Dadagiri  

(Search results - 6)
  • Bengali Cinema3, Aug 2020, 9:36 AM

    কোয়ারেন্টাইনের দিন শেষ, 'দাদাগিরি'র সেটে ফিরলেন সৌরভ

    'দাদাগিরি'-র শুটিংয়ে ফিরলেন সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলি। লাইট-ক্যামেরা-অ্যাকশনকে ফের  দাদার ঝলক দেখতে হাজির আট থেকে আশি। আনলক পর্যায়ে দাদাগিরির শুটিং শুরু হলেও সমস্ত কিছু বিধিনিষেধ মেনেই শুরু হচ্ছে। সৌরভ জানিয়েছেন মাত্র ১০ জনকে নিয়ে কাজ শুরু হয়েছে।

  • Bengali Cinema17, Jul 2020, 12:13 PM

    'দাদাগিরি'-তেও এবার করোনার থাবা, অনিদিষ্টকালের জন্য পিছিয়ে গেল শুটিং

    এবার করোনার কড়াল থাবা পড়ল জনপ্রিয় রিয়্যালিটি শো-'দাদাগিরি'-তে। কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলি। সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলি আপাতত হোম আইসোলেশনে রয়েছে। শুক্রবার শুটিং শুরু না হওয়ায় আগামী রবিবার 'দাদাগিরি' নতুন এপিসোড সম্প্রচার করা হবে না।

  • ব্যাট ছেড়ে গিটার হাতে দাদা, নেটদুনিয়ায় ভাইরাল সৌরভ

    Bengali Cinema1, Apr 2020, 10:13 PM

    ব্যাট ছেড়ে গিটার হাতে দাদা, নেটদুনিয়ায় ভাইরাল সৌরভ

    বাঙালির আড্ডা মানেই চা, গান আর গিটার। পাড়ার রকে বসে গিটার হাতে কোনও ইংরেজি গানের চেয়েও বেশি ভালো লাগে মহীনের ঘোড়াগুলির গান গুনগুন করতে। আর পাঁচজন বাঙালির মতই সৌরভ গঙ্গোপাধ্যায়ও দাদাগিরির মাঝে গিটার দেখে নিজেকে আর আটকাতে পারেননি।

  • 2008ರ ಐಪಿಎಲ್ ಟೂರ್ನಿಯಲ್ಲಿ ಕೆಕೆಆರ್ ತಂಡದ ನಾಯಕನಾಗಿ ಆಯ್ಕೆ, 2009ರಲ್ಲಿ ನಾಯಕತ್ವ ಬದಲಾವಣೆ

     Entertainment11, Jan 2020, 11:50 AM

    মাঠে নয়, ভারতীয় ক্রিকেটদলের গুগলি এবার দাদাগিরি-র সেটে

    সৌরভের দাদাগিরিতে এবার সামিল হলেন ভারতীয় ক্রিকেট দুনিয়ার একগুচ্ছ স্টার। জি বাংলার শ্যুটিং সেট মুহূর্তে পরিণত হল স্টেডিয়ামে। বাপি বাড়ি যা রাউন্ড থেকে শুরু করে গুগলি, প্রতিটি ধাপে ছড়িয়ে থাকা ক্রিকেটের হাল হকিকতের মুখোমুখি এবার খোদ ক্রিকেটরেরা।

  • টিআরপি লিস্ট

     Entertainment28, Nov 2019, 7:13 PM

    টিআরপি দৌড়ে পিছিয়ে শ্রীময়ী, দর্শকদের নজরে দীপ্ত-র সংসার

    একের পর এক নয়া চমক নিয়ে বারে বারে টিআরপির তালিকাতে ওপরে উঠে আসতে দেখা গিয়েছে কৃষ্ণকলি ধারাবাহিককে। কিন্তু এবার খানিকটা ছক ভাঙার গল্প বলে তাঁকে পেছনে ঠেলে দিল ত্রিনয়নী।

  • দিন রাতের টেস্টে বাহবা কুড়োচ্ছেন সৌরভ,  ভূত নিয়ে চর্চা করে আইনি মারপ্যাচে দাদাগিরি

    Kolkata19, Nov 2019, 3:32 PM

    দিন রাতের টেস্টে বাহবা কুড়োচ্ছেন সৌরভ, ভূত নিয়ে চর্চা করে আইনি মারপ্যাচে দাদাগিরি

    ভূতেদের অস্তিত্ব নিয়ে কথা বলার অভিযোগে জনপ্রিয় শো দাদাগিরির বিরুদ্ধে মামলা হল কলকাতা হাইকোর্টে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঞ্চালনায় এই অনুষ্ঠানের বিরুদ্ধে আদালতে মামলা করেছে পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ। তাদের দাবি, এই ধরনের অনুষ্ঠানের মাধ্যমে  অবৈজ্ঞানিক ভিত্তিকে বিজ্ঞান বলে চালানোর চেষ্টা করা হয়েছে। যা দেশের সংবিধান বিরোধী।