Kullu  

(Search results - 9)
  • undefined

    India Jan 15, 2021, 3:43 PM IST

    চিতাবাঘ না পোষা বেড়াল - পর্যটকদের গায়ে উঠে খেলাধূলা, ভাইরাল হিমাচলের ভিডিও

    চিতাবাঘ-কে দেখা যায় না, মানুষের চোখে ধরা দেয় না তারা। আর সামনে আসলে তারা অত্যন্ত বিপজ্জনক। কিন্তু, হিমাচল প্রদেশের একটি চিতা প্রায় বেড়ালের মতো আচরণ করল পর্যটকদের সঙ্গে। সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে জন্ম নিল নতুন বিতর্ক।

  • undefined

    BollywoodAug 2, 2020, 8:44 AM IST

    মাঝরাতে গুলির তান্ডব, মুম্বই থেকেই হামলার ছক কষছে দুস্কৃতিরা, দাবি কঙ্গনার

     'এটা আত্মহত্যা নয়, এটা পরিকল্পিত খুন'।  সুশান্তের মৃত্যুর পরই এই অভিযোগ এনে চাঞ্চল্য ফেলে  দিয়েছিলেন বি-টাউনে। শুধু তাই নয় সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।  তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। প্রথম সারির বেশ কয়েকজনের নাম তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন। এবার নিজের বাড়িতেই হামলার শিকার হয়েছেন কঙ্গনা। মাঝরাতে চলছে একের পর এক গুলি।  তবে কি সুশান্তের  মৃত্যুর ঘটনায়া প্রভাবশালীদের বিরুদ্ধে মুখ খোলায় তিনি রোষের মুখে পড়েছেন, ক্রমশ  বাড়ছে জল্পনা।
     

  • ঠান্ডায় জমে গিয়েছে হিমাচলপ্রদেশের লাহুল-স্পিতির চন্দ্রানদী
    Video Icon

    India Jan 3, 2020, 2:32 PM IST

    ঠান্ডায় জমে গিয়েছে চন্দ্রা নদী, সাদা বরফের চাদরে কুলুর হিমালয়ান ন্যাশনাল পার্ক

    পশ্চিমি ঝঞ্ঝার প্রভাবে রাজ্যে শুরু হয়েছে বৃষ্টি। কিন্তু উত্তর ভারতে অব্যাহত রয়েছে শৈত্যপ্রবাহ। প্রতিদিনই নামছে তাপমাত্রার পারদ। নিম্নমুখী তাপমাত্রার ঢেলায় ওষ্ঠাগত স্বাভাবিক জনজীবন।

  • কনকনে ঠাণ্ডা কুলু জুড়ে
    Video Icon

     EntertainmentDec 5, 2019, 6:58 PM IST

    কুলুর কনকনে ঠাণ্ডায় চলছে শ্যুটিং, খোশমেজাজে অমিতাভ-রণবীর

    কনকনে ঠাণ্ডা কুলুতে, তার মাঝেই শ্যুটিং-এ ব্যস্ত অমিতাভ  বচ্চন আর  রণবীর কাপুর। যেখানে রণবীরের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে আলিয়া ভাটকেও। আগামী বছর মুক্তি পেতে চলেছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি। এদিকে শ্যুটিং-এর মাঝেই জমিয়ে ঠাণ্ডা উপভোগ করছেন রণবীর কাপুর। অন্যদিকে অমিতাভা বচচ্নকে বিশষে সম্মান প্রদান করল হিমাচল সরকার। তাঁর হাতে স্মারক তুলে দেন রাজ্যের বনমন্ত্রী গোবিন্দ সিং।  
     

  • তুষারাপাত চলছে হিমাচলে
    Video Icon

    India Nov 7, 2019, 7:06 PM IST

    তুষারাপাত চলছে হিমাচলে, বরফে ঢেকেছে কুলু, দেখুন সেই নৈস্বর্গিক ভিডিও

    গত কয়েকদিন ধরেই লাগাতার তুষারপাত চলছে হিমাচলপ্রদেশ জুড়ে। রোটাং পাস, লাহুল-স্পিতির মত সাদা বরফের চাদরে ঢেকেছে পর্যটকদের অন্যতম পছন্দের জায়গা কুলুও। কুলু জেলার সোলাং নুলায়  ঝিরঝিরে বৃষ্টির মত লাগাতার হয়ে চলেছে তুষার পাত। আর তার ভরপুর মজা নিয়ে চলেছেন পর্যটকের দল। পেজা তুলোর মত বরফ হাতে নিয়ে চলছে খেলা আর দেদার সেলফি তোলা। সাদা বরফে ঢেকে গিয়েছে পাহাড়গুলি, বরফ জমেছে রাস্তাতেও। নিকাপত্তার কারণে জাতীয় সড়ক ৩০৫-এ বন্ধ করে দেওয়া হয়েছে কুলুর জালোরি পাসে গাড়ি চলাচল। ভারি তুষারপাতের জেরে তাপমাত্রা কমেছে লাহুল-স্পিতিরও। 

  • Kullu Dussehra begins in Himachal Pradesh with great pomp and show
    Video Icon

    India Oct 9, 2019, 6:03 PM IST

    হিমাচল মেতেছে কুলু দশেরায়, দেখুন সেই ভিডিও

    উৎসবের মেজাজ এখন হিমাচল প্রদেশের  কুলুতে। এখানে  শুরু হয়েছে কুলু দশেরা, যা চলবে ৭দিন ধরে। এই উপলক্ষ্যে ভগবান রঘুনাথকে রথে চড়িয়ে  সুলতানপুর থেকে ঢোলপুরে নিয়ে যাওয়া হয়। এই যাত্রা দেখতে হাজির হয়েছিলেন বহু মানুষ।  অংশ নেন রাজ্যপাল বন্দারু দত্তাত্রেয়। উৎসব শেষ হবে আগামী ১৪ অক্টোবর। 
     

  • undefined

    India Aug 22, 2019, 5:02 PM IST

    ভূমিধসে অবরুদ্ধ মানালি-লে জাতীয় সড়ক, ভারী বৃষ্টির পূর্বাভাস ওড়িশায়

    প্রবল বৃষ্টিপাতের জেরে কার্যত বিপর্যস্ত উত্তর ভারতের একটা বিরাট অংশ। বুধবার এই প্রবল বৃষ্টিপাতের জেরে হিমাচল প্রদেশের কুলু-তে ধস নেমে কার্যত বন্ধ একাধিক গুরুত্বপূর্ণ রাস্তা। ভারতের মৌসম ভবন সূত্রে খবর, আগামী ২৪ ঘণ্টায় বৃষ্টিপাত খানিকটা হলেও কমবে, তবে হিমাচল প্রদেশের বিক্ষিপ্ত জায়গায় বিক্ষিপ্তভাবে বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে।

  • বিজেপি যুব নেতা এবং মহিলা কর্মীর ভিডিও ভাইরাল। ছবি- গেটি ইমেজেস

    India Jul 28, 2019, 7:08 PM IST

    মহিলা কর্মীর সঙ্গে অন্তরঙ্গ ভিডিও-য় বিজেপি নেতা, হাতে আসতেই ভাইরাল করলেন স্ত্রী

    ঘটনাটি ঘটেছে হিমাচলপ্রদেশের কুলুতে। সাড়ে বারো মিনিটের ওই ভিডিওটি কয়েকমাস আগে রেকর্ড করেছিলেন বিজেপি নেতা এবং তাঁর প্রেমিকা।

  • undefined

    India Jun 21, 2019, 1:20 PM IST

    কুলুতে বাস দুর্ঘটনায় ক্রমেই বাড়ছে মৃতের সংখ্যা, শোক প্রকাশ প্রধানমন্ত্রীর

    কুলুতে বাস দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে হল ৪৪। প্রসঙ্গত গতকাল রাতে হিমাচল প্রদেশের কুলু থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে অবস্থিত গুশানিতে পৌঁছানোর পর বানজার তহশিলের ধোত মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি সরকারি বাস পড়ে যায় ৫০০ ফুট গভীর একটি খাদে।