Fortune  

(Search results - 62)
  • undefined

    BollywoodJul 20, 2021, 9:26 AM IST

    'সিডাকটিভ' ওয়াইন হাতে পেয়ে এ কী করলেন প্রিয়ঙ্কা, নিকের দেওয়া বহুমূল্যের উপহারে দিশেহারা দেশি গার্ল

    গত ১৮ জুলাই বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়ার জন্মদিন ছিল। ৩৯-এ পা দিলেন পিগি চপস। প্রতিবছরের  চেয়ে এই বছরের জন্মদিনটা যেন একটু ফিকে।  ২০১৮-র পর ২০২১, এই প্রথমবার স্বামী নিক জোনাসকে ছাড়া বার্থডে সেলিব্রেশন করেছেন দেশি গার্ল। কর্মসূত্রে লন্ডনে রয়েছেন প্রিয়ঙ্কা, আর নিক রয়েছেন  লস অ্যাঞ্জেলসে। তবে হাজার মাইল দূরে থাকলে স্ত্রীর জন্মদিনে সেরার সেরা উপহার পাঠাতে ভোলেননি নিক। প্রিয়জনদের থেকে পাওয়া দামী উপহারের মধ্যেই নিকের উপহারটি যেন সবচেয়ে স্পেশ্যাল। জন্মদিনের উপহার হিসেবে লক্ষাধিক মূল্যের  ১৯৮২ শ্যতো মোতঁ রথসশিন্ড ওয়াইন পাঠিয়ে প্রিয়ঙ্কার মন জয় করে নিয়েছেন নিক।

  • undefined

    India Jul 18, 2021, 6:55 PM IST

    ধারালো দাঁত দিয়ে কেটে ২ লক্ষ টাকা কুঁচিকুঁচি করল ইঁদুর, মাথায় হাত গরীব সবজি বিক্রেতার


    কষ্টের ধন ২ লক্ষ টাকা কুটি কুটি করল এক ইঁদুর। তাতেই মাথায় হাত তেলঙ্গনার এক সবজি বিক্রিতার। রীতিমত হতাশ হয়ে সেই সবজি বিক্রেতা। সবগুলি ছিল ৫০০ টাকার নোট। 

  • <p><strong>6.</strong> घर में रोज अगरबत्ती या गुग्गल जरूर जलाएं। इससे वातावरण तो सुगंधित होगा ही साथ ही सकारात्मक ऊर्जा का प्रवाह भी बढ़ता है।<br />
&nbsp;</p>

     AstrologyApr 21, 2021, 1:00 PM IST

    পুজোয় ব্যবহৃত এই উপাদান বদলে দিতে পারে জীবন, কাজে লাগান জ্যোতিষশাস্ত্রের এই টোটকা

    বাঙালির রীতি অনুযায়ী যে কোনও শুভ কাজে পান পাতা ব্যবহার করা হয়। পুজো থেকে শুরু করে যে কোনও শুভ কাজে পানের ব্যবহার হয়ে থাকে। প্রধানত দক্ষিণ এশিয়া, উপসাগরীয় অঞ্চলের দেশসমূহ, দক্ষিণ-পূর্ব এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের মানুষ পান খায়। ঐতিহ্যগতভাবে সামাজিক রীতি, ভদ্রতা এবং আচার-আচরণের অংশ হিসেবেই বাংলায় পানের ব্যবহার চলে আসছে। এক সময় উৎসব, পূজা ও পুণ্যাহে পান ছিল অবিচ্ছেদ্য অংশ। 

  • <p>আইপিএল ২০২১-এ কোন পথে ট্রফি জিততে পারে আরসিবি, জানিয়ে দিলেন বিরাট কোহলি</p>

    IPL CricketApr 2, 2021, 9:03 PM IST

    আইপিএল ২০২১-এ কোন পথে ট্রফি জিততে পারে আরসিবি, জানিয়ে দিলেন বিরাট কোহলি

    নীল জার্সিতে অধিনায়কত্ব করে দেশকে অনেক ট্রফি এনে দিলেও, আইপিএলের মঞ্চে লাল জার্সিতে বিরাট কোহলির প্রাপ্তির ভাণ্ডার এখনও শূন্য। যেখানে রোহিত শর্মার ঝুলিতে ৫টি আইপিএল, এমএস ধোনির ক্যাবিনেটে ৩টি আইপিএল, কিন্তু তিনবার ফাইনালে উঠলেও আইপিএল জয়ের স্বপ্ন অধরা থেকে গিয়েছে। কিন্তু এবার সেই ট্রফির খরা কাটাতে মরিয়া বিরাট কোহলি। কোন পথ আসবে ট্রফি তারও একটি আগাম রাস্তা বাতলে দিলেন আরসিবি অধিনায়ক।

  • টিকিট না পেয়ে ভালোই হয়েছে, প্রার্থী নয় দলীয় কর্মী হিসাবেই মানুষের সেবা করতে চান এখন কোমল
    Video Icon

    West Bengal ElectionsMar 22, 2021, 5:23 PM IST

    টিকিট না পেয়ে ভালোই হয়েছে, প্রার্থী নয় দলীয় কর্মী হিসাবেই মানুষের সেবা করতে চান এখন কমল

    প্রধানমন্ত্রীকে দেখে অনুপ্রাণীত হয়েছিলেন কমল রাজবংশী। রায়গঞ্জে জেলা বিজেপি পার্টি অফিসের কেয়ারটেকার তিনি। প্রার্থী হওয়ার জন্য অনলাইন আবদনও করেন তিনি। ভগ্যের তালা তবে খোলেনি তাঁর, আর তাতেই  খুশি এখন সে। দলীয় কর্মীদের আচরণ দেখে হতবাক কমল জানালেন সেই কথাই।

  • undefined

    West Bengal ElectionsMar 12, 2021, 4:46 PM IST

    মমতাকে বরফ দেওয়াতেই কি প্রসন্ন হয়েছিল ভাগ্য়লক্ষ্মী, কী বলছেন নন্দীগ্রামের নিমাই মাইতি

    একেই বোধহয় বলে রাতারাতি ভাগ্যবদল। বুধবার নন্দীগ্রামে ভোট প্রচারের সময় পায়ে গুরুতর চোট পেয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন স্থানীয় ব্যবসায়ী নিমাই মাইতি। তারপরই তিনি পান সুখবর। বৃহস্পতিবার কেনা লটারির ফল প্রকাশ হয় শুক্রবার। আর তাতেই তিনি পাঁচ হাজার টাকা পান। লটারি জেতার জন্য তিনি  সব কৃতিত্বই দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। 
     

  • बिजनेस डेस्क। भारतीय जीवन बीमा निगम (LIC) लोगों की अलग-अलग जरूरतों के हिसाब से कई तरह की  पॉलिसी लाता रहता है। अभी हाल ही में एलआईसी की एक पॉलिसी बच्चों के भविष्य को ध्यान में रख कर लाई गई है। इस पॉलिसी का नाम 'न्यू चिल्ड्रन्स मनी बैक प्लान' ((LIC New Children's Money Back Plan) है। इस पॉलिसी में निवेश करने पर कई तरह के फायदे होते हैं। बता दें कि एलआईसी सरकारी क्षेत्र की ऐसी बीमा कंपनी है, जिस पर देश के करोड़ों लोगों का भरोसा है। कोविड-19 महामारी (Covid-19 Pandemic) के दौर में जहां ज्यादातर सरकारी-गैर सरकारी कंपनियों को घाटे के दौर से गुजरना पड़ा, एलआईसी के मुनाफे में बढ़ोत्तरी हुई। एलआईसी का नेटवर्क पूरे देश में फैला है। अब एलआईसी में ऑनलाइन सर्विसेस (Online Services) की भी शुरुआत हो चुकी है। इससे कस्टमर आसानी से प्रीमियम जमा करने के साथ दूसरे काम भी कर सकते हैं। सबसे बड़ी बात यह है कि एलआईसी में निवेश किया गया पैसा सौ फीसदी सुरक्षित रहता है। इस पर सरकार की सॉवरेन गारंटी (Sovereign Guarantee) मिलती है। जानें एलआईसी की इस खास पॉलिसी के बारे में। (फाइल फोटो)

     AstrologyFeb 25, 2021, 12:26 PM IST

    কাজে লাগান রান্নাঘরের এই উপাদান, যা অনায়াসে বদলে দিতে পারে ভাগ্য

    হিন্দু ধর্মীয় আচারে বা রীতিতে ব্যবহৃত হয় লবঙ্গ। উপাসনা উপকরণগুলির মধ্যে লবঙ্গ থাকে। লবঙ্গ কেবল মশলা এবং ওষুধ হিসাবেই ব্যবহৃত হয় না, অনেক জ্যোতিষীয় প্রতিকারেও লবঙ্গ ব্যবহৃত হয়। এটি বিশ্বাস করা হয় যে, লবঙ্গ প্রতিকার হিসেবে গ্রহণের ফলে বাড়িতে সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি পায়, সমস্যাগুলি দূর হয়। পাশাপাশি ঘরে থাকা নেগেটিভ শক্তিও দূর হয় সহজেই। যারা প্রতিকার গ্রহণে বিশ্বাসী, তারা লবঙ্গের এই টোটকা কাজে লাগাতে পারেন। জেনে নিন ব্যবহারের নিয়মগুলি-

  • <p>पिछले सीजन की बात की जाए तो, प्रीति की टीम की शुरुआत काफी कमजोर हुई थी। टीम के स्टार प्लेयर यूनीवर्सल बॉस यानी की क्रिस गेल भी शुरुआत में हेल्थ इशू के चलते टीम से बाहर थे। लेकिन इसके बाद केएल राहुल की कप्तानी में टीम ने बैक टू बैक 5 मैच जीते और सबको हैरान कर दिया। हालांकि टीम प्लेऑफ में जगह नहीं बना पाई थी।</p>

    CricketFeb 16, 2021, 11:42 AM IST

    অধরা স্বপ্নের লক্ষ্যে নামবদল, ২০২১ আইপিএলে নতুন নামে খেলবে প্রীতি জিন্টার দল

    ১৩ মরসুম কেটে গেলেও এখনও আইপিএল ট্রফি অধরা কিংস ইলেভেন পঞ্জাবের। ট্রফির লক্ষ্যে এবার ১৪তম মরসুমে দলের নামই পরিবর্তন করে ফেলল প্রীতি জিন্টার দল। ২০২১ সালে নতুন নামে খেলতে দেখা যাবে পঞ্জাবের দলকে। 'অন্ধ বিশ্বসাসের' কারমেই কি এই নামবদল, তা নিয়েও উঠছে প্রশ্ন।
     

  • <p>ఇంట్లో కొన్ని మార్పులు చేసుకంటే.. లక్ష్మీ దేవి, కుభేర స్వామి సంతోషిస్తారట. తద్వారా.. ఇంట్లో నిత్యం సంపద పెరుగుతుందని వారు చెబుతున్నారు. మరి ధన సమస్యలు తీరడానికి ఎలాంటి మార్పులు చేసుకోవాలో ఇప్పుడు చూద్దాం..</p>

     AstrologyFeb 2, 2021, 11:32 AM IST

    দুর্ভাগ্য কাটিয়ে ওঠার সহজ উপায়, মেনে চলুন জ্যোতিষশাস্ত্রের এই টোটকা

    সকালে ঘুম থেকে উঠে এখন আমরা প্রথমেই কোন কাজটি করি? এমন প্রশ্ন থাকলে বেশিরভাগের উত্তর হবে মোবাইল। তবে হস্তবিশারদরা বলছেন চোখ খুলে প্রথমেই যদি আপনি নিজের হাতের দিকে একবার তাকান, তবে অনায়াসেই আপনি নিজের ভাগ্য বদলে ফেলতে পারবেন। জ্যোতিষশাস্ত্রের মধ্যে অন্যতম একটি বিষয় হল হাতের রেখা দেখে ভাগ্য নির্ণয়। হস্তবিশারদরা হাতের রেখা দেখে ভাগ্য নির্ধারণ করেন। এই শাস্ত্র মতে, ঘুম থেকে উঠে প্রথমেই হাত দেখলে অনায়াসে নিজের ভাগ্য নিজেই ফেরাতে পারবেন। এর জন্য প্রতিদিন সকাল ঘুম থেকে উঠে কিছু সময়ের জন্য নিজের দুই হাতের তালুর দিকে তাকিয়ে নমষ্কার করুন। জেনে নিন এর নিয়মগুলি-

  • <p>fortune</p>

     AstrologyJan 20, 2021, 11:20 AM IST

    ভবিষ্যত জীবন কেমন কাটবে আপনার, জেনে নিন জন্ম সময় অনুসারে

    প্রশ্নকর্তার জন্মসময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। এই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আপনার ভাগ্য কেমন হবে তা অনুমান করা সম্ভব আপনার জন্ম সময় অনুযায়ী। জেনে নেওয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী জন্ম সময় হিসেবে কেমন হতে পারে আপনার ভাগ্য।

  • <p>এখানেই শেষ নয়, পাশাপাশি তিনি আরও জানান, যে অপরাজিতা নাকি &nbsp;ভালোভাবে সাজতে জানেন না। তাঁকে দেখতে বাজে।&nbsp;</p>

    Bengali CinemaDec 22, 2020, 8:24 PM IST

    কোভিডমুক্ত হয়েই ছেলে 'গোপাল'কে রেঁধে খাওয়ালেন অপরাজিতা, রইল বিশেষ উপলক্ষ

    কোভিডমুক্ত হতেই এখন পুরোপুরি সুস্থ অপরাজিতা আঢ্য। ফের শুরু করেছে জোর কদমে নিজের ছবি ও রিয়্যালিটি অনুষ্ঠানের শ্যুটিং। 'রান্নাবান্না' নিয়ে ১৭৫ তম পর্বে পা দিতে চলেছেন অপরাজিতা। 'ছেলে'কে নিয়ে কোন কোন রেসিপিতে মজলেন অভিনেত্রী।
     

  • <p>এছাড়া একটি সাদা কাপড়ে সিঁদুর দিয়ে স্বস্তিক চিহ্ন এঁকে এতে সুপারি, সামান্য আতপ চাল, কাঁচি হলুদ একসঙ্গে বেঁধে নিন।&nbsp;</p>

     AstrologyDec 21, 2020, 11:21 AM IST

    নতুন বছরে সৌভাগ্য পরিবর্তনের জন্য মেনে চলুন এই টোটকা, কাজে লাগান পুজোয় ব্যবহৃত সুপারি

    আমাদের প্রত্যেকের জীবনেই কখনও না কখনও আর্থিক সমস্যা দেখা দিতে পারে। যা জীবনে চরম এক দুর্বিসহ সময় এনে দেয়। জ্য়োতিষশাস্ত্র মতে, এই সুপারি আপনার দুর্ভাগ্যকে সৌভাগ্যে পরিণত করতে পারে। এর পাশাপাশি সম্পদ বৃদ্ধি ও মানসিক শান্তি পূরণেও সাহায্য করে পুজোয় ব্যবহার করা সুপারি। তবে চলুন জেনে নেওয়া যাক কীভাবে পুজোয় ব্যবহৃত সুপারি ব্যবহার করবেন নিজের সৌভাগ্য পরিবর্তনের জন্য। 
     

  • <p>সতীর্থ প্লেয়ারকে মারতে গিয়ে বিতর্কে মুশফিকুর রহিম, দেখুন ভাইরাল ভিডিও<br />
&nbsp;</p>

    CricketDec 15, 2020, 3:09 PM IST

    সতীর্থ প্লেয়ারকে মারতে গিয়ে বিতর্কে মুশফিকুর রহিম, দেখুন ভাইরাল ভিডিও

    ফের বিতর্কে বাংলাদেশ ক্রিকেটার মুশফিকুর রহিম। বঙ্গবন্ধু টি২০ কাপে রেগে গিয়ে ঘটালেন আজব কাণ্ড। সতীর্থকে তেড়ে মারতে গেলেন প্রাক্তন বাংলাদেশ অধিনায়ক। মুশফিকুরের ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল নেট দুনিয়ায়।
     

  • <p><strong>ಹಣ ಇಡುವ ಜಾಗದಲ್ಲಿ ಹಳದಿ: </strong><br />
ಎಲ್ಲಿ ನೀವು ಹಣ ಸಂಗ್ರಹಿಸಿ ಇಡುತ್ತೀರೋ ಆ ಜಾಗದಲ್ಲಿ ಹಳದಿ ಬಣ್ಣ ಉಪಯೋಗಿಸಿದರೆ ಅದರ ಫಲಿತಾಂಶ ಸ್ವಲ್ಪ ದಿನದಲ್ಲೇ ನಿಮಗೆ ಸಿಗಲಿದೆ.</p>

     AstrologyDec 9, 2020, 10:07 AM IST

    নতুন বছরে বাড়িয়ে নিন আয়, সামান্য এই ঘরোয়া উপাদানেই বদলে ফেলুন আপনার অর্থভাগ্য

    দৈনন্দিন জীবনে চলার পথে আমাদের প্রত্যেকেই কিছু না কিছু সমস্যার সম্মুখিন হতে হয়। প্রত্যেকটি মানুষের জীবনেই রয়েছে নানান সমস্যা। যার সঙ্গে প্রতিনিয়ত আমাদের সম্মুখীন হতে হচ্ছে। জ্যোতিষশাস্ত্রের মতে, গ্রহ নক্ষত্রের শুভ-অশুভ প্রভাবের ফলে আমাদের জীবনে এই সমস্ত সমস্যা দেখা দেয়। তাই জীবনের এই সমস্ত জটিল সমস্যা বা বাধা কাটিয়ে ওঠার জন্য সমস্ত অশুভ শক্তির বিনাশ করে শুভ শক্তির উদয় ঘটানো প্রয়োজন। জেনে নেওয়া যাক কীভাবে জীবনে এই খারাপ পরিস্থিতি কাটিয়ে উঠতে পারবেন সহজেই।
     

  • <p><br />
बता दें कि किसान लखन ने दिवाली के बाद ही किराए पर ली जमीन का खनन शुरू किया था। इसी खुदाई के दौरान दो दिन पहले शनिवार को उसे 14.98 कैरेट का एक हीरा मिला। जो 60. लाख 6 हजार में नीलाम हुआ है। उसने कहा मैंने कभी सपने में भी नहीं सोचा था कि उसकी जिंदगी इस तरह से बदल जाएगी।</p>

    India Dec 7, 2020, 2:16 PM IST

    চাষের জমিতেই লুকিয়ে ছিল জ্যাকপট, ২০০ টাকার বিনিময় কৃষক পেলেন ৬০ লক্ষর হিরে

    এ যেন ঠিক ছেঁড়া কাঁথায় শুয়ে লাখ টাকার স্বপ্ন দেখার মত ঘটনা। কারণ মধ্যপ্রদেশের এক কৃষক তেমনই রাতারাতি জ্যাকপট হাতে পেলেন। কারণ  জমি চাষ করার সময় মাঠ থেকেই পেলেন একটি হীরে। যার বাজার মূল্য ৬০ লক্ষ টাকার বেশি। হিরেটি ১৪.৯৮ ক্যারেটের বলেও দাবি করেছেন স্থানীয় এক জুহুরী। প্রতি মাসে ২০০ টাকার বিনিময় জমটি চাষ করার জন্য চুক্তি নিয়েছিল।