul 27, 2021, 2:06 PM IST

    সকালে পথ দুর্ঘটনা বর্ধমানে, ট্যাঙ্কারে ধাক্কা মেরে দুমড়ে গেল বাস

    জাতীয় সড়ক ধরে বর্ধমান থেকে দুর্গাপুর যাচ্ছিল যাত্রীবোঝাই বাসটি। এই দুর্ঘটনার জেরে বাসের চালক, বাইক আরোহী-সহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

  • undefined

    West BengalJul 16, 2021, 9:56 PM IST

    সুখবর, সেচ সমস্যা মিটতে চলেছে রাজ্যের দেড় লক্ষ হেক্টর জমিতে, ফলন ভালো হওয়ার আশা

    খরিফ মরশুমে দুই বর্ধমান, হাওড়া, হুগলি ও বাঁকুড়া জেলায় চাষে সেচের জলের কোন সমস্যা হবে না। আগামী ২৪ জুলাই থেকে ডিভিসি জলাধার থেকে সেচের জল ছাড়া হবে। চলবে ৩১ অক্টোবর পর্যন্ত। এই পাঁচ জেলার এক লক্ষ ২৭ হাজার হেক্টর জমি সেচের জল পাবে। 

  • undefined
    Video Icon

    West BengalJul 12, 2021, 7:36 PM IST

    করোনার জেরে এবার বর্ধমান রাজবাড়ির রথের কোনও জাঁকজমক নেই

    প্রায় ৩৫০ বছর ধরে রথ হয়ে আসছে বর্ধমান রাজবাড়িতে। এবার করোনার জেরে সেই রথেরই নেই কোনও জাঁকজমক। সকাল সাড়ে আটটায় রথের রশিতে টান পড়ে সেখানে। করোনা বিধি মেনেই এবার সেখানে অনুষ্ঠান হচ্ছে।

  • undefined

    West BengalJul 12, 2021, 6:35 PM IST

    জগন্নাথদেব নয়, বর্ধমানের রাজবাড়ির রথে থাকেন গোপাল

    ওড়িশা ও বাংলায় রথযাত্রা অনেক বড় করে আয়োজন করা হয়। করোনা পরিস্থিতির মধ্যে এবার রথযাত্রা অনেকটাই ফিকে। কোথাও রথের সেই জৌলুস দেখতে পাওয়া যাচ্ছে না। পুরীতেও রথযাত্রার সময় ভক্তদের প্রবেশের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এবার রথের দড়ি টানছেন সেবায়েতরাই। পুরীর পাশাপাশি বাংলাতেও রথযাত্রা জৌলুসহীন। করোনা আবহে এবার গড়াবে না বাংলার কয়েকশো বছরের পুরোনো একাধিক রথের চাকা। রাজ্যের জেলাগুলিতে যে সব রথযাত্রা এক সময় ধুমধাম করে পালন করা হত, করোনা আবহে সেগুলি এখন বড়ই ফিকে। ঠিক যেমন বর্ধমানের লক্ষীনারায়ণ জিউয়ের রথ। 

  • undefined

    West BengalJul 9, 2021, 2:02 PM IST

    বিস্ফোরণের শব্দে কেঁপে উঠল পূর্ব বর্ধমান, বাড়ি ভেঙে পড়ে জখম ৩

    ভয়ঙ্কর বিস্ফোরণে কেঁপে উঠল পূর্ব বর্ধমান। বাড়িতে রাখা মজুত বোমা ফেটে এই বিস্ফোরণ হয় বলে খবর।

  • লাইনচ্যুত হাওড়া রাধিকাপুর এক্সপ্রেস
    Video Icon

    West BengalJul 5, 2021, 2:05 PM IST

    বর্ধমান স্টেশনে ঢোকার মুখে লাইনচ্যুত ট্রেন

    বর্ধমান স্টেশনে ঢোকার মুখে লাইনচ্যুত ট্রেন। আপ হাওড়া-রাধিকাপুর এক্সপ্রেসের ১টি বগি লাইনচ্যুত হয়ে যায়। গতি কম থাকায় বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে ট্রেনটি। এই ঘটনায় হতাহতেরও কোনও খবর মেলেনি এখনও।
     

  • undefined

    West BengalJul 5, 2021, 12:20 PM IST

    এড়ানো গেল বড়সড় দুর্ঘটনা, বর্ধমানে লাইনচ্যুত আপ হাওড়া রাধিকাপুর এক্সপ্রেস

    বর্ধমান স্টেশনে ঢোকার মুখে লাইনচ্যুত আপ হাওড়া রাধিকাপুর এক্সপ্রেস। সকাল ১০টা ৪৫ নাগাদ প্রথম বগিটি লাইনচ্যুত হয়ে যায়। 

  • undefined

    West BengalJun 22, 2021, 8:55 AM IST

    প্লাস্টিক জমে বন্ধ নিকাশী নালা, হাঁটু জল গলসিতে

    ভারী বৃষ্টিপাতের ফলে জলমগ্ন পূর্ব বর্ধমানের গলসি এলাকা। জল ঢুকেছে ঘর ও দোকানে। জাতীয় সড়কের নিকাশী নালার মুখে প্লাস্টিক আটকেই এই বিপত্তি। পরে নালা পরিষ্কার করে জল বের করার চেষ্টা করেন স্থানীয় বাসিন্দারা। 

  • undefined

    CoronavirusJun 20, 2021, 8:57 PM IST

    কেউ জানেন, কেউ জানেন না, কোভিড মহামারি রুখতে মাইক্রো কনটেইনমেন্ট জোন পূর্ব বর্ধমানে

    রাজ্যে করোনাভাইরাসের সংক্রমণে লাগাম পড়েছে। কিন্তু ক্রমহ্রাসমান দৈনিক করোনা কোভিড আক্রান্তের পরিসংখ্যনের মধ্যেই আশঙ্কা দেখা দিয়েছে বেশ কয়েকটি জেলাকে কেন্দ্র করে। তেমনই একটি জেলা হল পূর্ব বর্ধমান। জেলায় কোভিডের সংক্রমণ কমলেও বেশ কয়েকটি এলাকায় সংক্রমণ নতুন করে বাড়ায় চিন্তার ভাজ প্রশাসনের কপালে।তাই এবার কোভিড সংক্রমণে লাগাম পড়াতে জেলার কয়েকটি এলাকাকে মাইক্রো কনটেইনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে ।
     

  • <p>Image of Bridge</p>

    West BengalJun 17, 2021, 7:55 PM IST

    'দাবি শোনেননি PWD কর্তারা', বিধায়কের উদ্যোগে অস্থায়ী কাঠের ব্রিজেই খুশি বর্ধমানবাসী

    অস্থায়ী কাঠের ব্রিজে আবার যাতায়াত শুরু । খুশি পূর্ব বর্ধমানের নারায়ণপুর গ্রামের বাসিন্দারা। বিধায়কের উদ্যোগে হল অস্থায়ী কাঠের ব্রিজ। অভিযোগ, 'দাবি শোনেনি পিডব্লুডি কর্তারা'। 

  • undefined

    FoodJun 17, 2021, 3:55 PM IST

    লরি এখন দোতলা রেস্তরাঁ, করোনাকালে মুশকিল আসান পার্থর 'ইন্দো কন্টি'

    ইচ্ছে থাকলে যে সব কিছুই সম্ভব তা একবার প্রমাণ করে দিয়েছেন পার্থ। একটা বাসের মধ্যে রেস্তরাঁ বানিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। করোনা পরিস্থিতির মধ্যে তাঁর এই রেস্তরাঁর কথা অনেকেই শুনেছেন। জেলার বিভিন্ন জায়গাতেই পৌঁছে গিয়েছে এর জনপ্রিয়তা।

  • undefined

    West BengalJun 16, 2021, 9:54 PM IST

    বৃষ্টি বিপর্যয়, জলের চাপে ভেঙে গেল পূর্ত দফতরের তৈরি রাস্তা, দেখুন

    গত তিন দিন ধরে প্রবল বৃষ্টি হচ্ছে। সেই বৃষ্টিতেই প্রায় ধুয়ে মুছে সাফ হয়ে গেল পূর্ত দফতরের তৈরি করা অস্থায়ী রাস্তা। রাস্তা জলের তলায় চলে যাওয়ায় একপ্রকার যোগাযোগ বিছিন্ন হয়ে পড়েছে পূর্ব বর্ধমানের ভাতার কামারপাড়া রোড। বুধবার দুপুর থেকে এই রাস্তায় বন্ধ হয়ে গেছে ভারী যানবাহন চলাচল।তবে ছোট যানবাহন খুব ধীর গতিতে চলাচল করছে। যা নিয়ে রীতিমত ক্ষোভ প্রকাশ করেন স্থানীয় বাসিন্দা। অবিলম্ব রাস্তা মেরামতির দাবিও জানিয়েছেন তাঁরা।  পুলিশের নজরদারির মধ্যে ছোট গাড়ি পারাপার করছে । ঘটনাস্থল সরজমিন দেখতে যান ভাতারের বিধায়ক মানগোবিন্দ অধিকারী। 

  • undefined

    West BengalJun 15, 2021, 10:29 PM IST

    বেসুরো সুনীল মণ্ডল, বিজেপির বিরুদ্ধে উষ্মা নিয়ে বললেন তিনি 'তৃণমূলের সাংসদ'

    দিন কয়েক ধরেই বেসুরো ছিলেন  পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডল। মঙ্গলবার দলবিরোধী মন্তব্য করে আরও একবার উস্কে দিলেন সেই জল্পনা । বললেন তিনি এখনও তৃণমূল কংগ্রেসের সাংসদ।মাত্র আধঘণ্টার অন্তরে সাংবাদিক বৈঠক করে আবারও ভোলবদল করলেন তিনি। সুনীল মণ্ডল স্পষ্ট করে জানিয়েছিলেন তথাগগত রায়ের কথায় তিনি ক্ষুব্ধ। আর শুভেন্দু অধিকারী তাঁর কথা রাখেননি বলেও অভিযোগ করেন তিনি। শুভেন্দু তাঁর বাড়িতে গিয়ে তাঁকে অনেক কথাই বলেছিলেন। কিন্তু সেগুলি কোনওটাই তিনি পুরণ করেননি।  সুনীল মণ্ডল বলেছেন শুভেন্দুকে নিয়ে তাঁর নতুন করে বলার মত কিছুই নেই। মুকুল রায়ের সিদ্ধান্ত তাঁর নিজের-তাও জানিয়েছেন সাংসদ। 

  • undefined

    West BengalJun 14, 2021, 11:08 PM IST

    আবারও বজ্রাঘাতে মৃত্যু রাজ্যে, পূর্ব বর্ধমানে গত ১৪ দিনে মৃত ৭

    ব্লকে বজ্রপাতে এক চাষির মৃত্যু হল । মৃতর নাম উত্তম দাস (৫৩)।তার বাড়ি জামালপুর ২ পঞ্চায়েতের বকুলতলা এলাকায় ।চলতি জুন মাসের এদিন পর্যন্ত বজ্রপাতে  জামালপুর ব্লকের ৭ জন বাসিন্দা প্রাণ হারালেন। এই ভাবে বজ্রপাতে একের পর এক বাসিন্দার মৃত্যু চিন্তা বাড়িয়েছে প্রশাসনের  ।একমাত্র রোজগেরে ব্যক্তির এমন অকাল মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়েছেন পরিবার পরিজন ।