Daily Problems  

(Search results - 6)
  • <p style="text-align: justify;"><br />
ಬಾಲ್ಕನಿ / ವರಾಂಡಾ: ವಾಸ್ತು ಪ್ರಕಾರ, ಬಾಲ್ಕನಿ ಉತ್ತರ ಅಥವಾ ಪೂರ್ವ ದಿಕ್ಕಿನಲ್ಲಿರಬೇಕು. ಬಾಲ್ಕನಿಯಲ್ಲಿ ನೀಲಿ, ಕೆನೆ ಮತ್ತು ಗುಲಾಬಿ ಮತ್ತು ಹಸಿರು ಬಣ್ಣದ ತಿಳಿ &nbsp; ಶಾಂತ ಬಣ್ಣಗಳನ್ನು ಬಳಸಲು ಆದ್ಯತೆ ನೀಡಿ. ನಿವಾಸಿಗಳು ಹೊರಗಿನ ಪ್ರಪಂಚದೊಂದಿಗೆ ಸಂಪರ್ಕ ಸಾಧಿಸುವ ಸ್ಥಳ ಇದು. ಆದ್ದರಿಂದ, ಎಲ್ಲಾ ಗಾಢ ಬಣ್ಣಗಳನ್ನು ತಪ್ಪಿಸಬೇಕು.</p>

     AstrologyDec 12, 2020, 11:02 AM IST

    বাস্তু মতে এই বিশেষ দিকের রয়েছে অনেক সুফল, এই নিয়মগুলি মনে রাখলে ফল পাবেন হাতে-নাতে

    বাস্তুতন্ত্র এবং বাস্তু বিচার বহু প্রাচীন যুগ থেকেই চলে আসছে। নতুন বাড়ি বা ফ্ল্যাট থেকে শুরু করে ঘরের আসবাব, বাগান তৈরি প্রতিটা ক্ষেত্রই হতে পারে বাস্তু মেনে। কারণ এর রয়েছে অনেক সুফল, এমনটাই মত বিশেষজ্ঞদের। বাস্তুশাস্ত্র, এই বাস্তু শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। সভ্যতার শুরু থেকেই ভারতীয়  উপমহাদেশে শিল্পচর্চাকে ঊর্ধ্বে স্থান দেয়া হয়েছে। বাস্তু শাস্ত্র অনুযায়ী চার দিকে যেমন, উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিম, ও চার কোন যেমন- ঈশান, নৈর্ঋত, অগ্নি এবং বায়ু। আর আপনার বাস্তুতে এই প্রত্যেকটি দিক বা কোনের রয়েছে আলাদা আলাদা গুরুত্ব রয়েছে। তাই সমস্ত সমস্যা কাটিয়ে উঠতে পালন করুন বাস্তুর এই নিয়মগুলি। 

  • <p><strong>8.</strong> घर के बाहर आंगन में हरे-भरे पौधे लगाएं, इनसे घर में पॉजिटिव एनर्जी बनी रहती है।<br />
&nbsp;</p>

     AstrologyAug 16, 2020, 9:04 AM IST

    আয়ের পরিমান বাড়াতে পরিশ্রমের পাশাপাশি নজর দিন বাস্তুতে, মেনে চলুন এই কটি নিয়ম

    বাস্তুতন্ত্র এবং বাস্তু বিচার বহু প্রাচীন যুগ থেকেই চলে আসছে। নতুন বাড়ি বা ফ্ল্যাট থেকে শুরু করে ঘরের আসবাব, বাগান তৈরি প্রতিটা ক্ষেত্রই হতে পারে বাস্তু মেনে। কারণ এর রয়েছে অনেক সুফল, এমনটাই মত বিশেষজ্ঞদের। শাস্ত্র অনুযায়ী রয়েছে চার দিক যেমন, উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিম, ও চার কোন যেমন- ঈশান, নৈর্ঋত, অগ্নি এবং বায়ু। আর আপনার বাস্তুতে এই প্রত্যেকটি দিক বা কোনের রয়েছে আলাদা আলাদা গুরুত্ব। তাই সমস্ত সমস্যা কাটিয়ে উঠতে পালন করুন বাস্তুর এই নিয়মগুলি। 

  • বাড়ির পূর্বদিকে সুগন্ধি সাদা ফুলের গাছ লাগাবেন। সারা বছরে অন্তত একটি পূর্ণিমায় নারায়ণের পূজোয় সিন্নি দেবেন। এতে পরিবারের মঙ্গল হয় এবং আর্থিক সমস্যা কেটে যায়।

     AstrologyAug 6, 2020, 9:52 AM IST

    প্রতিনিয়ত অবাঞ্ছিত ঝামেলা যদি হয় সঙ্গী, তার থেকে মুক্তি দেবে বাস্তুর এই নিয়মগুলি

    বাস্তুশাস্ত্র, এই বাস্তু শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। বাস্তুতন্ত্র এবং বাস্তু বিচার বহু প্রাচীন যুগ থেকেই চলে আসছে। নতুন বাড়ি বা ফ্ল্যাট থেকে শুরু করে ঘরের আসবাব, বাগান তৈরি প্রতিটা ক্ষেত্রই হতে পারে বাস্তু মেনে। কারণ এর রয়েছে অনেক সুফল, এমনটাই মত বিশেষজ্ঞদের। শাস্ত্র অনুযায়ী রয়েছে চার দিক যেমন, উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিম, ও চার কোন যেমন- ঈশান, নৈর্ঋত, অগ্নি এবং বায়ু। আর আপনার বাস্তুতে এই প্রত্যেকটি দিক বা কোনের রয়েছে আলাদা আলাদা গুরুত্ব।

  • <p>বাড়িতে তুলসী গাছ রাখার এই নিয়মগুলি জানেন তো, অন্যথায় হতে পারে মহা বিপদ</p>

     AstrologyMay 19, 2020, 1:17 PM IST

    বাড়িতে তুলসী গাছ রাখার এই নিয়মগুলি জানেন তো, অন্যথায় হতে পারে মহা বিপদ

    স্থাপত্য উপবেদ বা স্থাপত্যশাস্ত্র চারটি উপবেদের অন্যতম।  প্রায় ৫০০০ বছর ধরে বাস্তুবিদ্যা কালের বিরুদ্ধে নিরন্তর সংগ্রামে জয়ী হয়েছে। বৈদিক যুগে স্থাপত্য বিজ্ঞান মূলত মন্দির নির্মাণে ব্যবহৃত হত। পরবর্তীতে তা বিস্তার লাভ করে। শাস্ত্র অনুযায়ী রয়েছে চার দিক যেমন, উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিম, ও চার কোন যেমন- ঈশান, নৈর্ঋত, অগ্নি এবং বায়ু। আর আপনার বাস্তুতে এই প্রত্যেকটি দিক বা কোনের রয়েছে আলাদা আলাদা গুরুত্ব। তাই সমস্ত সমস্যা কাটিয়ে উঠতে বাস্তুর কিছু নিয়ম পালন করা গুরুত্বপূর্ণ। 

  • <p>অজান্তে করা এই ভুলগুলি বাধার সৃষ্টি করে আয় উন্নতিতে, মনে রাখুন এই নিয়মগুলি</p>

     AstrologyMay 5, 2020, 11:19 AM IST

    অজান্তে করা ভুল কাজে বাধার সৃষ্টি হয় আয় উন্নতিতে, মনে রাখুন এই নিয়মগুলি

    বাস্তুতন্ত্র এবং বাস্তু বিচার বহু প্রাচীন যুগ থেকেই চলে আসছে। নতুন বাড়ি বা ফ্ল্যাট থেকে শুরু করে ঘরের আসবাব, বাগান তৈরি প্রতিটা ক্ষেত্রই হতে পারে বাস্তু মেনে। কারণ এর রয়েছে অনেক সুফল, এমনটাই মত বিশেষজ্ঞদের। বাস্তুশাস্ত্র, এই বাস্তু শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। সভ্যতার শুরু থেকেই ভারতীয়  উপমহাদেশে শিল্পচর্চাকে ঊর্ধ্বে স্থান দেয়া হয়েছে। স্থাপত্যশৈলী উপবেদের অন্যতম বিষয়। 

  • বাস্তুর বিশেষ প্রভাব পড়ে আয় উন্নতিতে, মেনে চলুন এই কটি নিয়ম

     AstrologyJan 14, 2020, 1:03 PM IST

    বাস্তুর বিশেষ প্রভাব পড়ে জীবনে, মেনে চলুন এই কটি নিয়ম

    স্থাপত্য উপবেদ বা স্থাপত্যশাস্ত্র চারটি উপবেদের অন্যতম।  প্রায় ৫০০০ বছর ধরে বাস্তুবিদ্যা কালের বিরুদ্ধে নিরন্তর সংগ্রামে জয়ী হয়েছে। বৈদিক যুগে স্থাপত্য বিজ্ঞান মূলত মন্দির নির্মাণে ব্যবহৃত হত। পরবর্তীতে তা বিস্তার লাভ করে। প্রাচীন যুগে স্থপতিরা কেবল নিছক তৈরির কাজ করতেন না, নির্মাণশৈলী ও পরিকল্পনার বিষয়টিও তদারক করতে হত তাঁদের।