Hardik Pandya  

(Search results - 60)
  • <p>বাংলার ক্রিকেট প্রেমী মানেই কেকেআর -এর করব লড়ব জিতব রে। আজ সেই কেকেআর -এর প্রথম ম্যাচ। শেখ জায়েদে আজ ঝড় তুলতে নামছে তারা। আর তাই নিয়েই জল্পনা এখন তুঙ্গে।</p>
    Video Icon

    Cricket23, Sep 2020, 5:39 PM

    ক্রিকেট প্রেমীদের আত্মবিশ্বাস মুম্বইয়ের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্স করবে জয়

    বাংলার ক্রিকেট প্রেমী মানেই কেকেআর -এর করব লড়ব জিতব রে। আজ সেই কেকেআর -এর প্রথম ম্যাচ। শেখ জায়েদে আজ ঝড় তুলতে নামছে তারা। আর তাই নিয়েই জল্পনা এখন তুঙ্গে।

  • <p>বুধবার ফের মাঠে নামছে এম আই। প্রথম ম্যাচে ধোনির দলের কাছে হার মানতে হয়েছিল তাদের। এবার তাদের প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স। এক নজরে দেখে নিন আজকের ম্যাচ প্রিভিউ।&nbsp;</p>
    Video Icon

    Sports23, Sep 2020, 1:50 PM

    শেখ জায়েদে আজ ঝড় তুলতে নামছে কেকেআর বনাম মুম্বই ইন্ডিয়ান্স

    বুধবার ফের মাঠে নামছে এম আই। প্রথম ম্যাচে ধোনির দলের কাছে হার মানতে হয়েছিল তাদের। এবার তাদের প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স। এক নজরে দেখে নিন আজকের ম্যাচ প্রিভিউ। 
     

  • <p>मैच के पहले दोनों ही टीमें आईपीएल की ग्रांड ओपनिंग की तैयारियां कर रही हैं। वहीं मुबंई इंडियन्स के ऑलराउंडर हार्दिक पंड्या भी जी तोड़ मेहनत कर रहे हैं।</p>

    Cricket19, Sep 2020, 12:07 PM

    প্রথম ম্যাচ নয়, এ যেন যুদ্ধের প্রস্তুতিতে হার্দিক, দেখুন তারকা ক্রিকেটারের ভাইরাল ছবি

    শুরু হয়ে গিয়েছে আইপিএলের কাউন্টডাউন। আজ প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচে নামার আগে দুই দলই কঠোর অনুশীলন সেরেছে। এরইমধ্যে মুম্বই দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া জিমে তার অনুশীলনের ছবি শেয়ার করেছেন। যা দেখে বোঝার উপয়া নেই, খেলা না যুদ্ধের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি।
     

  • <p>হার্দিক একা নয়, বিয়ের আগে বাবা হয়েছেন একাধিক তারকা ক্রিকেটার<br />
&nbsp;</p>

    Cricket5, Sep 2020, 10:40 PM

    হার্দিক একা নয়, বিয়ের আগে বাবা হয়েছেন একাধিক তারকা ক্রিকেটার

    ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ২০২০ সালের মে মাসে ঘরোয়াভাবে তার বান্ধবী নতাসা স্তানোকোভিচকে বিয়ে করেন। তার দুমাস যেতে না যেতেই বাবা হন হার্দিক। বর্তমানে আইপিএল খেলার জন্য দুবাইতে রয়েছেন হার্দিক। তবে সময়ের সঙ্গে সঙ্গে উন্নত হয়েছে ক্রিকেট। উন্নত হয়েছে প্লেয়ারদের লাইফ স্টাইলও। এখন প্লেয়াররা তাদের ব্যক্তিগত সম্পর্কের কথা সকলকে জানাচ্ছেন। যেই কারণে সোশ্যাল মিডিয়ায় তারা চর্চাতে থাকছেন। ক্রিকেট বিশ্বে এমন অনেক প্লেয়ার আছে যারা বিয়ের আগেই বাবা হয়েছেন। তাদের মধ্যে অনেকে বান্ধবী সন্তানসম্ভবা হওয়ার পর বিয়ে করেছেন, কেউ আবার সন্তান হওয়ার পর বিয়ে করেছেন। কেউ সারা জীবন সেই সম্পর্ক টিকিয়ে রেখেছেন আবার কেউ পরবর্তীতে সেপারেট হয়ে গিয়েছে। আজ জানা যাক এমন  কিছু ক্রিকেটারদের সম্পর্কে।
     

  • <p>इस मिरर सेल्फी में नताशा बेहद&nbsp;हॉट नजर आ रही हैं। उन्होंने अपने बच्चे के जन्म के एक महीने बाद ही अपना फिगर मेंटेन कर लिया है।</p>

    Cricket3, Sep 2020, 12:08 PM

    মা হওয়ার একমাসের মধ্যেই হট অবতারে নতাসা,নেট দুনিয়ায় ধরালেন আগুন

    টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার  স্ত্রী নতাসা স্তানোকোভিচ সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। প্রায়শই তিনি ভক্তদের সঙ্গে নিজের এবং পরিবারের ভিডিও এবং ফটো শেয়ার করেন। সম্প্রতি, নতাসা তার একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে খুব হট লাগছে। মা হওয়ার একমাস পরে তাকে খুব ফিটও দেখাচ্ছে। তাঁর 'মিরর সেলফি' সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। এই ছবি দেখে মরু শহরে হার্দিকের কি অবস্থা তা নিয়েও সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছেন নেটিজেনরা। চলুন দেখে নেওয়া যাক নতাসার হট অবতার।
     

  • <p>জিম থেকে অনুশীলন,যুদ্ধংদেহী মেজাজে চলছে রোহিত-হার্দিকদের প্রস্তুতি, দেখুন ছবি<br />
&nbsp;</p>

    Cricket1, Sep 2020, 9:06 PM

    জিম থেকে অনুশীলন,যুদ্ধংদেহী মেজাজে চলছে রোহিত-হার্দিকদের প্রস্তুতি, দেখুন ছবি

    এর আগেই প্রকশ্যে এসেছে মুম্বাই ইন্ডিয়ান্স দলের রাজকীয় হোটেলের ছবি। এবার সামনে আসল রোহিতদের জিম ও অনুশীলনের ছবি। মুম্বাই ইন্ডিয়ান্সের ট্যুইটার অ্যাকাউন্টে শেয়ার করা হয় এই সব ছবি। যেখানে পুরো দলকে চুটিয়ে অনুশীলন ও শারীরিক কসরৎ করতে দেখা গেল। রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া থেকে শুরু ডি কক সকলেই প্রস্তুত আইপিএলের ১৩ তম মরসুমে মরুদেশে ঝড় তোলার জন্য। চলুন দেখা যাক রোহিতদের অনুশীলনের সেই সব ছবি।
     

  • <p>প্রকাশ্যে এল মুম্বই ইন্ডিয়ান্সের হোটেলের অন্দর মহলের ছবি, যা হার মানাবে রূপকথার রাজপ্রাসাদকেও<br />
&nbsp;</p>

    Cricket31, Aug 2020, 10:56 PM

    প্রকাশ্যে এল রোহিত-হার্দিক-বুমরাদের রাজকীয় হোটেলের অন্দরমহলের ছবি, যা হার মানাবে রূপকথাকেও

    আবুধাবির এক বিলাস বহুল হোটেলে  রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স দল। সোমবার সোশ্যাল মিডিয়ায় মুম্বই ইন্ডিয়ান্সের হোটেলের অন্দরমহলের ছবি শেয়ার করা হয় ফ্রাঞ্চাইজির তরফে। যা দেখে শুধু  অবকা হওয়াই নয়, স্বপ্নে বিভোর হয়ে যেতে পারেন আপনিও। রূপকথার প্রাসাদের কথা আমরা গল্প পড়লেও, রোহিত-বুমরা-হার্দিকরা বাস্তবেই রয়েছে রূপকথার জগতে। চলুন একবার ঘুরে আসা যাক মুম্বই ইন্ডিয়ান্সের হোটেলের অন্দর মহল।
     

  • <p>दोनों की शादी की तस्वीरें काफी वायरल हुई थी। भले ही हार्दिक की तरह क्रुणाल की लव लाइफ बेहद मशहूर नहीं हुई, लेकिन इंट्रेस्टिंग काफी रही।&nbsp;<br />
&nbsp;</p>

    Cricket31, Aug 2020, 2:33 PM

    হার্দিকের থেকেও অনেক রোমাঞ্চকর, জানুন ক্রুণাল পান্ডিয়ার প্রেম ও বিয়ের কাহিনি

    হার্দিক পান্ডিয়ার প্রেম, বিয়ে ও সদ্য বাবা হওয়ার গল্প তো সুপাট ডুপার হিট। সকলের মুখে মুখেই তা শোনা যায়। কিন্তু হার্দিক পান্ডিয়ার ভাই ক্রুণাল পান্ডিয়ার প্রেম কাহিনী নিয়ে ততটা চর্চা হয়না। কিন্তু অনেকেউ হয়তো জানেন না, হার্দিকের থেকেও বেশি রোমাঞ্চকর ক্রুণাল পান্ডিয়ার লাভ স্টোরি। যা জানলে অবাক হবেন সকলেই। বর্তমানে আইপিএল খেলতে আরবে রয়েছেন পান্ডিয়া ব্রাদার্স। ১৯ সেপ্টেম্বর থেকে মরুদেশে বসছে আইপিএলের আসর। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে এবারও মাঠ কাঁপাবেন ক্রুণাল ও হার্দিক। তার আগে আসুন জানা যাক ক্রুণাল পান্ডিয়ার রোমাঞ্চক প্রেম কাহিনী।
     

  • <p>করোনা আতঙ্কে জেরবার আইপিএল, তার মাঝেই অনুশীলন শুরু করল মুম্বই ইন্ডিয়ান্স&nbsp;<br />
&nbsp;</p>

    Cricket29, Aug 2020, 7:25 PM

    করোনা আতঙ্কে জেরবার আইপিএল, তার মাঝেই অনুশীলন শুরু করল মুম্বই ইন্ডিয়ান্স

    একদিকে যখন করোনা ভাইরাসের থাবায় জেরবার চেন্নাই সুপার কিংস। তখন অন্যদলগুলির মধ্যে অনুশীলনে ফেরার আনন্দ। রাজস্থান, মুম্বই, আরসিবির পর এবার অনুশীলন শুরু করল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। অনুশীলনে খোশমেজাজে পাওয়া গেল দলের সকল সদস্যদের। দীর্ঘদিন পর ব্যাট হাতে নেটে ফিরে খুশি হিটম্যানও।

  • <p>विराट ने इस गुड-न्यूज को शेयर करते हुए जो फोटो लगाई है, उसमें अनुष्का शर्मा का बेबी-बंप नजर आ रहा है। विराट कोहली इस समय आईपीएल में हिस्सा लेने के लिए यूएई पहुंचे गए हैं, जबकि अनुष्का शर्मा मुंबई में ही हैं।</p>

    Cricket27, Aug 2020, 12:43 PM

    বিরাট-অনুষ্কার সন্তান সম্ভাবনা থেকে আরও একাধিক সুখবর, যা ভারতীয় ক্রিকেট দলকে রেখেছে শিরোনামে

    করোনা ভাইরাস মহামারী ও লকডাউনের মধ্যেই একের পর এক সুখবর ভারতীয় দলে। বিগত কয়েক মাসে একের পর এক সুসংবাদ দিচ্ছেন ভারতীয় ক্রিকেট তারকারা। চাহল, বিজয় শঙ্করের বাগদান সেরেছেন তো বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া। এবার আইপিএল শুরুর  আগে সব থেকে বড় সুখবরটা দিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তাদের সংসারে খবু শীঘ্রই আসতে চলেছে নতুন অতিথি। এক ঝলকে দেখে নেওয়া যাক করোনা আবহে কীভাবে একের পর এক সকলকে সুখবর দিয়েছে টিম ইন্ডিয়া।

  • <p>हार्दिक ने अपने इंस्टाग्राम पर जो तस्वीर शेयर की है उसपर उन्होंने कैप्शन दिया है 'अपने दो फरिश्तों को मिस कर रहा हूं। मैं खुशकिस्मत हूं कि आप दोनों मेरे जीवन में आए।' (Missing my 2 angels Blessed to have you both in my life)</p>

    Cricket25, Aug 2020, 8:27 PM

    মরু শহরে গিয়ে স্ত্রী ও সন্তানকে মিস করছেন হার্দিক, শেয়ার করা ছবি মন ছুঁলো নেট দুনিয়ার

    আইপিএল খেলতে আরব উড়ে গিয়েছেন হার্দিক। মরু দেশে গিয়ে রয়েছেন কঠিন স্বাস্থ্যবিধির মধ্যে। তবে দেশে রেখে যাওয়া স্ত্রী ও সন্তানকে মিস করছেন । ছবি শেয়ারের মাধ্যমে সেই বাবনই বোজালেন হার্দিক।
     

  • <p>জোর কদমে চলছে আইপিএলের প্রস্তুতি, নেট দুনিয়া আগুন ঝড়াচ্ছে হার্দিকের 'মাচো লুক'<br />
&nbsp;</p>

    Cricket19, Aug 2020, 9:20 PM

    জোর কদমে চলছে আইপিএলের প্রস্তুতি, নেট দুনিয়া আগুন ঝরাচ্ছে হার্দিকের 'মাচো লুক'

    সদ্য পুত্র সন্তানের বাবা হয়েছে হার্দিক পান্ডিয়া। সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেছে সব মুহূর্তের ছবি। এবার আইপিএলের জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছে হার্দিক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হার্দিকের শর্টস পরে মাচো লুক।
     

  • <p>লকডাউনের মধ্যেই ভারতীয় ক্রিকেট বাজল বিয়ের সানাই, ভালবাসা পেল পরিণতি<br />
&nbsp;</p>

    Cricket9, Aug 2020, 5:33 PM

    লকডাউনের মধ্যেই ভারতীয় ক্রিকেটে বাজল বিয়ের সানাই, প্রেম পেল পরিণতি, দেখুন বিয়ের অ্যালবাম

    ভারতীয় ক্রিকেটে খুশির হাওয়া অব্যাহত। সম্প্রতি বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া। শনিবার বাগদান সেরেছেন তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল। এবার প্রকাশ্যে আসল আরও এক ভারতী ক্রিকেটারের বিয়ের খবর। লকডাউনেই বিয়ে সেরে ফেললেন ক্রিকেটার কেএস ভরত।
     

  • <p>এখনই হার্দিক পান্ডিয়ার ছেলের কেরিয়ার ঠিক করে দিলেন কেএল রাহুল<br />
&nbsp;</p>

    Cricket8, Aug 2020, 5:34 PM

    এখনই হার্দিক পান্ডিয়ার ছেলের কেরিয়ার ঠিক করে দিলেন কেএল রাহুল

    সদ্য পুত্র সন্তানের বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া। পরিবারের নতুন অতিথির ছবিও শেয়ার করেছেন হার্দিক। এবার সদ্যজাতের সঙ্গে ভিডিও দিলেন ক্রুনালপান্ডিয়াও। ভিডিওর কমেন্টে হার্দিকের ছেলের কেরিয়ার ঠিক করলে কেএল রাহুল।
     

  • <p>সন্তানলাভের খুশিতে হাসপাতালেই পার্টি দিলেন হার্দিক-নতাসা<br />
&nbsp;</p>

    Cricket6, Aug 2020, 10:18 AM

    সন্তানলাভের খুশিতে হাসপাতালেই পার্টি দিলেন হার্দিক-নতাসা

    গত ৩০ জুলাই পুত্র সন্তানের বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া। ছোট্ট অতিথির ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হার্দিক। এবার স্ত্রী নতাসাকে ভালবাসা উপহার দিয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা। এবার হাসপাতাল ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের পার্টি দিলেন হার্দিক পান্ডিয়া।